টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ১০ ই নভেম্বর ২০২০, দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে মিলিয়ে নিন আজ কোন রাশির ব‍্যক্তিদের বিবাহিত জীবন হতে চলেছে মধুর। আবার কোন রাশির ব‍্যক্তি সকলের প্রশংসা কোড়াতে পারেন। তাই আর একদমই দেরী না করে চটপট দিনের শুরুতে দেখে নিন আপনার রাশিফল (ajker rashifal)।

মেষঃ মানসিকতার পরিবর্তন করলে, মনে আনন্দের সঞ্চার হবে। আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। দিন ভালো কাটবে। স্ত্রীর শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। ভ্রমণের ফলে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। তাই ভ্রমণ এড়িয়ে যাওয়াই শ্রেয়।

বৃষঃ আজকের দিনে আর্থিক পুরস্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ মানুষের সঙ্গে অনেক প্রশংসা পাবেন। কাজ এবং আপনার নেওয়া পদক্ষেপ সকলের দৃষ্টি আকর্ষণ করবে। আপনার কাজের এবং উদারতার সুযোগ কাউকে নিতে দেবেন না।

মিথুনঃ স্ত্রীর সঙ্গে আজকের দিনে সম্পর্ক সুন্দর থাকবে। আর্থিক দিক থেকে সক্ষম হওয়ায় আপনার মানসিক শান্তি বজায় থাকবে। ফাঁকা সময়ে নতুন কিছু করার বিষয়ে ভাবতে গিয়ে গুরুত্বপূর্ণ কাজ করতে ভুলে যাবেন। কাজের জায়গায় ভালো কাজের জন্য প্রশংসিত হবেন।

কর্কটঃ শরীর সুস্থ থাকায় আজকের দিনে আপনি দৌড়াদৌড়ি করে কাজ করতে পারবেন। শিশুদের খেলাধূলার প্রতি পিতা মাতাকে গুরুত্ব দিতে হবে। প্রেমের সম্পর্কে আজকে তিক্ততা আসতে পারে। কষ্টের অর্থ খরচের বিষয়ে নজর রাখুন।

সিংহঃ আজ এই রাশির ব্যক্তিরা তাদের মা, মামা বা মাতামহের দিক থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হতে চলেছে। এই রাশির ছাত্র ছাত্রীরা পড়াশুনা অপেক্ষা বন্ধুদের সঙ্গে বেশি সময় নষ্ট করতে পারে। পরিবারের প্রবীণ ব্যক্তির শারীরিক অসুস্থতায় আপনি উদ্বিগ্ন হতে পারেন।

ajker rashifal

কন্যাঃ অর্থ সংক্রান্ত সকল সমস্যার সমাধান হয়ে গিয়ে আজকে আপনি প্রভূত অর্থের অধিকারী হবেন। পুরনো ঝগড়া আজকেই মিটিয়ে নিন, নয়ত কালকের কথা চিন্তা করতে গেলে অনেক দেরি হয়ে যাবে। আজ ব্যস্ততা কাটিয়ে উঠে নিজের জন্য কিছুটা সময় পাবেন। আপনার জয়ের আনন্দ বন্ধুদের সঙ্গে ভাগ করে নেবেন।

তুলাঃ আপনার স্বভাবের কারণে সর্বজন প্রশংসিত হবেন আপনি। বিবাহিত জীবন আজকের দিনে দারুণ হতে চলেছে। আজকের দিনে কোন খাতে বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন। কাজের জায়গায় কিছু খারাপ হওয়ায়, আপনার সময় নষ্টের সঙ্গে সঙ্গে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে।

বৃশ্চিকঃ আজ আপনার কাছের বন্ধু আপনাকে নিয়ে চিন্তায় থাকবে। কোন খাতে বা জমি সংক্রান্ত বিষয়ে বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন। শরীর আপনার আজকে সুস্থই থাকবে। আপনার নতুন পরিকল্পনায় আপনার সঙ্গীরা উতসাহী হবেন।

ধনুঃ পুরনো বন্ধুরা আপনার পাশে থাকবে। দ্রুত কাজের জন্য আপনি প্রশংসা পাবেন। সেমিনারে অংশগ্রহণ করে জ্ঞান অর্জন করতে পারেন। কোন পার্টিতে গিয়ে নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। মদ্যপান থেকে দূরে থাকুন।

মকরঃ বিবাহিত জীবন সুখের হতে চলেছে। আপনাকে আর্থিক দিক থেকে শক্তিশালী করতে পারে এমন কোন ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আপনার সুনাম নষ্ট করে এমন মানুষের সঙ্গে মেলামেশা বন্ধ করুন। অযথা অন্যের বিষয়ে হস্তক্ষেপ করবেন না।

কুম্ভঃ বিদেশী ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজকের দিনে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। নতুন বই কিনে সারাটা দিন নিজেকে গৃহবন্দী করে রাখতে পারেন। আপনার কাজের মাধ্যমে অনেক প্রশংসা পেতে পারেন আজকের দিনে। বিভিন্ন মানুষের কথায় কান দিয়ে আপনার সমস্যা সমাধানে পথ খুঁজুন।

মীনঃ আশেপাশের লোকজন আপনার বলা কথায় খুশি হবেন। আজ অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। পারিবারিক অনুষ্ঠানে আপনি সকলের আকর্ষণে পরিণত হবেন।

Back to top button