টাইমলাইনবিনোদন

একাধিক বিবাহিত তারকাদের সঙ্গে সম্পর্ক, ভয়ে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয়ে অভিষেককে নিষেধ করেন ঐশ্বর্য!

বাংলাহান্ট ডেস্ক: ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai bachchan) সঙ্গে যে প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka chopra) একটা চাপা সংঘাত আছে তা অনেকেরই জানা। বলিউডেও এই নিয়ে বহু গুঞ্জন শোনা গিয়েছে কিন্তু জোর গলায় এই বিষয়ে কেউই মুখ খোলেননি। কোনও ছবিতেই একসঙ্গে কাজ করতে দেখা যায়নি ঐশ্বর্য ও প্রিয়াঙ্কাকে। ক‍্যামেরার সামনে কথাও বলেননি কখনো দুজন।
অনেকের মতে, ‘মিস ওয়ার্ল্ড’ এর তকমাই এর জন‍্য দায়ী। তবে এই বিষয়ে দৃঢ়ভাবে কেউ কিছুই বলতে পারেনি। আবার অনেকে বলেন, এর নেপথ‍্যে রয়েছে অন‍্য কোনও কারন। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ‍্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে আগে অভিষেক বচ্চনের অভিনয় করার কথা ছিল। ফারহান আখতারের চরিত্রটির জন‍্য আগে নাকি অভিষেককেই প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু বাদ সাধেন রাই। অভিষেককে নাকি তিনিই বারন করেন এই চরিত্রটি করতে।


এর আগে বহুবার বিবাহিত তারকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পিগি চপস। তাই কি কোনও ঝুঁকি নিতে চাননি ঐশ্বর্য? এমন প্রশ্ন উঠেছে বহুবার। কিন্তু এই বিষয়ে পরিষ্কার করে কিছুই জানা যায়নি। দ‍্য স্কাই ইজ পিঙ্ক ছবিটি মূলত মা মেয়ের গল্প। বাস্তব কাহিনির ওপর ভিত্তি করা তৈরি এই ছবি। কিন্তু ছবিতে মা মেয়ের গল্পের মধ‍্যে অনেকটাই ফিকে হয়ে গিয়েছে বাবা অর্থাৎ ফারহান আখতারের চরিত্রটা। তাই সব দিক ভেবে চিন্তেই অভিষককে ছবিটি করতে বারন করেন অ্যাশ। বদলে প‍রিচালক অনুরাগ কাশ‍্যপের মনমর্জিয়া ছবিটি করতে বলছন তিনি।


প্রসঙ্গত, শোনা যায় এর আগে শাহরুখ খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন প্রিয়াঙ্কা। এই নিয়ে এখনও গুঞ্জন অব‍্যাহত রয়েছে বলিপাড়ায়। তারপর গৌরি মাঝে এসে বিষয়টা সামলান।

Back to top button