টাইমলাইনবিনোদন

আরিয়ানের জন‍্য কাঁদার সময় নেই, শাহরুখকে ছাড়াই পানমশলার বিজ্ঞাপনের শুট করলেন অজয়!

বাংলাহান্ট ডেস্ক: আরিয়ান খানের গ্রেফতারির পর থেকে যেন শনির ছায়া নেমেছে খান পরিবারে। মাদক কাণ্ডে বড় ছেলে জেলে যাওয়ার পরেই নিজেদের গুটিয়ে নিয়েছেন শাহরুখ খান (shahrukh khan) ও গৌরি খান। ইন্ডাস্ট্রির বাদশার এই দুরবস্থায় পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেকেই। তালিকায় রয়েছেন সলমন খান, হৃতিক রোশন, সুজান খান, পূজা ভাট, করন জোহর, স্বরা ভাস্করের মতো তারকারা।

কিন্তু এই কঠিন সময়েও মুখে কুলুপ এঁটে রয়েছেন অক্ষয় কুমার, অজয় দেবগণরা (ajay devgan)। এই সুযোগটাকেই কাজে লাগিয়েছেন কামাল আর খান। বলিউডের নিন্দা করে একের পর এক টুইট করে চলেছেন তিনি। এবার তাঁর দাবি, শাহরুখকে ছাড়াই নাকি একটি বিজ্ঞাপনের শুট করে নিয়েছেন অজয়। আরিয়ানের জন‍্য তাঁর কোনো মাথাব‍্যথা নেই বলেই জানিয়ে দিয়েছেন তিনি।


কিছুদিন আগেই শোনা গিয়েছিল, আরিয়ানের গ্রেফতারির ঝামেলায় অজয় দেবগণের সঙ্গে একটি বিজ্ঞাপনের শুট বাতিল করতে হয়েছে শাহরুখকে। বাধ‍্য হয়ে অজয় নিজের অংশটির শুটিং করে নেন। কিন্তু কেআরকের দাবি, তিনি নাকি রুক্ষভাবে জানান অন‍্য কোনো তারিখ তিনি দিতে পারবেন না। শাহরুখের ব‍্যক্তিগত ব‍্যাপারের জন‍্য অপেক্ষা করতে রাজি ছিলেন না অজয়।

একটি টুইটে কেআরকে লেখেন, ‘সূত্রের খবর অনুযায়ী, শাহরুখ শুট বাতিল করলেও অজয় পানমশলার বিজ্ঞাপনের জন‍্য নিজের অংশটি শুট করে নিয়েছেন। অজয় প্রযোজকদের বলেছেন, শাহরুখের ব‍্যক্তিগত সমস‍্যাতে তাঁর কিছু যায় আসে না। তাই শুটের জন‍্য অন‍্য তারিখ দিতে পারবেন না তিনি। এটাই বিচার! এটাই পরিবার!’

সম্প্রতি আরিয়ান খান প্রসঙ্গে কেআরকে বলেন, বলিউডে যে যত বেশি পরিচিত তাঁর তত বেশি বন্ধু। কিন্তু আরিয়ান গ্রেফতার হতে হৃতিক রোশন ছাড়া আর কোনো হেভিওয়েট তারকাই মুখ খোলেননি। দেখা যায়নি অক্ষয় কুমার, অজয় দেবগণ, কাজল, বরুণ ধাওয়ান, টুইঙ্কল খান্না, জাভেদ আখতার কাউকেই মুখ খুলতে। কঙ্গনা রানাওয়াত সমালোচনা করেছেন ঠিকই, কিন্তু মুখ তো খুলেছেন। এর জন‍্য তাঁর প্রশংসাও করেছেন কেআরকে।

Related Articles

Back to top button