টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৪ শে জানুয়ারি রবিবার ২০২১, ছুটির দিনে দেখে নিন কেমন কাটবে গোটা দিন

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে লাইন আপনি নিজের রাশিফল সম্বন্ধে জানতে পারবেন। সেই মত চললে, আপনার বাঁধা বিগ্ন দূর হবে। প্রতিটি রাশির পৃথক পৃথক স্বভাব এবং গুণ-ধর্ম বর্তমান। গ্রহের স্থিতির অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে প্রতিদিনই নতুন নতুন ঘটনা ঘটে।

মেষঃ দীর্ঘদিনের ব্যস্ততার মধ্যে আজকের দিনে নিজের জন্য সময় পাবেন। আজকের দিনে জমি বাড়িতে বিনিয়োগ লাভজনক হবে। শপিং-এ গিয়ে বেশি খরচ করায় মন খারাপ হতে পারে। আজ পুরনো সম্পর্কগুলোকে বাঁচিয়ে তুলুন।

বৃষভঃ আপনার আচরণে সঙ্গী মানুষটি রুষ্ট হবেন। খারাপ সময়কে বাড়তে দেবেন না। খারাপ ঝেড়ে ফেলে ভালো মুহূর্তকে ধরে এগিয়ে চলুন। বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে জীবনে প্রেমের আগমন হতে পারে। বিদেশে ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজকের দিনে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মিথুনঃ আজকের দিনের শুরুতে খুব ভালোভাবে হবে। আর্থিক উন্নতিতে মানসিক শান্তি বজায় থাকবে। স্ত্রীর কারণে নানা সমস্যায় পড়তে পারেন। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলুন।

কর্কটঃ কাজের জায়গায় কোন কারণে বিরক্ত হতে পারেন। দিনের শুরুতে যোগ ব্যায়াম করেতে পারেন। আজকের দিনে বন্ধুদের সঙ্গে সিনামে যেতে পারেন। মাইনে না পাওয়ার কারণে বন্ধুর থেকে লোন চাইতে পারেন।

সিংহঃ আজকের দিনে ভালোবাসার মানুষের থেকে সুন্দর খবর পেতে পারেন। কোন বন্ধুর আচরণে আপনি দুঃখ পেতে পারেন। রাতে ফাঁকা সময়ে ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে পারেন। নিজের সমস্যা পরিবারের সকলের সঙ্গে ভাগ করে নিনেল হালকা মাথাব্যাথা করতে পারে।

কন্যাঃ আজকের দিনে ভালোবাসার মানুষকে অনেক সুখী রাখতে পারবেন। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন এবং ভয় থেকে মুক্তি পান। আজকের দিনে সমস্যা থেকে মুক্তি পাওয়ার বিষয়ে ভাবুন। দীর্ঘদিনের অর্থ সংকট থেকে মুক্তি পাবেন।

তুলাঃ ভালোবাসার মানুষের সঙ্গে সিনামে বা নাটক দেখতে গিয়ে মনে ভ্রমণের ইচ্ছা জাগবে। আজ কাজের মাঝেও আরাম করার সময় পাবেন। বাড়ির সমস্যাকে না এড়িয়ে সমাধানের চেষ্টা করুন। অন্য কাউকে ঋণ না দিলেও, কোন দরিদ্র মানুষকে ঋণ দিতে পারেন।

বৃশ্চিকঃ আজ আধ্যাত্মিক ব্যক্তির থেকে জীবনের পথ সম্পর্কে জানতে পারবেন। আজকের দিনে ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে। পরিবারের সকলের সঙ্গে আজকে শপিং-এ যেতে পারেন। সারা দিন ধরে অর্থ সমস্যায় ভুগলেও, দিনের শেষে অর্থ সঞ্চয় করতে পারবেন।

ধনুঃ বেশি খরচ না করে সঞ্চয় করতে শিখুন। বন্ধুদের সঙ্গে ভ্রমণে সুন্দর সময় কাটানোর পাশাপাশি বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। আজ আধ্যাত্মিক ব্যক্তির থেকে জীবনের পথ সম্পর্কে জানতে পারবেন।

মকরঃ আজকের দিনে পরিবারের সকলের সঙ্গে সুন্দর দিন কাটান। আপনার বেহিসাবী জীবন যাপনের জন্য কাছের বন্ধুর সমস্যা হতে পারে। বিবাহিত মানুষদের আজকের দিন খুব রোম্যান্টিক হতে চলেছে। শত ব্যস্ততার মাঝেও সময় বের করে বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। অর্থ সঞ্চয় এবং পরিকল্পনার ক্ষেত্রে বয়স্কদের পরামর্শ মেনে চলুন।

কুম্ভঃ ভালোবাসার মানুষের সঙ্গে নিজের জীবনের সকল গোপন কথা শেয়ার না করাই ভালো। জীবনে চলার পথে অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয় করতে শিখুন। তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না। দূরের কোন আত্মীয়র থেকে কোন খুশির খবর পেতে পারেন।

মীনঃ আজ আপনি এবং আপনার ভালোবাসার মানুষ আবারও একে পরের প্রেমে পড়বেন। আজকের দিনে ভ্রমণ এড়িয়ে চলুন। পরিবারের সকলের সঙ্গে শপিং-এ যেতে পারেন। বাচ্চাদের সঙ্গে ভালো ব্যবহারের জন্য অন্যকে পরামর্শ দিতে পারেন।

Back to top button