টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৮ ই জানুয়ারি সোমবার ২০২১, দিনের শুরুতেই দেখে নিন আপনার রাশিফল

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে জেনে নিন কেমন যাবে আপনার গোটা দিন। দিনের শুরুতেই রাশিফল দেখে সেই মত চললে, আপনার জীবনের অযাচিত বাঁধা দূর হতে পারে। পেতে পারেন এক সুন্দর দিনের উপহার। মোট ১২ ধরনের রাশি রয়েছে। প্রত্যেকটি রাশির ধরণও আলাদা। তাই পৃথক পৃথক রাশি ভেদে দেখ নিন আজকের দিন কেমন কাটবে।

মেষঃ কোন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের সময় মাথা ঠন্ডা রাখবেন। দুর্বল হৃদয়ের রোগীরা কফি ত্যাগ করুন, স্বাস্থ্যের পক্ষে উপকারী। ফাঁকা সময়ে দূরে গিয়ে নিজের মত করে কাটাতে পারেন। আজকের দিনে বাচ্চাদের মাধ্যমে অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

বৃষভঃ নিজের সমস্যার বিষয়ে বাড়ির লোকেদের সঙ্গে আলোচনা করুন। জীবনের দীর্ঘ সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রচুর অর্থের আগমনে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। সামাজিক অনুষ্ঠানের উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলুন। তাদের সঙ্গে কথা বলার সময় চোখ কান খোলা রেখে নিজের প্রয়োজনটা বুঝে নিন।

মিথুনঃ বিদেশের ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজকের দিনে ভালো লাভ হবে। আজকের দিনে বন্ধু এবং পরিবারের লোকজন আপনার চারপাশে ঘিরে থাকবে। আপনার স্ত্রী আজকের দিনে আপনার জন্য চমৎকার কিছু করবে। নিজের উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে শিখুন। জমি, বাড়িতে বিনিয়োগ ক্ষতির সম্মুখীন হতে পারে।

কর্কটঃ ভালোবাসার মানুষের জন্য ক্যান্ডেল লাইট ডিনারের আয়োজন করুন। কাজে বেশি ব্যস্ত না হয়ে, কাছের মানুষদের কিছুটা সময় দিন। কিন্তু কাজের চাপে পরিবারের লোকদের বেশি সময় দিতে পারবেন না। সমস্যা এড়িয়ে চলার চেষ্টা করুন।

ajker Rashifal

সিংহঃ সকালের দিকে ভালো না হলেও, দিনের শেষ ভাগে খুব আনন্দে কাটবে। খুশির দিনে বশি উত্তেজিত না হওয়াই মঙ্গল। আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় বের করুন এবং আনন্দে কাটান। অর্থের গুরুত্ব বুঝে তা সঞ্চয় করতে শিখুন।

কন্যাঃ আজকের দিনে সবকিছুই আপনার ইচ্ছে মত হবে। দীর্ঘ সময়ের যাত্রা এড়িয়ে চলাই মঙ্গল। সকালের দিকে ভালো না হলেও, দিনের শেষ ভাগে খুব আনন্দে কাটবে। ঋণ নেওয়ার পরিকল্পনা আজকের দিনে বাস্তব রূপ পাবে।

তুলাঃ চিঠি মারফত কোন সুসংবাদ গোটা পরিবারের পক্ষে আনন্দ বয়ে আনবে। মদ্যপান করলে শরীর অসুস্থ হতে পারে এবং ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। নিজের প্রতি যত্নবান হোন। এমন কোন কাজে জড়িয়ে পড়বেন না, যেখানে সন্দেহ জনক কিছু রয়েছে।

বৃশ্চিকঃ সন্ধ্যের দিকে রান্না ঘরের জিনিস কিনতে যেতে পারেন। পরিবারের সকলের সঙ্গে কথা বলার সময় মুখ সামলে কথা বলুন। কাজের ফাঁকে আপনি আরাম করতে পারবেন। আপনার কাজের জায়গায় উন্নতির পেছনে পরিবারের সদস্যদের অনেক বড় ভূমিকা রয়েছে। প্রচুর পরিমাণে অর্থ হাতে আসায় মনের দিক থেকে শান্তি পাবেন।

ধনুঃ ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা সময় কাটান, তাঁকে বুঝুন। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার সময় চিন্তা ভাবনা করে অর্থ ব্যয় করা উচিত। ভ্রমণের ক্ষেত্রে ক্লান্ত হয়ে যেতে পারেন। বাচ্চাদের কাজের মাধ্যমে আপনি গর্বিত হবেন।

মকরঃ বেশি অর্থ এবং সময় নষ্ট না করাই ভালো। ভালোবাসার মানুষের থেকে উপহার পেতে পারেন। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। পরিবারের লোকেদের সময় দিতে গিয়ে নিজের দিকে তাকাতে ভুলে যাবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা বন্ধুদের সঙ্গে খেলতে যেতে পারেন।

কুম্ভঃ আজকের দিনে ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। কোন বিষয়ে অতিরিক্ত উত্তেজনা ভালো না। ফাঁকা সময়ে ভাল কিছু চিন্তা ভাবনা করুন। নিজের প্রয়োজনীয় জিনিস যত্নে রাখুন, নাহলে সেটা কেউ চুরি করে নিতে পারে।

মীনঃ আজকের দিনে ঘুমিয়েই কাটয়ে দেবেনে বেশিরভাগ সময়। আজকের দিনে কাউকে ঋণ দেওয়ার আগে ভালো করে লেখা পড়া করে নেবেন। বিবাহিত ব্যক্তিদের আজকের দিন সুখের হবে। আজকের দিনে ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

Back to top button