টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ১৭ ই নভেম্বর ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (Ajker rashifol) থেকে জেনে নিন আপনার আজকের দিন কেমন কাটবে। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। তাই আজকের দিনে দেখে নিন আপনার রাশিফল। রাশিফল দেখে সেভাবেই কাটিয়ে ফেলুন আজকের সারাটা দিন।

মেষঃ ভালোবাসার মানুষের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন। নিজের ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে অন্যকে না জানানোই মঙ্গল। আজ এই রাশির যেসকল মহিলারা কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত তারা নতুন কোন কাজের সন্ধান পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে ভদ্র ব্যবহার করুন।

বৃষঃ কাছের কোন আত্মীয়র বাড়িতে ভ্রমণের ক্ষেত্রে আপনার খরচ অনেকটাই বেড়ে যাবে। সমস্ত অভাব অভিযোগ দূরে সরিয়ে একটি সুন্দর দিন কাটাতে পারেন আজকে। এই রাশির প্রবীণ ব্যক্তিদের আজকের নিজের যত্ন নেওয়ার প্রয়োজন রয়েছে। আজ প্রেমের দিন।

মিথুনঃ অযথা কোন কাজে নিজে জড়িয়ে পড়বেন না। এমন কোন কাজে জড়িয়ে পড়বেন না, যা নিয়ে মনে সংশয় থাকে। প্রেমের জীবনে বিরহের যোগ রয়েছে। আজকের দিনে আপনার শরীর আপনার সঙ্গ দেবে না। আপনি সাময়িকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন।

কর্কটঃ ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করে মানসিক শান্তি পাবেন। নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন। অসুখের বিষয়টা কখনই ভাগ্যের উপর ছেড়ে দেওয়া ঠিক নয়। পরিবারের সদস্যদের সঙ্গে ভালোভাবে কথা বার্তা বলুন। কোন কারণে তারা চিন্তায় থাকলে, সমস্যার সমাধান করুন।

ajker Rashifal

সিংহঃ পরিবারের সকলের সঙ্গে কোন অনুষ্ঠানে যোগদান করে আনন্দিত হবেন। কোনখাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন। কাজের জায়গায় সবকিছু আপনার মন মত হবে। অবসর সময়ে কারো সঙ্গে দেখা করতে যেতে পারেন।

কন্যাঃ আজকে আপনার ইচ্ছাপূরণ করতে পরিবারের সদস্যরা ব্যর্থ হবে। বিনা কারণে শুধু শুধু মাথা গরম করবেন না। অর্থ সঞ্চয়ের বিষয়ে পরিবারের সকলের সঙ্গে কথা বলুন। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিন শুভ ইঙ্গিত বয়ে আনবে।

তুলাঃ বাড়িতে হঠাৎ অতিথির আগমনে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। ফাঁকা সময়ে ভগবানের নাম নিতে পারেন। ভালোবাসার মানুষের থেকে আজকে উপহার পাওয়ার দিন। অপরের সঙ্গে খুশি ভাগ করে নিলে, মানসিক ভাবে আনন্দ পাবেন। কর্মক্ষেত্রে আপনি আজকে প্রশংসিত হবেন।

বৃশ্চিকঃ এই রাশির ব্যবসায়ী ব্যক্তিদের আজ আনন্দের দিন। স্ত্রীকে কোন কথা বলতে ভুলে যাওয়ার, তাঁর সঙ্গে বচসার যোগ রয়েছে। নিজের রাগকে সংবরণ করতে শিখুন। নিজের বুদ্ধি দিয়ে সমস্যার সমাধান বের করতে পারবেন।

ধনুঃ পরিবারের সদস্যদের সঙ্গে ভালোভাবে কথা বার্তা বলুন। কোন কারণে তারা চিন্তায় থাকলে, সমস্যার সমাধান করুন। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন। ফাঁকা সময়ে কোন কাজ করার পরিকল্পনা করে বিশেষ কাজ করতে ভুলে যাবেন। বিশেষ ব্যক্তির সঙ্গে আলাপের সময় নিজে সচেতন থাকবেন।

মকরঃ আজ প্রেমের দিন। দিনের শুরু মনের মত না হলেও, দিনের শেষে সবকিছু আপনার অনুকূলে যাবে। ভালোবাসার মানুষের সঙ্গে দেখা করতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে বন্ধুর উপদেশ কাজে লাগাতে পারেন।  ব্যবসায়ে উন্নতির যোগ রয়েছে।

কুম্ভঃ দীর্ঘ দিনের সঞ্চিত অর্থ আজকে কাজে লাগবে। ফাঁকা সময়ে কোন সমস্যার সমাধান করুন। ঘরের কাজ করার সময় যত্ন নিতে করুন, অন্যথায় সমস্যার পড়তে পারেন। এই রাশির অবিবাহিত ব্যক্তিদের আজ বিশেষ কারো সঙ্গে দেখা হতে পারে।

মীনঃ কাজের জায়গায় থাকা সমস্যার মোকাবেলা করুন। কোন কাজ করার পরিকল্পনা করে থাকলেও, বাড়িতে অতিথি আগমনে সেই পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে বেগ পেতে পারেন।

Back to top button