টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৯ শে অক্টোবর ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল আপনার ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। আপনি যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে, সেইমত করেই চলেন আজকের গোটা দিন, তাহলে জীবনের অনেক বাধা দূর হয়ে যাবে। আপনার জীবনে ধরা দেবে একরাশ খুশি আনন্দ।

মেষঃ এখনও যে ব্যক্তিরা মাইনে পাননি, তারা বন্ধুর থকে ঋণ নিতে পারেন। আজকে আপনার বন্ধু আপনার বিষয়ে চিন্তা করবে। আজকের খালি সময় সঠিক কাজে ব্যবহার করুন এবং অসম্পূর্ণ কাজ শেষ করুন। আজ শরীর সুস্থ থাকবে।

বৃষঃ আজ এই রাশির ব্যক্তিদের বন্ধুরা অনেক সাহায্য করবে। জীবনে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করুন। চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করতে হবে। বিভিন্ন জায়গা থেকে আয়ের সন্ধান পাবেন। শরীর স্বাস্থ্য সুস্থ রাখতে খেলাধূলা করুন।

মিথুনঃ পরিবারের সদস্যদের নিয়ে শপিং-এ যেতে পারেন। আজ বিশেষ বন্ধুদের থেকে দূরে থাকুন, যারা আপনার থেকে অর্থ ঋণ চাইতে পারে। আজ এমন কাউকে আপনি বিশ্বাস করে ফেলবেন, যে আপনাকে অপদস্থ করবে। প্রেমের সুযোগ আসবে এবং তা ক্ষণস্থায়ী হবে।

কর্কটঃ আজকের দিনে পরিবার পরিজন এবং ভাই বোনদের থেকে নানাভাবে সুবিধা পেতে পারেন। ভালোবাসার মানুষ তাঁর পরিবারের বিষয়ে চিন্তিত থাকতে পারে। কোন বিষয়ে আজকে আপনি কেন্দ্র বিন্দুতে পরিণত হবেন। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে।

সিংহঃ আজকের রাশিফল (ajker rashifal) বলছে পরিবারের সদস্যদের সঙ্গে হালকা এবং আনন্দদায়ক মেজাজে থাকুন। আজ ঘরের প্রয়োজনীয় নিজিস কিনতে গিয়ে অর্থে সংকটে পড়লেও তা আপনাকে অনেক সমস্যা থেকে রক্ষা করবে। আজকের দিনে আকস্মিক উপহার এবং নিমন্ত্রণও পাবেন।

কন্যাঃ বাবা এবং মায়ের সঙ্গে আজকের দিনে খুশি ভাগ করে নিন। কাজের জায়গায় খারাপ ঘটনা মনে করে দিনটা দুঃখের কাটতে পারে। পুরনো ঋণের অর্থ ফেরত পেতে পারেন। কোন খাতে বিনিয়োগ করে ভালো ফল পাবেন।

তুলাঃ অর্থ সংক্রান্ত বিষয়ে পরিবারে সমস্যা দেখ দিতে পারে। নিজের গোপন বিষয় স্ত্রীর সঙ্গে ভাগ করে নেওয়ার আগে একবার ভেবে দেখুন। ফাঁকা সময়ে মায়ের সেবা করতে চাইলেও তা পারবেন না। অন্যের সাহায্য লাগবে না, এটা ভাবা একদমই ভুল।

বৃশ্চিকঃ একটি সুন্দর মানসিকতা নিয়ে বাড়ি থেকে বেরোলেও, আপনার জিনিস কেড়ে নেওয়ায় আপনি দুঃখ পেতে পারেন। আজ আপনার নতুন বন্ধু হতে পারে। নিজের জন্য সময় বার করুন, নাহলে মানসিক বিকৃতি ঘটতে পারে।

ধনুঃ যোগ ব্যায়ামের মাধ্যমে নিজের শরীর সুস্থ রাখুন। আজকের দিনে ব্যবসায়ীরা বাড়ি থেকে বেরনোর সময় টাকা পয়সা যত্নে রাখুন। নাহলে তা চুরি যাওয়ার সম্ভাবনা। আজ নিজের জন্য সময় পাবেন এবং তা নিজের পছন্দ মত কাজে ব্যবহার করুন। কাজের জায়গায় বুদ্ধি দিয়ে কাজ করুন।

মকরঃ আপনার থেকে নেওয়া অর্থ আজ ফেরত পেতে পারেন। জীবনে ধাক্কা পেয়ে থেমে যাবেন না। বরং তা থেকে কিছু শিক্ষা নিন। বন্ধুর সঙ্গে মনমালিন্যের যোগ রয়েছে।

কুম্ভঃ আজকের রাশিফল (ajker rashifal) বলছে অপ্রত্যাশিত সুসংবাদ পরিবারের জন্য একরাশ খুশি বয়ে আনবে। যে সকল ব্যক্তিদের সঙ্গে আপনার মনোমালিন্য, তাদের সঙ্গ এড়িয়ে চলুন। বন্ধুর দেওয়া অর্থ আজকে আপনাকে অনেক বিপদ থেকে উদ্ধার করবে।

মীনঃ আপনার মজাদার মানসিকতার জন্য আপনি সর্বজন প্রশংসিত হবেন। আজকের দিন ব্যবসায়ীদের পক্ষে খুবই শুভ। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সময় বেশি খাওয়া দাওয়া এড়িয়ে চলুন।

Back to top button