টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল শুক্রবার ২৭ শে নভেম্বর ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য থাকায় রাশিফলও আলাদা হয়ে থাকে। জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)। সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন।

মেষঃ অন্যের সমস্যা বুঝে বমাধানের চেষ্টা করুন। দিনের শুরুটা ভাল হলেও, সন্ধ্যের দিকে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর কিছু পরিকল্পনা করুন। শুধু শুধু অন্যের ঝামেলায় জরিয়ে পড়বেন না। আজকের দিন মজা আনন্দে কাটবে।

বৃষঃ বহুদিন পর পুরোন বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আজকের দিনে পুরনো অসুস্থতা থেকে সেরে উঠবেন। এই সময় অর্থ সঞ্চয় করা কঠিন হয়ে পড়বে আপনার পক্ষে। বিবাহিত জীবন সুন্দর হতে চলেছে। ফাঁকা সময়ে ভালোবাসার মানুষের সঙ্গে কাটান।

মিথুনঃ ফাঁকা সময় শিশুদের সঙ্গে কাটান, মন ভালো থাকবে। ব্যবসায়ের উন্নতির জন্য কোন কাছের বন্ধুর থেকে পরামর্শ নিন। আজকের দিনে আপনার কর্মকান্ড, সকলের ভালো লাগবে। কাজের জায়গায় উন্নতি করার জন্য নিজের সেরাটা দিন।

কর্কটঃ মানুষের জীবনে ভালো সময়ের থেকে খারাপ সময় বেশিদিন স্থায়ী হয়। বিদেশী আত্মীয়র থেকে অনেক দামী উপহার পেতে পারেন। পিতা মাতার প্রতি সম্মান প্রদর্শন করুন। ভালোবাসার মানুষ সব সময় আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। পুরনো বিনিয়োগ থেকে ভালো মুনাফা পাবেন।

ajker rashifal

সিংহঃ ঋণ দেওয়া অর্থ ফেরত পেতে পারেন। উচ্চ রক্তচাপ যুক্ত ব্যক্তিরা নিজেদের শরীর সম্পর্কে সচেতন হোন। বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন। ছোট সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটান। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটান।

কন্যাঃ শিল্পের সাথে যুক্ত ব‍্যক্তিরা কাজের জন্য অভাবনীয় সফলতার শিখরে পৌছাতে পারেন আজ। আজ ফাকা সময়কে বই পড়ে কাজে লাগান‌। পুরোনো কোনো অসুস্থতা থেকে আজ মুক্তি পেতে চলেছেন।

তুলাঃ আজ কাজের ফাঁকে কোনো ধর্মীয় স্থানে গিয়ে মন হালকা করে নিতে পারেন। আজ আপনার প্রেমে বাধা পড়তে চলেছে। সামাজিক চাপ পড়তে পারে আজ আপনার উপর।

বৃশ্চিকঃ অভাবনীয় সফলতার শিখরে পৌছাতে পারেন আজ। আজ আপনার প্রেমের দিন। আপনার মন আজ বেশ ভালোই থাকবে। সুন্দর একটি দিন কাটাবেন সকলের সঙ্গে।

ধনুঃ উত্তেজিত হয়ে হঠাৎই কোনো সিদ্ধান্ত নেবেন না এতে আপনার বিপদ বাড়বে। কাজের জায়গায় আপনার কাজের জন্য আজ প্রশংসা পেতে পারেন। আপনার সঙ্গীর পরিবারের লোকের থেকে ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

মকরঃ আজ নিজের জন্য সময় বার করে নিজেকে খুঁজুন। অনেক দিন পর পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ায় আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনার অভাবনীয় আর্থিক উন্নতি হবে।

কুম্ভঃ আপনার দক্ষতা পূর্ণ সুন্দর কাজই আজ আপনাকে সফলতা এনে দেবে। ভালো ভাবে ভেবে চিন্তে ব‍্যয় করবেন, নয়ত বিপদে পড়বেন। অকারণে সন্দেহের বশে নিজের নিকট আত্মীয়ের সাথে সম্পর্ক নষ্ট করবেন না।

মীনঃ কম্পিটিশনের পাল্লায় পড়ে আজ আপনি হাপিয়ে উঠতে পারেন। ফাঁকা সময়কে ভালো কাজে লাগান, নয়ত বিপদে পড়বেন। আজ নিজের সঙ্গিনীর সাথে একটি সুন্দর দিন কাটাবেন।

Back to top button