টাইমলাইনবিনোদন

প্রাক্তন প্রেমিক বিবেক ওবেরয়কে অভিষেক জড়িয়ে ধরায় রেগে গেলেন ঐশ্বর্য!

বাংলা হান্ট ডেস্ক: প্রাক্তন প্রেমিক কে আলিঙ্গন করার জন্য রেগে আছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য স্বামী অভিষেকের ওপর। স্ত্রীর প্রাক্তনকে আলিঙ্গন করলেন অভিষেক বচ্চন। কিন্তু হঠাৎ আলিঙ্গন কেন করতে করতে গেলেন? কেন তাঁর সঙ্গে কুশল বিনিময় করলেন? বিবেককে ‘হেলো’ বলা অবদি ঠিক ছিল, বেশি বন্ধুত্ব না দেখলেও হতো। তাহলে কেন বিবেককে জড়িয়ে ধরে তাঁর সঙ্গে কুশল বিনিময় করলেন অবিষেক বচ্চন?

সম্প্রতি নাকি স্বামীর বিরুদ্ধে এভাবেই ফুঁসে উঠেছেন রাই সুন্দরী। যদিও বিবেক ওবেরয় এবং অভিষেক বচ্চনের কুশল বিনিময় করা নিয়ে সংবাদমাধ্যমে যতই হইচই শুরু হোক না কেন, এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেনি ওবেরয় পরিবার এবং বচ্চন পরিবার।

সম্প্রতি পি ভি সিন্ধুর সম্মান প্রদান অনুষ্ঠানে বাবা সুরেশ ওবেরয় এবং স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়ের সঙ্গে সামনাসামনি দেখা হলে, তাঁদের সঙ্গে কথা বলেন অভিষেক বচ্চন। এমনকী, সুরেশ ওবেরয়ের সঙ্গেও কুশল বিনিময় করেন অমিতাভ বচ্চন। ওই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই নাকি চটে গিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্রাক্তন বন্ধু বিবেক ওবেরয়ের সঙ্গে স্বামী অভিষেকের ওই ছবি দেখে বহু বচ্চন একেবারেই খুশি নন বলে শোনা যাচ্ছে।

সলমন খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য রাই বচ্চন। ওই সময় প্রকাশ্যে বিবেক হুমকিও দেওয়া হয় বলে সলমনের বিরুদ্ধে অভিযোগ করেন ঐশ্বর্য রাইয়ের প্রাক্তন বন্ধু। যদিও বিবেকের সঙ্গে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। বিবেকের সঙ্গে বিচ্ছেদের পরই অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

Back to top button