টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বুধবার ১৮ ই নভেম্বর ২০২০, আজ বিশেষ রাশির ব্যক্তিদের আর্থিক সমস্যা হবে দূর

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল আপনার ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। আপনি যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে, সেইমত করেই চলেন আজকের গোটা দিন, তাহলে জীবনের অনেক বাধা দূর হয়ে যাবে। আপনার জীবনে ধরা দেবে একরাশ খুশি আনন্দ।

মেষঃ আজ বিভিন্ন উৎস থেকে আয় আপনাকে আর্থিক সমস্যা থেকে মুক্ত করবে। স্ত্রীর সঙ্গে মনমালিন্যের যোগ রয়েছে। আজকের দিন দীর্ঘদিনের অসুস্থতা থেকে সুস্থ হওয়ার দিন। ধূমপানের অব অভ্যাস ছাড়তে স্ত্রী আপনাকে সাহায্য করবে।

বৃষঃ ভালোবাসার মানুষের কাছে কাছে থাকতে চাইবে আপনার মন। জীবনের মানসিক সমস্যা থেকে আজকে মুক্তি পেতে পারেন। ফাঁকা সময়ে একা থাকতে বেশি পছন্দ করবেন। আজকের দিনে আপনার আর্থিক সমস্যা দূর হয়ে যাবে।

মিথুনঃ পরিবারের সদস্যদের থেকে টাকা ধার নিলে, সেই বিষয় আদালত অবধি গড়াতে পারে। আজ আপনার ইচ্ছেমতই কাটবে দিনের সিংহ ভাগ। আজ এই রাশির জাতক জাতিকাদের অনিচ্ছা সত্ত্বেও বিরক্তিকর পরিবেশে থাকতে হবে।

কর্কটঃ ধর্মীয় স্থানে বা আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। এই রাশির ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে কারোর পরামর্শ নিন। স্ত্রীর শরীর খারাপের সম্ভাবনা রয়েছে। কথা দিয়ে না রাখতে পারায় প্রেমের সম্পর্কে ঝঞ্ঝাট আসতে পারে।

সিংহঃ পরিবারের সদস্যরা আপনার জীবনে গুরুত্বপূর্ণ স্থানে রয়েছে। অর্থ সংক্রান্ত সমস্যা না থাকায়, মানসিক শান্তি অনুভব করবেন। অবসর সময়ে অনর্থক বিতর্কে জড়িয়ে আপনার সময় নষ্ট হবে। আজ প্রেমের দিন।

কন্যাঃ কথা দিয়ে না রাখতে পারায় প্রেমের সম্পর্কে ঝঞ্ঝাট আসতে পারে। এই রাশির মহিলারা আজকে টিভিতে সিনেমা সিরিয়াল দেখতে পারেন। বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন। আজ বিভিন্ন উৎস থেকে আয় আপনাকে আর্থিক সমস্যা থেকে মুক্ত করবে।

তুলাঃ আজকের দিনে বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আপনার জন্য অত্যন্ত লাভদায়ক হবে। স্ত্রীর জন্য সারপ্রাইজ প্ল্যান করুন। শরীর সুস্থ থাকলে মনও সুস্থ থাকবে। আজ প্রেমের দিন। বিবাহিত জীবনে আজকের দিন সুন্দর মুহূর্ত বয়ে আনবে।

বৃশ্চিকঃ বাড়ির আশেপাশে পরিস্কার পরিচ্ছন্নতা করে রাখুন। বিবাহিত জীবনে আজকের দিন সুন্দর মুহূর্ত বয়ে আনবে। অর্থ সংক্রান্ত বিষয়ে পরিবারের সদস্যদের থেকে ধারণা নিতে পারেন। ফাঁকা সময় নষ্ট না করে ভালো কাজে ব্যবহার করুন।

ধনুঃ ঋণ নেওয়ার পক্ষে আজকের দিন অত্যন্ত শুভ। আজকের দিনে কিছুটা আরাম করে নিন। আজকের দিনে আপনার আর্থিক সমস্যা দূর হয়ে যাবে। সন্ধ্যের সময় বেশ রোম্যান্টিক কিছু প্ল্যান করুন।

মকরঃ অতিরিক্ত অর্থ জমি বা বাড়ি কেনার কাজে লাগাতে পারেন। পরিবারের সকলের সঙ্গে ভ্রমণে মনে শান্তি পাবেন। আজকের দিনে আবারও আপনার স্ত্রীয়ের প্রেমে পড়ে যাবেন। শরীর সুস্থ থাকলে মনও সুস্থ থাকবে।

কুম্ভঃ কথা দিয়ে না রাখতে পারায় প্রেমের সম্পর্কে ঝঞ্ঝাট আসতে পারে। অপরিচিত মানুষের সঙ্গে বেশি কথা না বলাই মঙ্গল। আদালত ঘটিত বিষয়ে ফলাফল আপনার পক্ষে থাকবে।

মীনঃ পরিবারের লোকজন আজকের দিনে আপনার সঙ্গে তাদের সমস্যা ভাগ করে নেবে। বন্ধুদের সাহায্যে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজকের দিনে অবসর সময়ে পছন্দ মত কিছু কাজ করুন।

Back to top button