রাশিফলটাইমলাইন

আজকের রাশিফল মঙ্গলবার ১২ ই জানুয়ারি ২০২১, দেখে নিন আপনার ভাগ্যফল

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিদিন সকালে উঠে যদি নিজের আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সেইকারণে প্রতিদিন সকালেই দেখে নেওয়া ভালো আজকের রাশিফল।

মেষঃ কাজের জায়গায় যেসকল ব্যক্তিরা আপনার ক্ষতি করে চেয়েছিল, আজকের দিনে তারাই সমস্যায় পড়বে। নিজের সম্পর্কে ভালো কিছু করুন। বেশি পরিমাণ অর্থ ব্যয় করলে, আপনার মনে কষ্ট হবে। বাড়ির সকলকে কিছুটা সময় দিন। আপনার কাজকর্মে কাছের মানুষেরা দুঃখ পাবেন।

বৃষভঃ ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ। আজ এই রাশির জাতক জাতিকাদের বন্ধুরা তাদের খুশি রাখার চেষ্টা করবে। সাংসারিক জীবনের মারপ্যাঁচ জানতে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সময় কাটান। আজকের দিনে প্রচুর অর্থ আসবে আপনার কাছে।

মিথুনঃ আপনার মিষ্টি স্বভাবে অনেক নতুন বন্ধু তৈরি হবে। অনেক দিনের চেষ্টার পর কাজের জায়গায় আজ একজনের সঙ্গে কথা বলতে পারবেন। কাজের ফাঁকে কিছুটা আরাম করতে পারবেন। স্বপ্নের মানুষের দেখা পাবেন আজকের দিনে। বিভিন্ন উৎস থেকে আজকের দিনে প্রচুর অর্থের আগমন হবে।

ajker rashifal

কর্কটঃ আজকের দিনে বিশেষ কিছু পেতে পারেন। নিজের অনুভূতি মনের মধ্যে নয়, প্রকাশ করতে শিখুন। আপনার কাজকর্মে কাছের মানুষেরা দুঃখ পাবেন। কোন খাতে বিনিয়োগের পূর্বে ভাল করে সবকিছু বিবেচনা করে নিন।

সিংহঃ নতুন পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে বাবা মায়ের আশির্বাদ নিন। বন্ধুদের মাধ্যমে আজকের দিনে এক বিশেষ ব্যক্তির দেখা পাবেন। সবকিছু থেকে দূরে গিয়ে কোন আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আজকের দিনে প্রচুর অর্থ আসবে আপনার কাছে। ঋণ থেকে মুক্তি পাবেন।

কন্যাঃ হঠাৎ করে আত্মীয়দের আগমনে গুরুত্বপূর্ণ সময় নষ্ট হতে পারে। আজকের দিনে ব্যস্ত সিডিউল থাকলেও, আপনার শরীর সুস্থ থাকবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। বাচ্চারা আপনার পছন্দ মত ফল করতে না পারলে, মন খারাপ করবেন না।

তুলাঃ আপনার মিষ্টি স্বভাবের কারণে অনুষ্ঠানের কেন্দ্র বিন্দু হবেন আপনি। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্যে অনেক শক্তি পাবেন। অফিস থেকে ফিরে নিজের পছন্দ মত কাজ করতে পারায় মন ভালো থাকবে। আজ এই রাশির ব্যক্তিরা মামা বাড়ির দিক থেকে আর্থিক সাহায্য পাবেন।

বৃশ্চিকঃ নতুন খাতে বিনিয়োগের পূর্বে ভালো করে বিবেচনা করে নেবেন। কোন কারণে মন খারাপ হতে পারে। বাসস্থানে বিনিয়োগ লাভদায়ী হবে না। নতুন বই কিনে নিজেকে বাড়িতে আটকে রাখতে পারেন। আপনি যাকে বিশ্বাস করেন, সেই ব্যক্তি আপনাকে সম্পূর্ণ সত্যি বলবে না।

ধনুঃ আত্মীয়দের থেকে আশির্বাদ পেতে পারেন। নিজের উপর বেশি চাপ না দিয়ে বিশ্রাম নিন। কেনাকাটা করার ক্ষেত্রে নিজের জন্য সেরাটা বেছে নিন। এমন এক ব্যক্তির সঙ্গে দেখা করুন, যিনি আপনার অর্থের উন্নতি সম্পর্কে পরামর্শ দেবেন।

মকরঃ বিশ্বের ভিড়ে হারিয়ে গেলে নিজের জন্য সময় বের করে নিজেকে বুঝুন। কোন কারণে আপনি দুঃখিত হতে পারেন। অন্য লোকেদের উপদেশ না শোনাই মঙ্গল। কাছের আত্মীয়র থেকে ব্যবসার বিষয়ে লাভবান হওয়ার টিপস নিতে পারেন।

কুম্ভঃ ভালোবাসার মানুষের জন্য একটি সুন্দর সারপ্রাইজ প্ল্যান করুন। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন। অবসর সময়ে যোগ ব্যায়াম করতে পারেন। কেউ আপনার থেকে ধার নিলে, সেই টাকা আজকে ফেরত পেতে পারেন। ফাঁকা সময়ে শিশুদের সঙ্গে কাটান।

মীনঃ ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন। বেশি ক্যালোরি যুক্ত খারাব না খেয়ে শরীরের দিকে খেয়াল রাখুন। আজকের দিনে পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। বিদেশে ব্যবসার কাজে যুক্ত ব্যক্তিরা ভাল লাভবান হবেন। আজকের দিনে বাচ্চারা আপনাকে বাড়ির কাজে অনেক সাহায্য করবে।

Back to top button