টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ রা ডিসেম্বর ২০২০, লক্ষ্মীবারে দেখুন কি অপেক্ষা করছে আপনার ভাগ্যে

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল আপনার ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। আপনি যদি আজকের রাশিফল (ajker rashifal) দেখে, সেইমত করেই চলেন আজকের গোটা দিন, তাহলে জীবনের অনেক বাধা দূর হয়ে যাবে। আপনার জীবনে ধরা দেবে একরাশ খুশি আনন্দ।

মেষঃ পরিবারের প্রয়োজনে কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে যেতে পারেন স্ত্রীকে সঙ্গে নিয়ে। আজকের পরিস্থিতিতে আপনি আপনার স্ত্রীর পাশে নাও দাঁড়াতে পারেন। শরীর চর্চায় মন দিয়ে শরীর সুস্থ রাখুন। বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। আবেগের আঘাত থেকে বেরিয়ে কাজে মন দিন।

বৃষঃ আজকের দিনে আপনার সামনে অনেক সুযোগের হাতছানি থাকবে। আজকের দিনে পরিবারের ছোটদের সঙ্গে গল্প করে সময় কাটাতে পারেন। আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হবেন আজকে আপনি। এই রাশির ব্যক্তিরা ব্যবসার প্রয়োজনে বন্ধুর থেকে সাহায্য নিতে পারেন।

মিথুনঃ আজ এই রাশির ছাত্র ছাত্রীরা প্রেম রোগে আক্রান্ত হয়ে পড়াশুনার থেকে কিছুটা সময় নষ্ট করে ফেলবে। অর্থ সংক্রান্ত লেনদেনের বিষয়ে সামলে চলবেন। আজকের দিনে স্ত্রীর সঙ্গে সুন্দর একটি সময় কাটাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাহায্যে আপনি অনেক সাহস পাবেন।

কর্কটঃ পরিবারের সকলের সঙ্গে সুন্দর একটি সময় কাটাবেন। কোন স্থানে সফর আপনার জন্য আনন্দদায়ক হয়ে উঠবে। ভাই বোনের সাহায্যে কোন সমস্যার থেকে নিস্তার পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন।

সিংহঃ আজ এই রাশির ব্যক্তিরা কোন বিষয় নিয়ে বাবার সঙ্গে বচসায় জড়াতে পারে। তবে নিজের মাথা ঠাণ্ডা রাখুন। নিজের ভালো লাগে এমন কিছু কাজ করুন। ব্যবসায়ীদের ক্ষেত্রেও আজকের দিন শুভ। কাজের জায়গায় সুন্দর একটি দিন হতে চলেছে।

ajker rashifal

কন্যাঃ বিদেশের জমি বিক্রিতে আজ ভালো মুনাফা পাবেন। চারপাশের মানুষের থেকে আজকে প্রশংসা পাবেন। সংসারের মার প্যাঁচ বুঝতে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সময় কাটান। আজকের দিনে নিজের পছন্দ মত কাজ করুন। কাজের চাপের ফলে পরিবারকে ঠিক মত সময় দিতে পারবেন না।

তুলাঃ আপনার ভালোবাসার মানুষ আপনার কাছেই থাকবে। আজকে আপনার স্ত্রী আপনার বিশেষ খেয়াল রাখবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটান। আজকের দিনে আপনি অসাধারণ কাজ করে দেখাবেন। আজকে নিজের জন্য একটু সময় পাবেন।

বৃশ্চিকঃ আজকের দিনে অতিরিক্ত অর্থ জমি বাড়ির পেছনে বিনিয়োগ করতে পারেন। নিজের কাজের প্রশংসা, কখনই অন্যকে নিতে দেবেন না। কাজের জায়গায় কিছু সমস্যা আসতে পারে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটান। স্ত্রীর শারীরিক অসুস্থতা আপনার জন্য চিন্তার কারণ হবে। আজ এই রাশির ছাত্র ছাত্রীরা প্রেম রোগে আক্রান্ত হয়ে পড়াশুনার থেকে কিছুটা সময় নষ্ট করে ফেলবে।

ধনুঃ সাধারণ কাউকে ঋণ দিতে না চাইলেও, অভাবী মানুষকে সাহায্য করুন। ফাঁকা সময়ে বই পড়ে নিজের সমস্যার সমাধান করুন। ভালো কাজে নিযুক্ত থাকুন। আজ এই রাশির ব্যক্তিদের নতুন ঘরে প্রবেশের পক্ষে শুভ দিন। অবিবাহিত জাতক জাতিকারা ভালোবাসার মানুষের সন্ধান পাবেন।

মকরঃ সামাজিক অনুষ্ঠানের কেন্দ্রবিন্দু হবেন আপনি। দান ধ্যানের মধ্যে যুক্ত থাকুন, মানসিক শান্তি পাবেন। কথা বলার আগে একবার ভেবে নেবেন, নাহলে সমস্যায় পড়তে পারনে। কোন খাতে বিনিয়োগের পূর্বে ভাল করে বিবেচনা করে নিন। সঠিক ব্যক্তির সামনে নিজের প্রতিভার প্রকাশ ঘটান।

কুম্ভঃ আজ সারাদিন আপনার অর্থ ব্যয় হলেও, দিনের শেষে অর্থ সঞ্চয় করতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে আমোদ প্রমোদের সঙ্গে সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। স্বাস্থের বিষয় কখনই ভাগ্যের উপর ছেড়ে দেবেন না। ভালোবসার জীবন সুন্দর হতে চলেছে।

মীনঃ আজ এই রাশির ব্যক্তিরা তাদের মা কিংবা মামার বড়ির কারো থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আজকের দিন ব্যস্ততায় কাটলেও নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। দীর্ঘদিনের সমস্যা থেকে আজকে মুক্তি পেতে পারেন। পরিবারের সকলের অনুভূতি বুঝতে শিখুন। বিদেশী ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজকে দারুণ সাফল্য পাবেন।

Back to top button