fbpx
টাইমলাইনবিনোদনভারত

প্রচার ছাড়াই নিঃশব্দে করোনা হাসপাতালে ভেন্টিলেটর এবং অক্সিজেন সিলিন্ডার দান করলেন অজয় দেবগণ

বাংলাহান্ট ডেস্কঃ ত্রাণ সাহায্যের পর এবার করোনা রোগীদের চিকিৎসা ক্ষেত্রে সাহায্য করলেন বলিউড সিংঘম অজয় দেবগণ (Ajay Devgn)। মুম্বাইয়ের অন্যতম করোনা স্থান ধারাভির (Dharavi) ২০০ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতালে চিকিৎসারত ব্যক্তিদের জন্য দান করলেন অক্সিজেন সিলিন্ডার এবং ভেন্টিলেটর।

করোনার সাহায্য
করোনা ভাইরাসের সংকটের দুঃস্থ মানুষদের সাহাযার্থে এগিয়ে এসেছেন বিভিন্ন জগতের মানুষজন। রাজনীতিবিদ থেকে শুরু করে সাধারণ মানুষ পিছিয়ে নেই কেউই। সমান তালে পাল্লা দিয়ে কাজ করছে অভিনয় জগতের বেশ কিছু তারকাও। পরিযায়ী শ্রমিকদের এই সংকটের দিনে প্রভূত সাহায্য করে সংবাদের শিরোনামে বহুবার উঠে এসেছেন বলি অভিনেতা সোনু সুদ। এবার প্রশংসা পেলেন অজয় দেবগণ।

সাহায্য করলেন অজয় দেবগণ
মুম্বাইয়ের ধারাভির প্রায় ৭০০ পরিবারের দায়িত্ব নেওয়ার পর এবার করোনা রোগীদের চিকিৎসা ক্ষেত্রে করলেন সহায়তা। ধারাভির ২০০ শয্যা বিশিষ্ট করোনা হাসপাতলের জন্য অক্সিজেন সিলিন্ডার এবং ভেন্টিলেটর প্রদান করলেন তিনি। ট্যুইটে অজয় বলেন, ‘ধারাভি বর্তমান সময়ে করোনার কেন্দ্রে পরিণত হয়েছে। এমসিজিএমের সহাওতায় বহু নাগরিক দিন রাত এক করে কাজ করে চলেছে। আমরা ৭০০ পরিবারের দায়িত্ব নিয়েছি। অনেক এনজিওও এই কাজে অংশ নিয়েছে। সম্ভব হলে, আপনারাও এগিয়ে আসুন’।

প্রশংসা করলেন সোনু সুদকে
পাশাপাশি তিনি সোনু সুদের কাজের প্রশংসা করে বলেন, ‘ওনার কাজের যতই প্রশংসা করা হোক না কেন, তা কম হবে’। অভিবাসী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করা নিয়ে ট্যুইট করে অজয় দেবগণ সোনু সুদের প্রশংসা করে বলেন, ‘অভিবাসী শ্রমিকদের বাড়িতে পাঠানোর জন্য আপনি যে কাজ করে চলেছেন, তা অত্যন্ত প্রশংসনীয়’। এই ট্যুইটের উত্তরে সোনু বলেন, আপনাকেও অনেক ধন্যবাদ। আপনার কথা আমাকে আরও শক্তি এবং সাহস যোগাচ্ছে, যাতে করে আমি আরও বেশি পরিমাণে তাঁদের সাহায্য করতে পারি’। সোনু সুদ পরিযায়ী শ্রমিকদের সাহায্যের জন্য একটি হেল্প লাইন নম্বরের চালু করেছেন।

Back to top button
Close
Close