টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১ লা ডিসেম্বর ২০২০ মঙ্গলবার, এই রাশির ব্যক্তিদের চমৎকার কাটবে দিন

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে সেভাবেই কাটান গোটা দিন, তাহলে দূর হবে সকল বাঁধা বিগ্ন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। তাই আপনার রাশির সাথে মিলিয়ে দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

মেষঃ নিজের বাজেট বুঝে খরচা করুন। ফাঁকা সময়ে ভালোবাসার মানুষের সঙ্গে কাটান, তাঁকে সময় দিন। বিবাহিত জীবনের একটা সুন্দর দিন হতে চলেছে। নেগেটিভ চিন্তা ভাবনা না করে, সবসময় পজেটিভ চিন্তা ভাবনা করুন। আপনার বুদ্ধি দিয়ে যে কোন সমস্যার সমাধান করুন। ভালোবাসার মানুষের ভালোবাসার টান অনুভব করতে পারবেন। তাঁর থেকে উপহার পেতে পারেন।

বৃষঃ নিজের সমস্যাকে দূরে সরিয়ে পরিবারের সকলের সঙ্গে সুন্দর মনোরম সময় কাটান। স্ত্রীর ভালোবাসার ছোঁয়ায় মনের কষ্ট দূর হয়ে যাবে। চেষ্টা করেও আজকের দিনে আপনার পছন্দ মত কাজ করতে পারবেন না। আজকের দিনে দীর্ঘ মেয়াদী বিনিয়োগে ভালো লাভ পাবেন। দেরি না করে আজই ভালোবাসার মানুষের কাছে নিজের মনের কথা পৌঁছে দিন।

কন্যাঃ আজ সঙ্গিনীর সাথে একটি চমৎকার দিন কাটাতে চলেছেন। আজ কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। আজ আর্থিক অসুবিধা বাড়তে পারে।

তুলাঃ বিবাহিত জীবন সুখের হবে। আজ আপনার যোগ ব‍্যায়ামের পরিকল্পনা ব‍্যর্থ হবে। ছোট শিশুদের সাথে সময় কাটিয়ে মন ভালো করে নিতে পারেন।

ajker rashifal

বৃশ্চিকঃ আজ আপনি আপনার জীবনের একটি সত‍্যের সম্মুখীন হতে চলছেন।‌ আজ সঙ্গিনীর সাথে একটি দারুণ দিন কাটাবেন। আজ আপনি পরিশ্রমের ফল পেতে চলেছেন।

ধনুঃ আজ সঙ্গিনীর সাথে একটি দারুণ দিন কাটাবেন। আর্থিক অবস্থা আজ বেশ ভালোই থাকবে আপনার। আজ পরিবারের সদস্যদের সঙ্গে আপনি কোনো পার্টিতে গিয়ে আনন্দ উপভোগ করতে পারেন।

মকরঃ কাজের জায়গায় আজ আপনি সুযোগ সুবিধা পেতে চলেছেন। নির্দিষ্ট সময়ের বেশি অফিসে না থাকাই ভালো, সেটি আপনাকে বুঝতে হবে। আজ ফাঁকা সময়ে কোনো দারুণ সিনেমা দেখে মন ভালো করে নিতে পারেন।

কুম্ভঃ আজ বাড়ির কাজ করতে করতে আপনি ক্লান্ত হয়ে যাবেন। অনেকেই আজ আপনার মতামতের বিরোধিতা করবে ফলে আপনি উত্তেজিত হয়ে পড়বেন। আজ কোনো আত্মীয়ের আর্থিক সাহায্য পেতে পারেন।

মীনঃ কোনো আইন সংক্রান্ত বিষয়ে জানতে আজকে আইনজীবীর কাছে যেতে পারেন। আপনার সঙ্গিনী আজ আপনার রাগ ভাঙাবে। আজ আপনি কোনো পুরোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

Back to top button