টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল শনিবার ১৪ ই নভেম্বর ২০২০, জেনে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ আজ কালী পুজো, দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। সেইমত চললে আপনার জীবনের সকল বাধার বিষয়ে আপনি অবগত হবেন। বাধাগুলোকে পাশ কাটিয়ে ভালো গুলোকে বেছে নিন। তবেই জীবনে আসবে সাফল্যের মুহূর্ত।

মেষঃ অনেক নতুন বন্ধু হবে আজকে। আজ এই রাশির ব্যক্তিরা তাদের কাজের জায়গায় বাবার পরামর্শ মত কাজ করলে, উপকৃত হবেন। বাড়ি থেকে বেরনোর আগে প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ জিনিসগুলো যত্ন সহকারে গুছিয়ে নিন। আজ আপনি কথা দিয়েও কথা রাখতে পারবেন না।

বৃষঃ সংসারে সুখ শান্তি বজায় থাকবে। আজকের দিনে ব্যস্ত থাকায়, সন্ধ্যের সময় নিজের কাজ করতেও সময় পাবেন না। কাজের জায়গায় আপনার সামান্য অবহেলা, অনেক বড় ক্ষতির সম্মুখীন হতে পারে।

মিথুনঃ বন্ধুদের থেকে উপহার পেতে পারেন। আপনার মন খারাপ থাকলেও, অন্যদের সঙ্গে ভালো ব্যবহার করুন। আজকের দিনে আপনার আর্থিক উন্নতির যোগ রয়েছে। ফাঁকা সময়ে ঘরের কাজ করুন।

কর্কটঃ পরিবারের বড়দের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজকের দিনে আপনি কন ঝামেলার সম্মুখীন হতে পারেন। আপনার অপ্রয়োজনীয় জিনিসের প্রতি শুধু শুধু বেশি সময় নষ্ট করবেন না। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান।

সিংহঃ ভাই বোনের থেকে সুবিধা পাবেন। অসুখ থেকে সুস্থতা অনুভব করে খেলাধূলার মধ্যে মনোনিবেশ করুন। কম বয়সী কারো পরামর্শ নিন, জীবনে উপকার পাবেন। বন্ধু বান্ধবদের পেছনে বেশি অর্থ ব্যয় করবেন না, নাহলে আপনি আর্থিক দিক থেকে দুর্বল হয়ে যেতে পারেন।

ajker rashifal

কন্যাঃ কোন পুরোন জিনিস আজকে আপনার জন্য সমস্যার কারণ হয়ে দাঁড়াবে। বাচ্চাদের সময় দিন, নাহলে তারা আপনার বিরুদ্ধে অভিযোগ করতে পারে। কারো কাছ থেকে ঋণ নিয়ে থাকলে, আজকের দিনে তাঁকে সেই অর্থ ফেরত দিতে হবে।

তুলাঃ এই রাশির জাতক জাতিকাদের আজ প্রেমের দিন। আজ আপনার মনে প্রেম বিরাজ করবে। কোনো বৈদেশিক জমি আজ আপনি বিক্রি করে লাভবান হতে পারেন। আপনার সৃজনশীল কাজগুলি নিয়ে আজ আপনি আনুশীলন করতে পারেন।

বৃশ্চিকঃ পূর্বের কোনো ধার আজকে আপনি ফেরত পেতে পারেন। আজ আপনি অর্থনৈতিক দিক দিয়ে বলীয়ান হয়ে উঠতে পারেন। অবসর সময়ে আপনি কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন।এই রাশির জাতক জাতিকাদের প্রেম আজ নতুন রূপ পেতে পারে।

ধনুঃ আজ আপনি সর্বাধিক আকর্ষণীয় হয়ে উঠতে পারেন। ছোট খাটো ঘরোয়া সমস্যায় আপনার সঙ্গিনীকে দোষ না দেওয়াই ভালো। সোশ্যাল মিডিয়ার পিছনে সময় ব্যয় না করাই ভালো কারণ এতে আপনার শরীরও ভালো থাকবে।

মকরঃ বাচ্চাদের পড়াশুনার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। স্ত্রী থেকে সারপ্রাইজ পেতে পারেন। পরিবারের সকলের সঙ্গে বেশ কিছুটা সময় একসঙ্গে কাটান। আজ এই রাশির জাতক জাতিকাদের শরীর সুস্থ থাকবে।

কুম্ভঃ অতিরিক্ত অর্থ সঠিক স্থানে রেখে সুরক্ষিত রাখুন। ভালোবাসার মানুষকে ছাড়া অন্যদের সঙ্গে সময় কাটিয়ে বৃথা সময় নষ্ট না করাই শ্রেয়। বাচ্চাদের ভালো কাজের আনন্দ আপনিও সমানভাবে উপভোগ করবেন। মায়ের সঙ্গে সময় কাটিয়ে ছেলেবেলার স্মৃতিচারণ করতে পারেন। যে কারো সঙ্গে আপনার জীবনের সব কথা শেয়ার করবেন না।

মীনঃ আজকের দিনটা পরিবারের সকলের সঙ্গে কাটাতে পারেন। ফাঁকা সময়ে ম্যাগাজিন বা বই পড়তে পারেন। ঋণ দেওয়া অর্থ আজ ফেরত পেতে পারেন। আজকে কাজের চাপ অন্যান্য দিনের থেকে অনেক কম থাকবে।

Back to top button