টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২ রা নভেম্বর ২০২০ সোমবার

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (Ajker rashifal) দেখে জেনে নিন আপনার ভাগ্য়, কেমন কাটবে আজকের গোটা দিন। শাস্ত্রমতে রাশিফল থেকে যা যা করণীয় তাই তাই করুন, এবং সকল বাঁধা বিঘ্ন এড়িয়ে চলুন। জীবনের সাফল্যের ধাপ পেরোতে কোন কষ্টই হবে না।

মেষঃ নিজের রাগকে সংবরণ করতে শিখুন। সারাদিন ধরে আর্থিক লেন্দেন চললেও, দিনের শেষে আপনি অর্থ সঞ্চয়ে সক্ষম হবেন। ব্যস্ত সিডিউল থাকা সত্ত্বেও নিজের জন্য সময় বের করে তা ভাল কাজে ব্যয় করুন। প্রেমে ধোঁকা খেতে পারেন।

বৃষঃ অতিরিক্ত অর্থ জমিবাড়ি কেনার কাজে ব্যয় করতে পারেন। আজকের দিনে পরিবারের লোকজন বিশেষত স্ত্রীয়ের সঙ্গে ভদ্র ব্যবহার করুন। নাহলে আপনার একটা খারাপ ব্যবহার পরিবারের সকলের মনে দুঃখ দেবে। আজ আপনি সবকিছুর কেন্দ্রবিন্দুতে পরিণত হবেন। আজ বুঝতে পারবেন আপনি প্রেমে পড়েছেন।

মিথুনঃ বিদেশী ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজকের দিনে দারুণ অর্থ লাভ হতে পারে। ফাঁকা সময়ে পুরনো দিনের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করুন। নিজের কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। বাড়িতে একটি সুন্দর সন্ধ্যায় আত্মীয় স্বজন উপস্থিত হতে পারে।

কর্কটঃ আজকের রাশিফল (Ajker rashifal) বলছে, আজ কারো সাহায্য ছাড়াই আপনাই প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। আজকের দিনে অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে পার্কে বা সিনেমায় যেতে পারেন। অতিরিক্ত উত্তেজনা শরীরের পক্ষে ভালো না। দূর আত্মীয়রা আজকের দিনে আপনার সঙ্গে দেখা করতে পারেন।

সিংহঃ দূর আত্মীয়র থেকে পাওয়া কোন সংবাদ আপনার পরিবারের জন্য একরাশ খুশি বয়ে আনবে। আজ কারো সাহায্য ছাড়াই আপনাই প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। অন্যকে আপনার কাজের কৃতিত্ব নিতে দেবেন না। চারপাশের ঘটনার প্রতি নজর রাখুন। শরীরের প্রতি নজর রাখুন।

কন্যাঃ বন্ধুর সমস্যা সমাধানে তাঁর সাহায্য করুন। আজকের দিনে নতুন কোন বই কিনে তা নিয়েই আপনার সারাদিন কেটে যাবে। আজ এই রাশির ব্যবসায়ীরা ব্যবসার জন্য প্রচুর অর্থ ব্যয় করেও, ব্যবসায় উন্নতি করতে পারবে না।

ajker rashifal

তুলাঃ পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটিয়ে তাদের প্রতি যত্নবান হোন। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। আজ প্রেমের দিন। আজকের দিনে কাউকে অর্থ ঋণ দেওয়ার পূর্বে তাঁর সঙ্গে ভালো করে এগ্রিমেন্ট করে নিন।

বৃশ্চিকঃ কথা দিয়ে রাখতে না পারলে, সেই কথা দেবেন না। আজকের দিনে কাউকে অর্থ ঋণ দেওয়ার পূর্বে তাঁর সঙ্গে ভালো করে এগ্রিমেন্ট করে নিন। আজ আপনি সবকিছুর কেন্দ্রবিন্দুতে পরিণত হবেন।

ধনুঃ পুরোন ঝগড়া মিটিয়ে নিন আজকেই। নাহলে কাল খুব দেরি হয়ে যাবে। আজ ফাঁকা সময়ে আপনি জিমে গিয়ে শরীর চর্চা করতে পারেন। আজকের দিনে অর্থ খরচ এবং সঞ্চয়ের বিষয়ে জ্ঞান লাভ করতে পারবেন।

মকরঃ আজ এই রাশির ব্যক্তিদের মদ্যপান থেকে দূরে থাকা মঙ্গল। স্ত্রীর সঙ্গে ভ্রমণে গিয়ে নিজেদের মধ্যেকার ভুল বোঝাবুঝি দূর করুন। ফাঁকা সময়ে আজকের দিনে আপনি একা থাকতেই বেশি পছন্দ করবেন। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে।

কুম্ভঃ অর্থ লেনদেনের বিষয়ে সতর্কতা অবলম্বন করুন। আত্মীয়দের সঙ্গে বিশেষ কাজের বিষয়ে আলোচনা করুন। আপনার স্ত্রী আজকের দিনে আপনাকে নিয়ে বেশি ব্যস্ত থাকবে। ঝামেলায় মনোনিবেশ আর্থিক উন্নতির পথে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে।

মীনঃ পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটিয়ে তাদের প্রতি যত্নবান হোন। অতিরিক্ত অর্থ জমিবাড়ি কেনার কাজে ব্যয় করতে পারেন। প্রেমের সময়কাল অল্প হলেও তা জীবনের সেরা মুহুর্তে পরিণত হবে।

Back to top button