টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৭ ই জানুয়ারি রবিবার ২০২১, ছুটির দিনে সকালেই দেখে নিন ভাগ্যফল

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল মানুষের জীবনের খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফলটা (ajker rashifal) দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ প্রকৃত প্রেম কি তা আজকের দিনে বুঝতে পারবেন। শরীর সুস্থ রাখতে হাসি ঠাট্টায় মন দিন। নিজের কাজকর্মের মধ্যে ইতিবাচক ভঙ্গি টেনে আনুন। এই রাশির ব‍্যবসায়ীদের আজকের দিনে ব‍্যবসায় টাকা ঢালার প‍রও লস হতে পারে।

বৃষভঃ নিজের মত পরিবর্তন করুন, নাহলে ব্যক্তিগত সম্পর্কে তার প্রভাব পড়তে পারে। বেড়াতে যাওয়ার সময় গুরুত্বপূর্ণ জিনিস যত্ন সহকারে গুছিয়ে রাখুন। সকলের থেকের দূরে গিয়ে কোন আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। ভালোবাসার সত্র দিয়ে বাচ্চাদের সঙ্গে লড়াই করুন।

মিথুনঃ বন্ধুকে তাঁর সমস্যা সমাধানের জন্য উপদেশ দিন। পরিবারের সদস্যরা আপনার থেকে অনেক কিছু চাহিদা রাখতে পারে। ফাঁকা সময়ে সিনেমা দেখে মূল্যবান সময় নষ্ট করে ফেলবেন। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ কাজে লাগতে পারে।

কর্কটঃ গুরুত্বপূর্ণ জিনিস যত্ন সহকারে গুছিয়ে রাখুন, নাহলে চুরি যেতে পারে। সন্দেহ জনক আর্থিক কারবারে জড়িয়ে পড়বেন না। দিনে দিনেই কাজ শেষ করে ফেলুন। পরিবারের সকলের সঙ্গে উত্তেজনাপূর্ণ কিছু করুন।

সিংহঃ পরিবারের লোকেদের মধ্যে বিতর্কের সম্ভাবনা রয়েছে। জীবনের সমস্যা দূর করতে মনোবিদ্যার পরামর্শ নিন। কেউ ঋণ নিতে এলে, তাঁকে না দেওয়াই মঙ্গল। পরিবারের মানুষদের সঙ্গে আজকের দিনে বেশি সময় কাটাতে পছন্দ করবেন। ভালোবাসার মানুষ আজকের দিনে আপনার জন্য চমৎকার কিছু করবে।

কন্যাঃ বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন এই রাশির ব্যক্তিরা। আজকের দিনে ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে ভেবে নেবেন। আজকের দিনে এমন একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হবেন, যা আপনাকে আর্থিক দিক থেকে উন্নত করবে।

তুলাঃ আজকের দিনে সবকিছু আপনার ইচ্ছেমত চলবে। দরিদ্র মানুষকে অর্থ সাহায্য করুন। দীর্ঘদিনের খারাপ সময় অতিক্রম করে আজকের দিনে কিছুটা ভালো সময় পাবেন। আজকের দিনে মনের মানুষের দেখা পাবেন এবং একাকীত্ব দূর হবে।

বৃশ্চিকঃ কাউকে কিছু না বলেই একান্তে বাড়ির বাইরে কিছুটা সময় কাটাতে পারেন। সারাদিন ধরে অর্থ ব্যয় হলেও, দিনের শেষে সঞ্চয় করতে পারবেন। বন্ধুর থেকে আজকের দিনে প্রশংসা পাবেন। পরিবারে নতুন সদস্যেরর আগমনে খুশির মুহূর্ত বয়ে আসবে।

ধনুঃ সকলের থেকের দূরে গিয়ে কোন আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আজকের দিনে জীবনে অর্থের প্রয়োজন বুঝতে পারবেন। বেশি দুশ্চিন্তা স্বাস্থ্যের ক্ষতি করে। অন্যদের দোষ খোঁজা বন্ধ করে নিজের দিকটা দেখুন।

মকরঃ নিজের জন্য সময় পেলেও অফিসের সমস্যায় আপনি আটকে যাবেন। আপনার মিষ্টি স্বভাব সকলের দৃষ্টি আকর্ষণ করবে। অর্থ ঋণ নিয়ে ফেরত না দেয়, এমন বন্ধুর থেকে দূরে থাকুন। কিছুটা একা সময় কাটাতে ইচ্ছা করতে পারে আজকের দিনে। আজ বুঝবেন আপনি প্রেমে পড়েছেন।

কুম্ভঃ ফাঁকা সময়ে মায়ের সেবা করতে পারেন। পরিবারের প্রবীণ ব্যক্তি আপনার অর্থ ব্যয়ের বিষয়ে পরামর্শ দিতে পারে। বিবাহিত জীবন সুখের হবে। পরিবারের সকলের সঙ্গে সময় না কাটালে মানসিক সমস্যা দেখা দিতে পারে।

মীনঃ ভ্রমণের পরিকল্পনা করলেও কাজের চাপে তা ভেস্তে যেতে পারে। বিনোদনে বেশি অর্থ ব্যয় করবেন না। ফাঁকা সময়তা আনন্দের সঙ্গে কাটান। বন্ধুদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন।

Back to top button