টাইমলাইনভাইরালভারতভিডিওরাজনীতি

‘পাকিস্তান জিন্দাবাদ’ শ্লোগান দিয়ে স্বাগত জানানো হল AIUDF নেতা বদরউদ্দিন আজমলকে, তোলপাড় রাজনৈতিক মহল

বাংলাহান্ট ডেস্কঃ অসমের শিলচর বিমানবন্দরের একটি ভাইরাল ভিডিওকে (Viral video) ঘিরে বর্তমানে তোলপাড় রাজনৈতিক মহল। অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট বা এআইইউডিএফ দলের প্রধান তথা সাংসদ বদরউদ্দিন আজমল (Badruddin Ajmal)-কে ভারতে স্বাগত জানানো হল ‘পাকিস্তান জিন্দাবাদ’ শ্লোগান দিয়ে।

ভাইরাল ভিডিওর বিষয়বস্তু
শুক্রবার সকালে অসমের শিলচর বিমানবন্দর ঘিরে ছিল কংগ্রেস সমর্থকরা। সেখানে উপস্থিত সমর্থকরা এআইইউডিএফ সভাপতি এবং লোকসভার সাংসদ বদরউদ্দিন আজমল (Badruddin Ajmal)-কে ‘পাকিস্তান জিন্দাবাদ’ শ্লোগান দিয়ে স্বাগত জানালেন। এই ঘটনার ১.১২ মিনিটের ভিডিওতে এই দৃশ্য সম্পূর্ণ রূপে রেকর্ড হয়ে যায়। স্যোশাল মিডিয়ায় প্রকাশিত হতেই ভাইরাল হয়ে যায়। উঠতে থাকে নিন্দার ঝড়।

নিন্দা করলেন হিমন্ত বিশ্ব শর্মা
অসমের স্বাস্থ্যমন্ত্রী তথা বিজেপি নেতা হিমন্ত বিশ্ব শর্মা এই ভাইরাল ভিডিওকে নিয়ে নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ঘটনার নিন্দা করে ট্যুইটে লেখেন, ‘দেখুন এই মৌলবাদীদের নির্লজ্জতা কতদূর। কিভাবে এরা সাংসদ বদরউদ্দিন আজমল-কে স্বাগত জানানোর জন্য ‘পাকিস্তান জিন্দাবাদ’ শ্লোগান ব্যবহার করছে। এই ভিডিওর মাধ্যমেই কংগ্রেসের সত্যতা সকলের প্রকাশ্যে চলে আসে। তারা কিভাবে এই জাতীয় শক্তির সাথে জোট বেঁধে তাদের প্রচার করছে’।

নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে
কংগ্রেস সমর্থক এবং এআইইউডিএফ দলের সমর্থকদের এহেন আচরণে সমালোচনার শিকার হতে হয়েছে দলকে। দেশে থেকে এক প্রতিবেশি শত্রু দেশের নামে জয়ধ্বনি দেওয়ায়, বিভিন্ন মহল থেকে ছিছিক্কার পড়ে গেছে। স্যোশাল মিডিয়ায় এই ভাইরাল ভিডিওকে ঘিরে শুরু হয়েছে নানান বিরূপ মন্তব্য।

Back to top button