টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল শুক্রবার ২১ জানুয়ারি, কেমন কাটবে আপনার আজকের দিনটি

বাংলাহান্ট ডেস্ক :  আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ: দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। নিজের স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। আজ পরিবারের কারও অসুস্থতার কারণে আপনার প্রচুর অর্থ খরচ হতে পারে। আপনার পরিশ্রম আজ আপনাকে দ্বিগুন ফল এনে দেবে। লোকজন আপনার উপদেশ চাইতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর মনের কথা জানতে পারবেন।

বৃষ:  অযথা ভয়ের কারণে নিজের উচ্চাশাকে নষ্ট হতে দেবেন না। জমিজমা সংক্রান্ত ব্যাপারে অর্থ ব্যয় হতে পারে। আজ কিছু ব্যক্তি আপনাকে উত্ত্যক্ত করতে পারে, তাদের এড়িয়ে চলুন। বিবাহের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার জন্য ভালো সময়। যে সমস্ত সম্পর্ককে আপনি গুরুত্ব দেন সেগুলিকে সময় দিন। নাহলে সেগুলি ভেঙে যেতে পারে। আজ স্ত্রীর সান্নিধ্যে আপনার জীবনের সব কষ্ট দূর হয়ে যাবে।

মিথুন:  আজকের দিনটিতে অর্থনৈতিক কিছু ক্ষতি হতে পারে কিন্তু নেতিবাচকতাকে মনের মধ্যে আসতে দেবেন না। নিজে থেকে ওষুধ খাবেন না। পরিবারের সকলের সঙ্গে মিলে একটি আমোদপূর্ণ দিন কাটেতে পারেন। পরিবারকে সময় দিন। আজ আপনি অত্যন্ত সংবেদনশীল থাকবেন, তাই কাছের মানুষের কোনো কথায় সহজেই আহত হবেন। দাম্পত্য কলহ এড়িয়ে চলুন।

কর্কট: পুরোনো পরিজন এবং সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। বরিষ্ঠ সহকর্মী এবং আত্মীয়দের কাছ থেকে সহায়তা পাবেন। নিজের এবং স্ত্রীর স্বাস্থ্যের খেয়াল রাখুন। আজ আপনি ভালোবাসার মানুষের সঙ্গে একটি অত্যন্ত রোম্যান্টিক দিন কাটাবেন।

সিংহ: আজ নিজের সমস্ত সিদ্ধান্ত বিচক্ষণতার সঙ্গে নিন। কোনো বন্ধু মুক্ত মানসিকতা এবং ধৈর্যের পরীক্ষা নিতে পারে। পরিবারের কারও থেকে টাকা ধার নিয়ে থাকলে সেটি আজই ফেরত দিন নাহলে আইনি সমস্যায় জড়াতে হতে পারে। খুব ছোটো কোনো সমস্যা নিয়ে প্রেমিকার সঙ্গে সম্পর্কে চিড় ধরতে পারে। আজ সাফল্য নিজেই এসে আপনার কাছে ধরা দেবে। স্ত্রীর দেওয়া চাপে অসুস্থ বোধ করতে পারেন। ব্যস্ততার মধ্যেও নিজের জন্য সময় বের করুন। এটি আপনাকে ভালো অনুভব করাবে।

কন্যা: বসের ভালো মেজাজের কারণে কর্মক্ষেত্রে দিনটি  দারুণ কাটবে। সঙ্গীর ইমোশনাল ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য কোনো প্রতিযোগিতায় জয় লাভ করবেন। আর্থিক পরিস্থিতি কিছুটা টালমাটাল হতে পারে। দাম্পত্য কলহ যোগ। স্ত্রীকে সময় দিতে চেষ্টা করুন।

তুলা: প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে বড় উৎসাহ দান করবে। বেকারদের কাছে চাকরির সুযোগ আসতে পারে। ফেলে রাখা ঘরের কাজ সেরে ফেলতে চেষ্টা করুন। আপনার সহযোগিতা মূলক স্বভাব কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল এনে দেবে। জীবনের কোনো বড় সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির লোকজনের সাথে বসে কথা বলতে পারেন। স্ত্রী আপনাকে প্রচুর সময় দেবেন।

বৃশ্চিক: পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। আর্থিক ক্ষতির যোগ, ফাটকা বা বাজি এড়িয়ে চলুন। সময়ের কাজ সময়ে করলে সাফল্য আপনার কাছে ধরা দেবেই। নিজেকে সময় দিন। বিবাহিত জীবনে কোনো দারুণ চমক আপনার অপেক্ষায় রয়েছে।

ধনু: স্নায়ুবৈকল্য আপনার প্রতিরোধ ক্ষমতা এবং চিন্তাশক্তিকে দুর্বল করতে পারে। ইতিবাচক মনোভাব আপনাকে সুস্থ হতে সাহায্য করবে। পরিবারের কারও থেকে টাকা ধার নিয়ে থাকলে সেটি আজই ফেরত দিন নাহলে আইনি সমস্যায় জড়াতে হতে পারে। কাজের চাপ বাড়ায় উদ্বেগ এবং মানসিক চাপ বাড়বে। ফাঁকা সময়ে নিজের পছন্দের কাজ করুন। আজ আপনার স্ত্রী কোনো সমস্যা সৃষ্টি করতে পারেন।

মকর: আজ কোনো কাজে নিজের অগ্রগতি দেখতে পাবেন। কারও সঙ্গে বিবাদ থাকলে আজই তা মিটিয়ে নিন। আজ আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করবেন। নিজের পরিবারকে অগ্রাধিকার দিন। আজ নিজের সঙ্গে সময় কাটাতে পারেন। অবসর সময়ে সৃজনশীল কাজ বা ভবিষ্যৎ পরিকল্পনা করতে পারবেন। বিবাহিত জীবনে সমস্যা সৃষ্টি হতে পারে।

কুম্ভ: আপনার জন্য দিনটি কল্যাণকর হতে চলেছে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। নিজেকে সুস্থ রাখতে নিয়ম মেনে খাবার খান। আর্থিকভাবে দিনটি শুভ। নিজের প্রচেষ্টায় কর্মক্ষেত্রে সাফল্য পাবেন আপনি। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

মীণ:  আজ অজানা উৎস থেকে অর্থ অর্জন হতে পারে যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। সামাজিক অনুষ্ঠানে যুক্ত হলে সেটি আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের সান্নিধ্য পাওয়ার সুযোগ করে দেবে। আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন। সাফল্য ধরা দেবে নিজে থেকেই। আপনার চারপাশের মানুষেরা আপনাকে আপনার ভালোবাসার মানুষের কাছাকাছি আমার চেষ্টা করবেন। ভ্রমণে প্রেমঘটিত সম্ভাবনা বৃদ্ধি পেতে পারে।

Related Articles

Back to top button