টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল রবিবার ২৯ শে নভেম্বর ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ শাস্ত্রমতে সিদ্ধিদাতা গণেশের গগন অনুযায়ী আজকের রাশিফল (Ajker Rashifal) দেখে জেনে নিন কেমন কাটবে আপনার আজকের সমস্ত দিনটা। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য এবং গুণ থাকায় রাশিফলও ভিন্ন হয়। আপনার রাশির সঙ্গে মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

মেষঃ আজকের দিনে অর্থ সংক্রান্ত বিষয় আপনার পক্ষে নাও যেতে পারে। শরীরকে সুস্থ রাখতে বিশ্রাম নেওয়া প্রয়োজন। আত্মীয়দের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন। সমস্যা ফেলে রাখলে তা কমার বদলে উল্টে বেড়ে যায়। তাই ফেলে না রেখে দ্রুতই সমাধান করুন। সমস্যার মোকাবিলা করতে গিয়ে কাছের মানুষের উপস্থিতি ভুলে যেতে পারেন।

বৃষঃ আজ কোন ঝগড়া কোর্ট অবধি গড়াতে পারে। আজকের দিনে আপনার ক্ষমতা অন্যদিনের তুলনায় একটু বেশিই থাকবে। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। গহনা কেনার ইচ্ছা প্রকাশ ঘটতে পারে আজকের দিনে। আজ দিন ভালো কাটলেও নিজের জন্য একটু সময় বের করুন।

মিথুনঃ ভালোবাসার মানুষের থেকে পাওয়া ফোন কল দিনটা সুন্দর করে তুলবে। আজ এই রাশির জাতক জাতিকাদের শরীর স্বাস্থ্য সুন্দর থাকবে। ক্ষতির সম্ভাবনা রয়েছে, সতর্ক থাকুন। ব্যবসায়ীরা তাদের কাছের বন্ধুদের সাহায্যে কিন্তু অর্থ উপার্জন করতে পারবেন। ভালোবাসার মানুষ আপনাকে সুখী করার চেষ্টা করবে। সন্ধ্যের দিকে কোন সুসংবাদ পেতে পারেন।

কর্কটঃ আজকের দিনের উপার্জিত অর্থ অকারণে ব্যয় করবেন না। নিজের জন্য আজকের দিনে কোন সময় পাবেন না। শরীরের ক্ষতি করে এমন খাবার না খাওয়াই ভালো। ভালোবাসার মানুষের চাহিদার সামনে মাথা না নোয়ানোর কারণে সম্পর্কে সমস্যা আসতে পারে।

rashifal

সিংহঃ আজকের দিনে ধর্ম কর্মে অর্থ খরচ করুন। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে কিছুটা চাপমুক্ত হবেন। বিবাহিত জীবন সুখের হবে। ভালোবাসার মানুষের থেকে উপহার নেওয়ার এবং তাঁকে উপহার দেওয়ার দিন। এই রাশির ছাত্র ছাত্রীরা আজকে তাদের নিজের কাজ ফেলে না রেখে সম্পূর্ণ করে নিন।

কন্যাঃ সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলুন। শপিং-এ গিয়ে নিজের জন্য সুন্দর পোশাক কিনুন। আজ জমি সংক্রান্ত বিষয়ে আপনার অনেক অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার জায়গায় নিজের শক্তি প্রয়োগের সুযোগ পাবেন।

তুলাঃ অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন। বাড়ি থেকে বেরনোর আগে প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ জিনিস গুছিয়ে বেনেন। আজ আপনার মন ভালো জিনিস দেখলেই, সেইদিকে আকর্ষিত হবে। ভালোবাসার সম্পর্কে কোন সমস্যা আসতে দেবেন না। আজকে কোন স্থানে ভ্রমণ আপনার জন্য লাভদায়ী হবে।

ধনুঃ ব্যাবসায়ীরা ব্যবসার প্রয়োজনে বন্ধুদের থেকে সাহায্য নিতে পারেন। আজকে আবারও আপনি আপনার স্ত্রীয়ের প্রেমে পড়তে পারেন। সম্ভব হলে নিজের খুশি অন্যদের সঙ্গেও ভাগ করে নিন। ব্যস্ত জীবনের থেকে কিছুটা সময় বের করে ভালোবাসার মানুষের সঙ্গে কাটান। ফাঁকা সময় বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন।

বৃশ্চিকঃ বাড়ির মহিলারা ফাঁকা সময়ে টিভি দেখতে পারেন। আজকের দিনে আর্থিক দিক থেকে উন্নতির সম্ভাবনা রয়েছে। অতীতের কথা চিন্তা করে শরীর খারাপ করবেন না। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটান। ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা সময় কাটানোর সুযোগ পাবেন।

মকরঃ আত্মীয়র বাড়িতে ভ্রমণে আপনি সাময়িকভাবে ক্লান্ত হয়ে পড়বেন। বিনিয়োগ মাঝে মধ্যে অনেক উপকারী হয়ে ওঠে, আজ তা বুঝতে পারবেন। পুরনো বিনিয়োগ থেকে লাভদায়ী ফল পাবেন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটান। বাড়ির সদস্যরা আপনার সঙ্গে সময় কাটাতে চাইতে পারে।

কুম্ভঃ ভালোবাসার মানুষকে আজকের দিনে চরম সুখ দিতে পারবেন। চারপাশের কর্মকান্ডে আজকে আবারও স্ত্রীয়ের প্রেমে পড়ে যাবেন। শরীর সুস্থ রাখতে বেশি ক্যালোরিপূর্ণ খাবার না খাওয়াই ভালো। ব্যস্ততার মাঝে নিজের জন্য একটু সময় বের করুন।

মীনঃ প্রেমের সম্পর্কে আজকে বিঘ্ন ঘটতে পারে। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিচেচনা করবেন এবং অন্যকে না জানানই মঙ্গল। স্ত্রীর কাজের জন্য আপনার কোন পরিকলনা ভেস্তে যেতে পারে। ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন।

Back to top button