টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৯ শে ডিসেম্বর ২০২০ শনিবার

বাংলাহান্ট ডেস্কঃ শাস্ত্রমতে সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী আজকের রাশিফল (Ajker Rashifal) দেখে জেনে নিন কেমন কাটবে আপনার আজকের সমস্ত দিনটা। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য এবং গুণ থাকায় রাশিফলও ভিন্ন হয়। আপনার রাশির সঙ্গে মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

মেষঃ ভালোবাসার মানুষকে সময় দিতে না পারায়, সে মনঃক্ষুণ্ণ হবে। রসিক মানুষদের কাছে আজকের দিন অত্যন্ত শুভ। আজকের দিনে শারীরিক সমস্যা মাথাচাড়া দিতে পারে। অর্থ সঞ্চয়ের বিষয়ে পিতা মাতা এবং স্ত্রীয়ের সঙ্গে আলোচনা করতে পারেন।

বৃষঃ পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর দিন কাটান। শরীর সুস্থ রাখতে বেশি ক্যালোরিযুক্ত খাবার খাওয়া উচিত নয়। ফাঁকা সময়ে কাছের মানুষের সঙ্গে সময় কাটাতে পারেন। কাউকে ঋণ দেওয়া অর্থ ফেরত পেতে পারেন। দিনের শুরু খারাপ হলেও, বেলার দিকে আরাম দায়ক হবে।

মিথুনঃ স্ত্রীর থেকে একটি দারুণ খবর পেতে পারেন। একাকীত্ব কাটাতে পরিবারের সকলের সঙ্গে সময় কাটান। এই রাশির ছাত্র ছাত্রীরা পড়াশুনা না করে টিভি, মোবাইলে বেশি সময় নষ্ট করতে পারে আজকের দিনে। নিজের খরচের দায়িত্ব আত্মীয় বন্ধুদের উপর চাপিয়ে দেবেন না।

কর্কটঃ নিজের থেকেও আপনাকে বেশি ভালবাসবে, এমন মানুষের সঙ্গে আজকের দিনে দেখা হতে পারে। কাজের চাপ এবং ঘরের চাপে আপনি খিটখিটে হয়ে উঠতে পারেন। বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। গুরুজনদের সাহায্যে অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

ajker rashifal

সিংহঃ আজ এই রাশির ব্যক্তিরা একা থাকতে বেশি পছন্দ করবেন। আপনার বন্ধুরা আজকের দিনে আপনাকে সাহায্য করবে এবং খুশি রাখার চেষ্টা করবে। দিনের শুরুটা সেরা হবে। ব্যক্তিগত সাহায্যে আর্থিক দিক থেকে উন্নত হবেন। ফাঁকা সময়ে ঘর পরিস্কার রাখুন।

কন্যাঃ ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। সমাজের থেকে নিজের শরীরকে বেশি প্রাধান্য দিন। আজ এই রাশির ব্যক্তিদের শরীর আচমকাই খারাপ হয়ে যেতে পারে। মাথা গরম না করে, সহজে সমস্যার সমাধান সূত্র খুঁজুন।

তুলাঃ দীর্ঘিদন ধরে যারা ব্যস্ত ছিলেন, আজকে তারা নিজের জন্য কিছুটা সময় পেতে পারেন। কিছু ব্যক্তিগত সমস্যার কারণে আপনার অর্থনৈতিক উন্নতি থমকে যেতে পারে। আজকের দিনে বাড়ির কাজে ব্যস্ত থাকবেন।

বৃশ্চিকঃ পিতা মাতার থেকে আপনার বিবাহিত জীবনের শুভ আশির্বাদ পাবেন। আজকের দিনে ধর্মীয় কাজে মনোনিবেশ করতে পারেন। আজকের দিনে সকলের থেকে আলাদা সময় কাটাতে পছন্দ করবেন। কাছের মানুষদের সঙ্গে কথা বলতে গিয়ে আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট হবে।

ধনুঃ পরিবারের সকলের সঙ্গে সময় কাটিয়ে শক্তি সঞ্চয় করতে পারবেন। যা করতে পছন্দ করেন, আজকের দিনে তা বেশি করে করতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন। অতিরিক্ত অর্থ জমি বাড়ির পেছনে খরচ করতে পারবেন।

মকরঃ কাছের মানুষের সঙ্গে নিজের সমস্ত অনুভূতি ভাগ করার উপযুক্ত সময় নয় এটা। ধর্মীয় কাজে যোগ দেওয়ার পক্ষে আজকের দিন অত্যন্ত শুভ। অফিস থেকে তাড়াতাড়ি ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। অন্যদের মতানুসারে বিনিয়োগ করলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই বুঝে শুনে বিনিয়োগ করবেন।

কুম্ভঃ দিনের শুরুতে খারাপ খবরে দিন খারাপ হয়ে যেতে পারে। আজকের দিনে প্রচুর অর্থ লাভ হবে আপনার, যা ফলে অর্থ কষ্ট দূর হবে। ম্যাগাজিন বা বই পড়ে আজকের দিন কাটাতে পারেন।

মীনঃ আজ এই রাশির ব্যক্তিরা ফুরফুরে মেজাজে থাকবেন। বিবাহিত জীবন মধুর হবে। ভালোবাসার মানুষের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও আপনি যেতে পারবেন না। সম্পর্কে সমস্যা আসতে পারে।

Related Articles

Back to top button