টাইমলাইনবিনোদনভিডিও

‘বুনু’র গালে ক্রিম মাখিয়ে চুমুর ‘অত‍্যাচার’, ঐন্দ্রিলার সঙ্গে কাটানো মুহূর্ত ফিরে ফিরে আসছে ঐশ্বর্যর কাছে

বাংলাহান্ট ডেস্ক: অসুস্থতা, যন্ত্রণা সবকিছুর উপশম করে না ফেরার দেশে চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এ জন্মের মতো এতটুকুই ছিল তাঁর পথচলা‌। ২৪ বছর ধরে যে মুহূর্ত গুলো তিনি কাটিয়েছেন সেইসব স্মৃতিই ফিরে ফিরে আসছে তাঁর পরিবারের কাছে। বোনকে চিরদিনের জন‍্য হারিয়ে তাঁর সঙ্গে কাটানো সময়গুলোই আবারো ঘুরেফিরে দেখছেন দিদি ঐশ্বর্য শর্মা (Aishwarya Sharma)।

ঐন্দ্রিলার প্রায় গোটা পরিবারই চিকিৎসা জগতের। বাবা চিকিৎসক, মা নার্সিং স্টাফ, দিদিও চিকিৎসক। ছক ভেঙে দস‍্যি ছোট মেয়েই এসেছিলেন অভিনয়ে। খুব কম সময়ের মধ‍্যেই ছোট পর্দায় নাম করে ফেলেছিলেন। কিন্তু সময় বেশি পেলেন না। দীর্ঘ ২৪ বছর ধরে যে বোনের হাত ধরে থেকেছেন, সেই হাতটা চিরতরে ছেড়ে দেওয়া সহজ নয়।


ঐশ্বর্যর সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্ট এখন ঐন্দ্রিলার ছবি আর ভিডিওতেই ভর্তি। কখনো ছোটবেলার ছবিতে ভরিয়ে দিচ্ছেন, কখনো আবেগভরা খোলা চিঠি লিখছেন বোনের উদ্দেশে, কখনো আবার হাসপাতালে ঐন্দ্রিলার না দেখা নাচের ভিডিও শেয়ার করছেন।

বৃহস্পতিবার আবারো একটি পুরনো ভিডিও শেয়ার করলেন ঐশ্বর্য। দ্বিতীয় বার ক‍্যানসার মুক্ত হয়ে বাড়িতে ছোটখাট উদযাপন করেছিলেন ঐন্দ্রিলা। বাবা, মা, দিদি, সব‍্যসাচী, দুই পোষ‍্যদের সঙ্গে নিয়ে কয়েকটি কেক কেটে উদযাপন করেছিলেন নতুন ভাবে ফিরে আসার আনন্দ।

ভিডিওতে দেখা যায়, দিদি আর সব‍্যসাচীকে দুপাশে নিয়ে বসে রয়েছেন ঐন্দ্রিলা। কেক কেটে সবার গালে ক্রিমও মাখিয়ে দিচ্ছেন তিনি। ঐশ্বর্যও ক্রিম মাখিয়ে দেন বোনের গালে। তারপরেই ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দেন। শেষে ঐন্দ্রিলা বিরক্ত হয়েই বলে ওঠেন, ‘আর চুমু আমি খেতে পারব না’! ‘বুনু’র সঙ্গে কাটানো প্রত‍্যেকটা মুহূর্ত যেন নতুন করে ধরা দিচ্ছে ঐশ্বর্যর কাছে।

ভিডিওগুলো দেখে চোখ জলে ভরেছে নেটনাগরিকদের দেরও। কেউ লিখেছেন, ‘খুব কষ্ট হচ্ছে। ঐন্দ্রিলাদি নতুন করে ফিরে এসো, তোমার মিষ্টি হাসি নিয়ে।’ আবার অনেকে ঐশ্বর্যকে মন শক্ত করার বার্তা দিয়েছেন। বাবা মাকে যে তাঁকেই সামলাতে হবে।

Related Articles