টাইমলাইনটেক নিউজ

দুর্দান্ত অফার! বিনামূল্যে 6GB ডেটা দেবে AIRTEL, শুধু করতে হবে এই কাজ

বাংলা হান্ট ডেস্কঃ দেশের বড় টেলিকম কোম্পানির মধ্যে একটি ভারতী এয়ারটেল (Bharti Airtel) গ্রাহকদের জন্য এক দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এয়ারটেল (Airtel) গ্রাহকদের ফ্রি ডেটা দিচ্ছে। টেলিকম দিগগজ এয়ারটেল পেপসিকো ইন্ডিয়া-এর (Pepsico India) সাথে একটি চুক্তি করেছে। সেই চুক্তি অনুযায়ী Lays, Kurkure, Uncle Chipps, Dorrito আর অন্যান্য পেপসিকো-এর খাদ্য দ্রব্যের সাথে প্রতিবার ইন্টারনেট ডেটা ফ্রি দেওয়া হবে। চিপসের প্যাকেটে আপনাকে একটি কুপন দেওয়া হবে। সেটি ঘষলেই আপনি ফ্রিডেটা পেয়ে যাবেন।

Bharti airtel

যদি আপনি ১০ টাকার চিপস কেনেন, তাহলে আপনাকে ১ জিবি ডেটা ফ্রি দেবে কোম্পানি। আর ২০ টাকার চিপস কিনলে ২ জিবি ডেটা ফ্রি দেওয়া হবে। সবথেকে বড় ব্যাপার হল, আপনাকে এই বিন্যামুল্যে ডেটার সুবিধা ভোগ করতে হলে সবার আগে Airtel গ্রাহক হতে হবে।

কোম্পানির ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, একজন গ্রাহক এই অফারের সুবিধা তিনবার নিতে পারবেন। এই অফার Lays, Uncle Chips, Kurkure, and Doritos চিপসের প্যাকেটে পাবেন। বিনামূল্যে ডেটা প্রাপ্ত করার জন্য গ্রাহকদের বিনামূল্যে রিচার্জ কোড খুঁজতে হবে। ওই কোড প্যাকেটের মধ্যে দেওয়া থাকবে। একবার আপনি কোড পেয়ে গেলে, Airtel Thanks অ্যাপ ডাউনলোড করে মাই কুপন সেকশনে সেটিকে এন্ট্রি করে দিন।

ডেটা কুপন একবার ক্লেম করার পর এই অফার ৩১ জানুয়ারি ২০২১ পর্যন্ত উপলব্ধ থাকবে। যেকোন সময়েই আপনি এই কুপন রিডম করতে পারবেন। ফ্রি ডেটা রিডম করার পর ক্যালেন্ডারে তিনদিন আপনার মোবাইলে এই ডেটা থাকবে। একটি প্রোমো কোড একবারই রিডম করতে পারবেন। আর একটি এয়ারটেল নাম্বারে সর্বাধিক তিনবার প্রোমো কোড ব্যবহার করতে পারবেন।

Related Articles

Back to top button