টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৪ শে নভেম্বর মঙ্গলবার ২০২০, দেখে নিন কার বিবাহিত জীবন হবে মধুর

বাংলাহান্ট ডেস্কঃ রাশি ভেদে জেনে নিন আপনার আজকের রাশিফল (ajker rashifal)। কি আজ আপনার জন্য শুভ, আর কি অশুভ। দিনের শুরুতেই আপনার রাশি মিলিয়ে দেখে নিন রাশিফল।

মেষঃ এই রাশির ব্যাবসায়ীরা তাদের বন্ধুদের থেকে আর্থিক সাহায্য পাবেন। অপ্রয়োজনীয় বিষয়ে আপনার শক্তি নষ্ট করবেন না। আপনি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি আজ কোথাও ভ্রমণ করলে তা আপনার জন্য আনন্দদায়ক হবে। আজ প্রেমের উষ্ণতা অনুভব করবেন।

বৃষঃ শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকের দিনে বুঝে শুনে অর্থ বিনিয়োগ করবেন। অবসর সময় বই পড়ে কাটাতে পারেন। শরীর নিয়ে অযথা দুশ্চিন্তা করবেন না। বন্ধুরা আপনার জন্য সন্ধ্যায় বিশেষ কিছুর আয়োজন করতে পারে। ব্যবসয়া সংক্রান্ত বিষয় অন্যের সঙ্গে আলোচনা না করাই মঙ্গল।

মিথুনঃ সময় বের করে বাচ্চাদের সমস্যার  আজকের দিনে কাজের চাপ আপনার মেজাজ খারাপ করে তুলবে। বসের থেকে ঝাড় খাওয়ার আগে নিজের হাতের কাজ শেষ করুন। ভালোবাসার সুখ পেতে চলেছেন আজকের দিনে।

কর্কটঃ ভালো ভাবে ভেবে চিন্তে তবেই বন্ধুত্ব করুন। আপনার ভাইয়ের সাহায্য আপনার মানসিকতা বদলে দেবে। নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

সিংহঃআজ আপনার বিবাহিত জীবন মধুর হবে। নিজের শব্দের প্রতি যত্ন নিন নয়তো বিপদে পড়তে পারেন। আজ আপনার দিন খুব ভালো ভাবে কাটবে।

ajker rashifal

কন্যাঃ আজ কাজের ফাঁকে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন‌। নিজের সহকর্মীদের সাহায্য করার চেষ্টা করুন। নিজের মন ভালো রাখার চেষ্টা করুন।

তুলাঃ আজ আপনার বিবাহিত জীবন সুন্দর হবে। আজ হঠাৎই আপনার বাড়িতে আত্মীয় স্বজন আসতে পারে। বতর্মান কাজের চাপ এড়াতে নিজের আনন্দের জন্য আজ পার্টির আয়োজন করতে পারেন।

বৃশ্চিকঃ পুরোনো ধার মেটাতে বাধ্য হওয়ায় অর্থের টানাটানি হতে পারে। আজ সঙ্গিনীর থেকে কোনো সারপ্রাইজ পেতে পারেন। সোশাল মিডিয়া প্ল‍্যাটফর্মগুলির অতিরিক্ত ব‍্যবহার বন্ধ করুন।

ধনুঃ আজ আপনি মন খুলে আনন্দ করতে পারবেন। সঙ্গিনীকে নিয়ে দেখা স্বপ্ন আজ সত্যি হতে চলেছে। আজ আপনি সৃজনশীল কাজের মধ্য দিয়ে মন ভালো করে নিতে পারেন।

মকরঃ অবসর সময়ে আজ ওয়েব সিরিজ দেখে মন ভালো করে নিতে পারেন। অনেক সমস্যার পর আজ আপনার বিবাহিত জীবন সুন্দর হবে। আর্থিক ক্ষতির কথা মাথায় রেখে অপরের মতামত নিয়ে বিনিয়োগ করুন।

কুম্ভঃ চাকরি সূত্রে যারা নিজের বাড়িতে থাকতে পারেন না তারা আজ কাজের ফাঁকে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন। আজ আপনার প্রেমের দিন। কেনাকাটার দিক দিয়ে আজ আপনার আশা পূর্ণ হবে। বিবাহ প্রস্তাবের যোগ আছে আজ।

মীনঃ আপনার আর্থিক পরিস্থিতি ভালো থকলেও অযথা ব‍্যয় করবেন না। অন্যান্য দিনের তুলনায় আজ দারুণ বিবাহ যোগ রয়েছে। আপনার প্রিয় বন্ধু আজ আপনার দুঃখ ভাগ করে নিতে পারে।

Back to top button