টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২২ শে নভেম্বর ২০২০ রবিবার, দেখে নিন কাদের বিবাহিত জীবন হতে চলেছে মধুর

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (Ajker rashifal) দেখে জেনে নিন আপনার ভাগ্য়, কেমন কাটবে আজকের গোটা দিন। শাস্ত্রমতে রাশিফল থেকে যা যা করণীয় তাই তাই করুন, এবং সকল বাঁধা বিঘ্ন এড়িয়ে চলুন। জীবনের সাফল্যের ধাপ পেরোতে কোন কষ্টই হবে না।

মেষঃ অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পেয়ে অনেক অর্থ আপনার হাতে আসতে পারে। পুরনো কোন রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। আজ ইচ্ছামত শপিং করতে পারেন। স্ত্রীকে মানসিকভাবে সাহযায় করুন।

বৃষঃ বাড়ি থেকে বেরোনোর আগে বড়দের থেকে আশির্বাদ নিন। মনে শান্তি থাকায় বাড়িতেও শান্তি দেবী বিরাজ করবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর একটি প্রেমের সময় কাটাতে পারেন। সেমিনারে যোগদান করে জ্ঞান অর্জন করতে পারবেন।

মিথুনঃ নিজের সম্পত্তির বিশেষ যত্ন নিন। আজ আপনার কিছু শারীরিক পরিবর্তন ঘটতে পারে। সময় পেলে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। বাচ্চাদের ভাবনা গুলোকে সমর্থন করুন।

কর্কটঃ আজকে বাচ্চারা আপনার কাজের মাঝখানে সমস্যা সৃষ্টি করতে পারে। অর্থ খরচের বিষয়ে মনযোগী হওয়া প্রয়োজন। আপনার ফটোগ্রাফি সত্ত্বার প্রকাশ ঘটুক। বিবাহিত জীবন সুখের হবে। আজকের দিনে আপনি শৈশবের কাজ করতে বেশি পছন্দ করবেন।

ajker rashifal

সিংহঃ সামাজিক কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখুন। অন্যদের সঙ্গে আপনার খুশি ভাগ করে নিন। আপনার স্ত্রী আপনার জন্য খুশির মুহূর্ত ডেকে আনবে। সব কাজে সমান ভাবে মনোযোগ দিন।

কন্যাঃ আজ অর্থ সঞ্চয়ে বেগ পেতে পারেন। ফাঁকা সময়ে ধ্যান করতে পারেন। কাজের চাপ এবং অফিসের চাপ সমানভাবে আপনার উপর পড়তে পারে আজকের দিনে। বিবাহিত জীবন সুখের হবে। বন্ধুদের বাড়িতে ডেকে এনে একটি সুন্দর পার্টির আয়োজন করতে পারেন।

তুলাঃ ঋণ দেওয়া অর্থ আজ ফেরত পেতে পারেন। আর্থিক দিক থেকে উন্নত হওয়ার যোগ রয়েছে। শরীর সুস্থ রাখতে খেলাধূলায় মনোনিবেশ করুন এবং পারলে জিমে ভর্তি হতে পারেন। অযথা নিজের ইচ্ছা বন্ধু বা আত্মীয়দের উপর চাপিয়ে দেবেন না।

বৃশ্চিকঃ সাংসারিক জীবনে কোনো ছোট খাটো সমস্যায় আপনাকে পড়তে হতে পারে। আজ কাজের ফাঁকে সময় পেলেও তা কাজে লাগাতে পারবেন না। আপনার পরিবারের সদস্যদের চিকিৎসার জন্য অনেক টাকা খরচ হয়ে যেতে পারে আজ‌।

ধনুঃ আপনার সঙ্গিনীর সঙ্গে আজ আপনি একটি চমৎকার দিন কাটাতে পারবেন। আপনার শুভাকাক্ষীদের নিয়ে আজ একটি পার্টির আয়োজন করতে পারেন‌। আজ এই রাশির জাতক জাতিকারা দেশের বিভিন্ন অজানা খবর জানতে পারবেন।

মকরঃ আজ দিনের দ্বিতীয় ভাগে হঠাৎই কোনো দারুণ খবর পেয়ে আপনার পরিবারের সদস্যরা খুব খুশি হয়ে যাবে। শুধুমাত্র দরকারী কাজের কথাই আজ ভাবুন‌। আজ নিজের অবসর সময়ে নিজের সাথেই কাটান‌।

কুম্ভঃ আপনার কাজ আজ আপনার সঙ্গিনীর মন ভালো করে দেবে। স্বাস্থ্য ভালো থাকায় আজ আপনি যেকোনো ধরনের কাজেই উদ্যোগী হয়ে উঠবেন। নিজের অবসর সময়কে অতিবাহিত না করে কাজে লাগান।

মীনঃ আজকের দিনে আপনি নিজের ভালো কাজের মাধ্যমে সকলের প্রশংসা পেতে পারেন। আপনার সঙ্গিনীর সঙ্গে আজ আপনি একটি সুন্দর দিন কাটান। বাড়ির অনুষ্ঠানগুলিতে সক্রিয় ভূমিকা পালন করুন, এতে আপনার মনও ভালো থাকবে।

Back to top button