টাইমলাইনবিনোদন

অজয়ের হাত ধরে লক্ষ্মী এল বলিউডে, সাত দিনেই ১০০ কোটি ছুঁয়ে ফেলল দৃশ‍্যম ২

বাংলাহান্ট ডেস্ক: বহুদিন পর সুখের মুখ দেখছে বলিউড। সৌজন‍্যে অজয় দেবগণের (Ajay Devgan) ‘দৃশ‍্যম ২’ (Drishyam 2)। দীর্ঘ দেড় বছরের খরা কাটিয়ে অবশেষে লক্ষ্মীলাভ হচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির। বহু প্রতীক্ষিত ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে দৃশ‍্যম ২। উৎফুল্ল অজয় অনুরাগীরা।

অজয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘থ‍্যাঙ্ক গড’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। কিন্তু দৃশ‍্যম ২ দিয়ে ফের ধামাকাদার কামব‍্যাক করেছেন তিনি। এই সিরিজের প্রথম ছবিটিও ব্লকবাস্টার হয়েছিল। দ্বিতীয় ছবিতেও সাফল‍্যের ধারা বজায় রাখলেন অজয়। ছয় দিনের মধ‍্যেই ৯৬ কোটি টাকা তুলে ফেলেছিল দৃশ‍্যম ২।


সাত দিনেই ১০০ কোটিও ছুঁয়ে ফেলেছে ছবিটি। এখনো পর্যন্ত ১০৪.৬৬ কোটি টাকা তুলেছে দৃশ‍্যম ২। আর এর সঙ্গে সঙ্গেই ২০২২ এ সবথেকে বেশি আয় করা হিন্দি ছবিগুলির তালিকায় জায়গা করে নিল দৃশ‍্যম ২। তালিকায় নাম রয়েছে দ‍্য কাশ্মীর ফাইলস, ভুলভুলাইয়া ২, গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি, ব্রহ্মাস্ত্রর মতো ছবিগুলি।

অন‍্যান‍্য ছবিগুলির লাইফটাইম কালেকশন যেখানে ২০০ কোটি পেরিয়ে গিয়েছে, সেখানে মাত্র ৭ দিনেই ১০০ কোটিতে পৌঁছে গিয়েছে দৃশ‍্যম ২। প্রথম দিনেই ১৫ কোটি তুলেছিল ছবিটি। ব‍্যবসা কখনো বেড়েছে, কখনো কমেছে। তবে আগামীতে ব‍্যবসা আরো বাড়বে বলেই মত ফিল্ম সমালোচকদের।

প্রসঙ্গত, দৃশ‍্যম ছবিটি ছিল আদ‍্যোপান্ত ক্রাইম থ্রিলার ঘরানার। আইজি মীরা দেশমুখের উচ্ছৃঙ্খল ছেলে হঠাৎ করেই নিরুদ্দেশ হয়ে যায়। সন্দেহ গিয়ে পড়ে সালগাঁওকর পরিবারের উপরে। জানা যায়, বিজয়ের বড় মেয়ের সম্মান নষ্ট করে দেওয়ার হুমকি দেওয়ায় ওই পরিবারই ভুল করে খুন করে ফেলে ছেলেটিকে।

তারপর দেহ এবং প্রমাণ লোপাট আর পুলিসি জেরার হাত থেকে অজয়ের নিজের পরিবারকে রক্ষার গল্পই উঠে এসেছিল দৃশ‍্যম ছবিতে। সিক‍্যুয়েলে দেখা যায়, ফের বিপদ ঘনিয়ে এসেছে সালগাঁওকর পরিবারে। আর এবার বিপদের নাম দুঁদে আইজি তরুণ আহলাওয়াত, যে ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় খান্না।

Related Articles