টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১২ ই নভেম্বর বৃহস্পতিবার ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ আপনার আজকের দিন কেমন যাবে, তা নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে। তাই আর দেরি না করে আপনার রাশি মিলিয়ে দেখে নিন আপনার আজকের রাশিফল (Ajker rashifal)। রাশি দেখে জেনে নিন আজকের দিনে কি কি করবেন, আর কি কি করেবন না।

মেষঃ সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটাবেন। পূর্বে বিনিয়োগ করা অর্থ থেকে আজকে লাভদায়ী ফল পাবনে। আজকের ফাঁকা সময়ে ঘর পরিস্কার করতে পারেন। আজ এই রাশির ব্যক্তিরা একা থাকতে বেশি পছন্দ করবেন।

বৃষঃ আত্মীয় বা বন্ধুদের দায়িত্ব আপনার খরচের ভার তুলে দিলে আপনি আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন। আজকের দিনে আপনার বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আজ আপনার শরীর অসুস্থ হতে পারে। যারা আপনার কর্মক্ষেত্রে সাফল্যের পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল, আজ তাদের পতন হবে।

মিথুনঃ কর্মক্ষেত্রে বাবার পরামর্শ কাজে দেবে। দান ধ্যানের মধ্যে থাকুন, মানসিক শান্তি পাবেন। আজকের দিনে পার্কে ভ্রমণের সময় কোন এক ব্যক্তির সঙ্গে সাক্ষাতে আপনি মানসিক ভাবে আঘাত পাবেন। জীবনে প্রেমের পূর্ণতা অনুভব করবেন।

কর্কটঃ প্রেমের জীবনে বাঁধা আস্তে পারে। দোকান থেকে জিনিস কেনার বিষয়ে স্ত্রীর সঙ্গে সমস্যা হতে পারে। পরিবারের সদস্যদের থেকে অর্থ সংক্রান্ত বিষয়ে পরামর্শ নিয়ে সেই মত চলুন। এই রাশির প্রবীণ নাগরিকরা আজকের দিনে তাদের বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন।

সিংহঃ বাড়িতে উৎসবের পরিবেশ তৈরি হবে। ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন। শ্বশুরবাড়ির দিক থেকে আগত খারাপ খবরে আপনার মানসিক শান্তি নষ্ট হতে পারে। আপনি আজকের দিনে বিভিন্ন দিক থেকে অর্থ উপার্জন করতে পারবেন।

ajker rashifal

কন্যাঃ আজ এই রাশির যেসকল ব্যক্তিরা জমি বাড়ি বিক্রির বিষয়ে ভাবছেন, তাদের কাছে ভালো ক্রেতা আসতে পারে। কাজের জায়গায় আপনার সুবিধা হবে। ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা সময় কাটান। আঢাকা খাবার খেয়ে অসুস্থ হয়ে যেতে পারেন।

তুলাঃ কোন আত্মীয়র থেকে পাওয়া সংবাদে আপনার পরিবারে একরাশ খুশি বয়ে আসবে। নিজের মনের কথ শুনুন। নাহলে সমস্যায় পড়তে পারেন। অর্থের অভাব আজকের দিনে বুঝতে পারবেন। আজ বুঝতে পারবেন অর্থ সঞ্চয় কতটা গুরুত্বপূর্ণ বিষয়।

বৃশ্চিকঃ দ্রুত অর্থ উপার্জন করতে পারবেন। কাজের জায়গার চাপ এবং পরিবারের চাপ আপনার উপর মানসিক চাপ বাড়াবে। আপনার সফর শিক্ষামূলক এবং আনন্দদায়ক হতে চলেছে। ভালোবাসার মানুষের সঙ্গে নিজের অনুভূতি ভাগ করে নিন।

ধনুঃ ভালোবাসার মানুষদের উপহার দেওয়ার এবং তাদের থেকে উপহার নেওয়ার দিন। ফাঁকা সময়ে টিভিতে সিনেমা, সিরিয়াল দেখতে পারেন। বন্ধুত্বের সম্পর্ক প্রেমে মোড় নেবে। কোনখাতে বিনিয়োগের পূর্বে একবার ভেবে দেখবেন।

মকরঃ বাড়ির চারপাশ পরিস্কার রাখুন। সকলের কথায় কান দিয়ে আপনার সমস্যার সমাধান খুঁজুন। ব্যস্ত জীবনের ফাঁকে নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন। অফিসে আজ বসের মেজাজ ফুরফুরে থাকবে।

কুম্ভঃ সমস্যার সমাধান খুঁজতে প্রাণ খুলে হাসুন। কোন বিষয়ে আপনার মতামত জানতে চাইলে, মত দিতে পিছপা হবেন না। কোনখাতে বিনিয়োগের পূর্বে একবার ভেবে দেখবেন। এই রাশির প্রবীণ নাগরিকরা আজকের দিনে তাদের বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। কাজের জায়গায় সম্মানিত হবেন।

মীনঃ কোনখাতে বিনিয়োগের পূর্বে একবার ভেবে দেখবেন। শরীরের প্রতি বিশেষ নজর দিন। ফাঁকা সময়ে অফিসের কাজ করতে পারেন। জীবনে প্রেমের পূর্ণতা অনুভব করবেন। পরিবারের ঋণ মেটাতে সক্ষম হবেন।

Back to top button