ক্রিকেটখেলাটাইমলাইন

জাতীয় নির্বাচক হওয়ার দৌড়ে এগিয়ে সৌরভ গাঙ্গুলির প্রাপ্তন সতীর্থ

বাংলা হান্ট ডেস্কঃ কয়েক দিন আগেই বিসিসিআই (BCCI) ভারতের জাতীয় ক্রিকেট দলের (Indian cricket team) নির্বাচক এর জন্য বিজ্ঞাপন দিয়েছিল। রবিবার ছিল সেই বিজ্ঞাপনের আবেদনের শেষ তারিখ। জাতীয় দলের নির্বাচক হওয়ার জন্য আবেদন করেছেন চেতন শর্মা, অজিত আগারকার, মনিন্দর সিং, শিব সুন্দর দাস, এছাড়াও জাতীয় নির্বাচক পদের জন্য আবেদন করেছেন বাংলার রণদেব বসুও।

বোর্ড সূত্রে জানা গিয়েছে জাতীয় দলের নতুন নির্বাচক হওয়ার জন্য প্রায় নিশ্চিত হয়ে গিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অজিত আগারকার। ভারতীয় জাতীয় দলের হয়ে অজিত আগারকার 131 টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। জানা গিয়েছে জাতীয় নির্বাচক হওয়ার দৌড়েও নাকি সবচেয়ে এগিয়ে রয়েছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর প্রাক্তন সতীর্থ অজিত আগারকার।

এই মুহূর্তে ভারতীয় জাতীয় ক্রিকেট নির্বাচক কমিটির চেয়ারম্যান হলেন সুনীল জোশী, হরবিন্দর সিং রয়েছেন সেই কমিটিতে। বাকি তিনজন নির্বাচক হলেন শরণদীপ সিং, দেবাং গান্ধী এবং যতীন পরঞ্চপ। ইতিমধ্যেই যতীন পরঞ্চপের মেয়াদ শেষ হয়ে গিয়েছে আর সেই কারণেই নতুন নির্বাচক নেওয়া হবে বলে বোর্ড সূত্রে জানানো হয়েছে। আর এই নতুন নির্বাচন হওয়ার দৌড়ে সবার শীর্ষে রয়েছেন প্রাক্তন ভারতীয় পেসার অজিত আগারকার।

Back to top button