টাইমলাইনখেলাক্রিকেট

ব্যান্ড, পুষ্পবৃষ্টির মাধ্যমে রাহানেকে রাজকীয় ভাবে বরণ করে নিল তার ভক্তরা, দেখুন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ চোট আঘাতে জর্জরিত ভারতীয় দল, সম্পূর্ণ অনভিজ্ঞ ক্রিকেটারদের নিয়ে তৈরি ভারতীয় দল, প্রথম টেস্ট ম্যাচ খেলেই দেশে ফিরে এসেছিলেন অধিনায়ক বিরাট কোহলি। এমন পরিস্থিতিতে ভারতীয় দলের হাল ধরেছিলেন আজিঙ্কা রাহানে। আর হাল ধরেই বাজিমাত করলেন তিনি। অস্ট্রেলিয়াকে তাদের ঘরের মাটিতে 2-1 ব্যবধানে টেস্ট সিরিজে হারিয়ে বর্ডার- গাভাস্কার ট্রফি ঘরে তুললেন আজিঙ্কা রাহানে।

অধিনায়ক বিরাট কোহলির অনুপস্থিতিতে শক্তিশালী অস্ট্রেলিয়া দলের বিরুদ্ধে যেভাবে সামনে থেকে নেতৃত্ব দিয়ে টেস্ট সিরিজ জেতালো আজিঙ্কা রাহানে তাতে সারা বিশ্বের প্রশংসা কুড়িয়ে নিয়েছেন তিনি। মঙ্গলবার টেস্ট সিরিজ জেতার পর বৃহস্পতিবারই দেশে ফিরে এসেছেন আজিঙ্কা রাহানেরা। সকাল- সকাল বিমানবন্দরে নামে টিম ইন্ডিয়া, যার ফলে বিমানবন্দরে খুব একটা মানুষের জনসমাগম ছিল না। তবে রাহানে নিজের ঘরের মাটিতে পা রাখার সঙ্গে সঙ্গে শুরু হয় রাজকীয় অভ্যর্থনা।

রাহানে বাড়িতে ঢোকার সময়ই সেখানে উপস্থিত হয়েছিলেন অনেক সমর্থক। তারা সকলেই রাহানেকে দেখে পুষ্পবৃষ্টি শুরু করেন। এছাড়াও সেই সঙ্গে চলে ব্যান্ডপার্টি, ভাংড়া। অর্থাৎ এক কথায় বলা যায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতে ঘরে ফেরায় রাহানেকে রাজকীয় অভ্যর্থনা জানিয়ে বরণ করে নিল তার বাড়ি। আইপিএলের পরই অস্ট্রেলিয়া সফরে উড়ে যায় আজিঙ্কা রাহানে। সেই কারণে দীর্ঘদিন বাড়ির বাইরে ছিলেন রাহানে। দীর্ঘদিন মেয়ের সঙ্গে দেখা হয়নি। আর তাই বাড়িতে ফিরেই মেয়েকে কোলে নিয়ে ঘরে প্রবেশ করেন জিঙ্ক।

Related Articles

Back to top button