রাশিফলটাইমলাইন

আজকের রাশিফল ১৪ই জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

বাংলাহান্ট ডেস্কঃ শাস্ত্রমতে ১২ টা রাশি রয়েছে, যার উপর নির্ভর করেই আজকের রাশিফল (ajker rashifal) তৈরি হয়। দিনের শুরুতে উঠেই একবার দেখে নেওয়া ভালো আজকের রাশিফল। সেইমত জানতে পারবেন আপনার আগত বাধাবিপত্তির বিষয়ে।

মেষঃ আজকের দিন ব‍্যবসায়ীদের পক্ষে খুবই শুভ। ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন। জীবনে সুখী থাকতে গেলে বন্ধু, পরিবার সকলের সঙ্গেই সুন্দর সময় কাটানো উচিত। পরিবারের সদস্যদের এবং বাচ্চাদের নিয়ে একটি ছোট পিকনিকের আয়োজন করুন।

বৃষভঃ ব‍্যবসা সংক্রান্ত মিটিংয়ে মন না দিলে, আখেরে আপনারই ক্ষতি। শরীর সুস্থ রাখতে যোগ ব‍্যয়াম করুন। ফাঁকা সময়ে পার্কে বা ছাদে হাঁটতে পারেন। আজকের দিনে কোনখাতে বিনিয়োগ থেকে ভবিষ্যতে লাভবান হবেন।

মিথুনঃ নিজের অজান্তেই কোন ভুলের কারণে বড়দের থেকে বকা খেতে পারেন। আপনার কাছের মানুষেরা আপনার ক্ষতি করতে পারে। নতুন কোনো কাজ বা পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে সেই বিষয়ে অভিজ্ঞ ব‍্যক্তির সঙ্গে যোগাযোগ করুন। ভালোবাসার মানুষের উপর খারাপ আচরণ না করাই শ্রেয়।

কর্কটঃ পিতা মাতাকে আপনার প্রতি রুষ্ট নয় সন্তুষ্ট করুন। আজ এই রাশির ব‍্যক্তিদের ইচ্ছামতোই সব হবে। সমস্যা থেকে মুখ ফিরিয়ে না নিয়ে, সমস্যার সমাধান খুঁজুন। অতিতে করা বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ি ফল পাবেন।

rashifal

সিংহঃ কোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের সদস্যদের থেকে মতামত নিন। কর্মস্থলে উন্নতির যোগ রয়েছে এই রাশির ব‍্যক্তিদের। ভালোবাসার মানুষের সঙ্গে প্রেমের সময় কাটান। শরীর সুস্থ রাখতে যোগ ব‍্যয়াম করুন। সঞ্চয়ের দিকে মন দিন, বেশি খরচ এড়িয়ে চলুন।

কন্যাঃ সময়ের সঠিক ব‍্যবহার করতে শিখুন। ভালোবাসার মানুষের জন্য ক‍্যান্ডেল লাইট ডিনারের ব‍্যবস্থা করুন। পরিবারের সদস্যদের সহায়তায় জীবনে অনেক উন্নতি করবেন। অতিতে বেশি অর্থ খরচ করায় বর্তমান সময়ে আর্থিক সমস্যায় পড়বেন।

তুলাঃ আজকের দিনে আর্থিক দিক থেকে উন্নতি হয়ে, মানসিক ভাবে উপকৃত হবেন। দিনের শেষভাগে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে গিয়ে একজনের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আঢাকা খাবার না খাওয়াই মঙ্গল। আজকের দিনে বাচ্চারা আপনাকে বাড়ির কাজে সাহায্য করবে। বেশি চাপ না নেওয়াই ভালো।

বৃশ্চিকঃ আপনার ভালোবাসা আজ স্বীকৃতি
পাবে। আজ ফাঁকা সময়ে নিজের ঘর গুছিয়ে নিন চটকরে। আজ ব‍্যবসায় বেশ লাভ হবে আপনার।
আজ আপনার কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

ধনুঃ স্ত্রীর সঙ্গে চমৎকার দিন কাটাতে পারবেন আজ। আজ আপনার কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।
উত্তেজিত হলেও চেষ্টা করুন নিজের রাগ নিয়ন্ত্রণ করার। আজ বিকেলে বন্ধুদের নিয়ে চট করে ঘুরে আসতেই পারেন।

মকরঃ নতুন করে স্ত্রীর প্রেমে পড়বেন আজ। অতীতের কথা মনে করে আপনার মন ভালো হয়ে যাবে আজ। আজ আপনি শারীরিক দিক দিয়ে সুস্থ থাকবেন।

কুম্ভঃ মন খারাপ করে থাকলেও আজ প্রেমিকার থেকে সারপ্রাইজ পেতে পারেন। সময়ের সঠিক ব্যবহার করে সঠিক পদক্ষেপ নিন। হঠাৎই টাকাকড়ির আগমন ঘটতেই পারে আজ।

মীনঃ আজ স্ত্রীর সঙ্গে চমৎকার দিন কাটাতে পারবেন। ফাঁকা সময়ে নিজের সঙ্গে কাটাতে পারেন। আজ ব‍্যবসায় বেশ লাভ হবে আপনার। পরিবারের সদস্যদের থেকে সাহায্য পাবেন আজ।

Back to top button