টাইমলাইনভারতরাজনীতি

ব্ল্যাকমেল করে সমর্থন আদায় করেছে বিজেপি, এক সময় এনসিপি তে ফিরে আসতেও পারেন অজিত পাওয়ার: সঞ্জয় রাউত

বাংলা হান্ট ডেস্ক : বারো ঘণ্টা আগে একেবারে নিশ্চিত যে মহারাষ্ট্রে সরকার গঠন করেছেন শিবসেনা। এনসিপি কংগ্রেস এর সমর্থন আদায় করে আগামী পাঁচ বছরের জন্য মুখ্যমন্ত্রী হওয়ার কথা ছিল শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরের কিন্তু মাত্র বারো ঘণ্টা পরেই হঠা অজিত পাওয়ার ও তাঁর ঘনিষ্ঠ কয়েক জন বিধায়ক বিজেপির হাত ধরে মহারাষ্ট্রে সরকার নির্বাচনের একেবারে ভোল বদল করে ফেললেন। যাতে রীতিমতো অবাক হয়েছে শিব সেনা ও এনসিপি।sanjay raut 1574483890 Bangla Hunt Bengali News

এর আগে শনিবার সাংবাদিক বৈঠকে তিনি ঘুণাক্ষরেও টের পাননি এমন কাণ্ড হতে চলেছে জানিয়েছেন শরদ পাওয়ার। এরই মধ্যে বিস্ফোরক মন্তব্য করে বসলেন শিবসেনা নেই তা সঞ্জয় রাউত। বিজেপি নাকি অজিত পাওয়ার ও এনসিপির অন্যান্য বিধায়কদের ব্ল্যাকমেল করে সমর্থন আদায় করেছে একই সঙ্গে তিনি আরও জানান এক সময় এনসিপি তে ফিরে আসতেও পারেন অজিত পাওয়ার।

আসলে শনিবার উপমুখ্যমন্ত্রী পদে দায়িত্ব নেওয়ার সঙ্গে আট বিধায়ক বিজেপির সঙ্গে গিয়েছিলেন, যদিও তার পর পাঁচজন ফিরে এসেছেন।এ প্রসঙ্গে বলতে গিয়ে কী ভাবে অজিত পাওয়ারকে ব্ল্যাকমেল করা হয়েছিল তা মুখপত্রে ফাঁস করার কথাও জানিয়েছেন সঞ্জয় রাউত।

শনিবার সকালে একেবারে চুপি ছবি রাজভবনে উপস্থিত হয়েছিলেন অজিত পাওয়ার এর সঙ্গে আট বিধায়ককে নিয়ে। অন্য দিকে মুখ্যমন্ত্রী পদে দেবেন্দ্র ফড়নবিশ শপথ নিচ্ছেন তা অনেকের কাছেই অজানা ছিল।

Back to top button