টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৩ শে জানুয়ারি শনিবার ২০২১

বাংলাহান্ট ডেস্কঃ প্রতিদিন সকালে উঠে যদি আপনি আজকের রাশিফল (ajker rashifal) দেখে নেন, আর সেভাবেই শুরু করেন দিনের শুরুটা, তাহলে অনেক সমস্যার থেকে বাঁচতে পারবেন আপনি। রাশিফল দেখে যা যা করণীয়, তাই তাই করুন আর জীবনে আনন্দের জোয়ারে ভেসে যান।

মেষঃ আজ ভ্রমণের পক্ষে উপযুক্ত দিন। আজকের দিনে অর্থ বিনিয়োগ করার পূর্বে অন্যদের সঙ্গে পরামর্শ করে নিন। আজ ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন। অন্যদের সহযোগিতায় পারিবারিক কাজ নতুন করে শুরু করুন।

বৃষভঃ আজকের দিনে পরিবারের সঙ্গে সময় কাটাতে চাইলেও, কোন এক সদস্যের সঙ্গে বচসার জেরে মেজাজ খারাপ হয়ে যেতে পারে। ব্যস্ততার মধ্যেও আজকের দিনে শরীর সুস্থ থাকবে। এই রাশির ছাত্ররা পড়াশুনার বিষয়ে শিক্ষকদের পরামর্শ নিন। কোন খাতে বিনিয়োগের মাধ্যমে অনেক বেশি অর্থ উপার্জন করতে পারবেন।

মিথুনঃ আজকের দিনে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। বাইরের কাজে অনেক বেশি লাভবান হবেন। আজকের দিনে পরিবারের কোন ব্যক্তি, তাঁর জীবনের ভালোবাসার সমস্যার কথাআপনাকে জানাতে পারে। তাঁকে যথাসাধ্য সাহায্য করুন। বিনোদনে বেশি অর্থ খরচ না করাই ভালো।

কর্কটঃ ব্যস্ততার জীবন কাটিয়ে উঠে আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। আপনার ভদ্র ব্যবহার সকলের মনে ধরবে। নিজের রাগকে সংবরণ করুন, নাহলে পরিবারের সদস্যদের সঙ্গে খারাপ আচরণ করে ফেলতে পারেন। নিজের সম্পত্তির দিকে নজর দিন, নাহলে তা চুরি যেতে পারে।

সিংহঃ ভালোবাসার মানুষের জন্য সন্ধ্যের দিকে বিশেষ কিছুর প্ল্যান করুন। কোন পুরনো অসুথ থেকে আজকের দিন মুক্তি পেতে পারেন। অবসর সময় পরিবারের সঙ্গে কাটান। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে আপনার অনেক অর্থ খরচ হওয়ায় আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন।

কন্যাঃ আজ আপনার ভাইবোনদের সঙ্গে সিনেমা যেতে পারেন। আজকের দিনে সঞ্চয় করুন, যা ভবিষ্যতে কাজে লাগবে। মনে শান্তি থাকায়, পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। অফিসের কাজে বেশি যুক্ত হয়ে পড়ে, স্ত্রীর সঙ্গে সম্পর্ক মনোমালিন্য তৈরি হবে।

তুলাঃ সংসারে জিনিসপত্র ঠিক করে গুছিয়ে না রাখলে, স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। বন্ধুর সঙ্গে ঝামেলা হতে পারে আজকের দিনে। আজ কোন স্থানে যাওয়ার সময় ভালো মনের এক ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। অন্যদের কথা শুনে বিনিয়োগ ক্ষতির কারণ হতে পারে।

বৃশ্চিকঃ অফিসের কাজ থেকে ছুটি পেয়ে আজকের দিনে কোন বই পড়ে সময় কাটাতে পারেন। আজকের দিনে আপনি প্রাণবন্ত থাকবেন। ভালোবাসার মানুষের সঙ্গে আজকে একটি সুন্দর সময় কাটাবেন। পরিবারের সদস্যদের যত্নের ফলে আপনার শরীর আগের থেকে অনেকটা সুস্থ হবে।

ধনুঃ বাড়ির কাজ করার প্ল্যান করলেও, সময়ের অভাবে তা করতে পারবেন না। ভালোবাসার মানুষের সঙ্গে আজকে একটি সুন্দর সময় কাটাবেন। আজকের দিনে শত কষ্টের মধ্যেও আপনি অনেকটা প্রাণশক্তি পাবেন। ব্যবসায়ীরা আজকের দিনে তাদের বন্ধুর থেকে ব্যবসার পরামর্শ নিতে পারেন।

মকরঃ অবসর সময়ে কাছের মানুষদের সঙ্গে কাটাতে পারেন। নিজের আদর্শকে কখনই নষ্ট হতে দেবেন না। অফিসের কাজের চাপে আপনার চোখের সমস্যা তৈরি হতে পারে। ফাঁকা সময়ে শিশুদের সঙ্গে কাটালে জীবনতা অনেক সুন্দর হয়ে উঠবে।

কুম্ভঃ সকলের সামনে নিজের রোম্যান্টিক মনের প্রকাশ ঘটাবেন না। আজকের দিনে যারা মজা করার জন্য বেরিয়েছিলেন, তাদের জন্য খুবই ভালো দিন। কোন বিষয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। আচমকা কোন অতিথির আগমনে গচ্ছিত রাখা অর্থ ব্যয় হয়ে যাবে।

মীনঃ ভালোবাসার মানুষকে ক্ষমা করে দিন। ভাগ্যের উপর নির্ভর করে শরীর খারাপ করবেন না। অকারণে সময় নষ্ট না করে গুরুত্বপূর্ণ কাজে সময় দিন। নিজের ওজন নিয়ন্ত্রণে রাখতে শরীর চর্চা করুন। নিজের জিনিস গুছিয়ে না রাখলে চুরি যেতে পারে।

Back to top button