টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল রবিবার ১০ ই জানুয়ারি ২০২১, দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে সেভাবেই কাটান গোটা দিন, তাহলে দূর হবে সকল বাঁধা বিগ্ন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। তাই আপনার রাশির সাথে মিলিয়ে দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

মেষঃ নিজের টাকার হিসেব নিজেই রাখবেন, অন্যদের দিলে বেশি খরচ হয়ে যাবে। ধূমপান শরীরের ক্ষতি করে। এটি ছেড়ে সুস্থভাবে জীবন যাপন করুন। খেলাধূলায় বেশি জড়িয়ে পড়ে পড়াশুনার ক্ষতি করবেন না। আজকের দিনে ভাইবোনেরা আপনার থেক ঋণ নিতে পারে।

বৃষভঃ কাউকে ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন। আধ্যাত্মিক ব্যক্তির সহযোগিতায় মানসিক শান্তি পাবেন। অচেনা মানুষকে নিজের জীবন সম্পর্কে সবকিছু না বলাই ভালো। আর্থিক দিক থেকেও উন্নতি হবে।

মিথুনঃ আজকের দিনে মানুষের থেকে অনেক প্রশংসা পাবেন। কোন কাজে অযথা ধৈর্য্য হারাবেন না। সকলকে সম্মান প্রদানের মাধ্যমে নিজে অনেক সম্মান পাবেন। ব্যাবসার কাজে কার থেকে পরামর্শ নিতে পারেন এবং প্রয়োজনে অর্থ সাহায্য চাইতে পারেন।

কর্কটঃ বিবাহিত জীবনে কিছু সমস্যা দেখা যাবে আজ। নিজের স্ত্রীর সাথে একটি মধুর দিন কাটাতে পারেন আজ‌। ব‍্যবসায় আজ আপনি লাভের মুখ দেখতে পাবেন। পুরোনো স্মৃতির কথা মনে করতে গিয়ে অনেকটা সময় নষ্ট হয়ে যাবে আজ।

IMG 20191218 235157 Bangla Hunt Bengali News

সিংহঃ আপনার ব‍্যবহারে লোকেরা আজ অসন্তুষ্ট হতে পারে। আজ আপনি মনের শান্তি অনুভব করতে পারবেন। শ্বশুরবাড়ি থেকে পাওয়া খারাপ খবরে আপনার মন ভেঙে যাবে আজ। আপনার স্বপ্ন আজ সত্যি হতে চলেছে।

কন্যাঃ আপনার পরিবারের সদস্যদের থেকে মানসিক আঘাত পেতে পারেন আজ। কোনো তৃতীয় ব‍্যক্তিকে প্রধান‍্য দিতে গিয়ে স্ত্রীর সাথে বিবাদ হতে পারে। বিবাহের সমন্ধ আসতে পারে আজ।

তুলাঃ আজ কোনো খারাপ খবর পেতে পারেন, ফলে আপনার মন খারাপ হয়ে যাবে। ভেবে চিন্তেমানুষের সঙ্গে বন্ধুত্ব করুন। নিজের স্ত্রীর সাথে একটি মধুর দিন কাটাতে পারেন আজ‌।

বৃশ্চিকঃ আজ হঠাৎই কোনো পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনার স্ত্রীর থেকে মানসিক আঘাত পেতে পারেন আজ। আজ ফাঁকা সময়ে বেশি করে বই পড়ুন। আপনার মন আজ বেশ ভালোই থাকবে।

ধনুঃ আজ ফাঁকা সময়ে কোনো প্রিয় মানুষের সঙ্গে মনের কথা বলে হালকা হতে পারেন। স্ত্রীর সাথে বিবাদের অবসান ঘটবে আজ। আজ একটু ছুটি কাটানোর জন্য পরিবারের সদস্যদের নিয়ে কোথাও বেরিয়ে আসতে পারেন।

মকরঃ নিজের স্ত্রীর সাথে একটি মধুর দিন কাটাতে পারেন আজ‌। আজ আপনার ফাঁকা সময়ে সিনেমা হলে গিয়ে কোনো সিনেমা দেখতে পারেন। ভেবেচিন্তে অর্থ ব্যয় বা বিনিয়োগ করুন‌। আপনার সন্তানরাই আপনাকে আজ কাজে সাহায্য করবে।

কুম্ভঃ আজ আপনার বন্ধুদের সঙ্গে ঝগড়া হতে পারে। অকারণে নিজের মনের কথা সবাইকে বলতে যাবেন না। আপনার পুরোনো দেনা আজ শোধ করতে পারবেন‌।

মীনঃ আপনার কাজের মাধ্যমে আজ প্রশংসা পেতে পারেন। স্ত্রীর থেকে সারপ্রাইজ পেতে পারেন আজ। আজ আপনার ফাঁকা সময়ে পরিবারের সঙ্গে কোনো সিনেমা দেখতে পারেন। কোনো মূল্যবান জিনিস কিনতে গিয়ে অনেক টাকা খরচ করতে হতে পারে।

Back to top button