টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩০ শে নভেম্বর ২০২০ সোমবার, দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ আজকের রাশিফল (ajker rashifal) দেখে মিলিয়ে নিন আজ কোন রাশির ব‍্যক্তিরা আবারও তাদের স্ত্রীয়ের প্রেমে পড়তে চলেছেন, আবার কারা সুন্দর সময় কাটাতে চলেছেন। তাই আর একদমই দেরী না করে চটপট দিনের শুরুতে দেখে নিন আপনার রাশিফল।

মেষঃ হটকারিতা করে বেশি জিনিস না কিনে, নিজের যা আছে তাই দিয়েই কাজ সারুন। স্ত্রীর সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাবেন। কোন কাজে মনযোগী না হতে পারলে, বিপদ আসন্ন। আজকের দিনে ফনের মধ্যে ডুবে থাকতে গিয়ে গুরুত্বপূর্ণ সময় নষ্ট করবেন।

বৃষঃ নিজের জন্য সময় বের করে আবারও পড়ার কাজে ব্যস্ত হয়ে যেতে পারেন। দিনের শুরুটা ভালো না হলেও, শেষভাগে অনেক অর্থ উপার্জন করতে পারবেন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটান। বাচ্চাদের কৃতিত্ব, আপনার জন্য একরাশ খুশির মুহূর্ত ডেকে আনবে। নিজে করেন না এমন কাজ অন্যকে করার জন্য জোর খাটাবেন না।

মিথুনঃ দুধ ব্যবসায়ীরা আজকের দিনে লাভের মুখ দেখবেন। ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন। আজকের দিনে আপনি ব্যস্ত থাকলেও, আপনার শরীর সুস্থ থাকবে। ফাঁকা সময়ে সামাজিক কাজ করলে, পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

কর্কটঃ যে কোন কাজ অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিতে পারেন। এমন কিছু কাজ করুন, যা নিজেকে উৎসাহ দেবে। কাজের মধ্যে থাকতে থাকতে নিজেকে সময় দেওয়ার কথাই ভুলে যান আপনি। পারলে আজকে একটু সময় বের করুন নিজের জন্য। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন।

সিংহঃ যে কোন সমস্যাতেই আপনার মনোযোগ সরতে দেবেন না। যারা বাড়ি থেকে দূরে থাকেন, আজকে তারা পার্কে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। সব সমস্যার প্রতিষেধক হল আপনার ওই মিষ্টি হাসি। আজ প্রচুর অর্থ ব্যয় হলেও, সঞ্চয় করতে পারবেন।

ajker Rashifal

কন্যাঃ আজ এই রাশির জাতক জাতিকারা তাদের বিপরীত লিঙ্গের ব্যক্তিদের প্রতি বেশি আকর্ষিত হবেন। বেকার কাজে নিজের শক্তি ক্ষয় করবেন না। ছাত্র ছাত্রীদের তাদের গুরুত্বপূর্ণ সময় নষ্ট না করে পড়াশুনার কাজে ব্যবহার করা উচিত। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নেবেন।

তুলাঃ অর্থ সংক্রান্ত কোন পদক্ষেপ নেওয়ার পূর্বে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন। কোন সুসংবাদ পেতে পারেন। আজকের দিনে খুচরো বিক্রেতাদের ভালো লাভ হবে। একতরফা মোহ আপনার জন্য বিপদ ডেকে আনবে।

বৃশ্চিকঃ আজকের দিনে আর্থিক দিক থকে লাভবান হতে পারেন। সময়ের সঙ্গে সঙ্গে প্রেমের জীবনও পাল্টাতে চলেছে। নিজের অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন। নয়ত, অন্যের নামে সমালোচনা করার কারণে আজকে আপনি অপমানিত হতে পারেন। পরিবারের সদস্যদের বিব্রত না করে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে শিখুন।

ধনুঃ আত্মীয়দের বাড়িতে ভ্রমণে আপনার মনাসিক ক্লান্তি দূর হবে। স্ত্রীর সম্পর্কে প্রশংসা শুনে আবারও তাঁর প্রেমে পড়তে পারেন। ব্যক্তিগত সমস্যা থেকে মুক্তি পেতে মানসিক ব্যায়াম করুন। নিজের দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান।

মকরঃ আজকের দিনে এমন পরিস্থিতির সম্মুখীন হবে, যাতে আপনি লাভবান হতে পারেন। যারা বাড়ি থেকে দূরে থাকেন, আজকে তারা পার্কে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। আজকের দিনে আপনার আত্মবিশ্বাস বেশি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটান।

কুম্ভঃ অন্যদের উপর অর্থ খরচ এবং দেরি করে বাড়ি ফেরায় আজকে পরিবারের লোকজন আপনার উপর বিরক্ত হতে পারে। এই রাশির যেসকল ব্যক্তিরা একটু বেশি খাটাখাটনি করছিলেন, তারা আজকে সঠিক ফল পাবেন। স্ত্রীর সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাবেন। অতীতে যোগাযোগ করা কোন ব্যক্তির সঙ্গে আজ আবারও যোগাযোগ হতে চলেছে।

মীনঃ এই রাশির বিবাহিত ব্যক্তিদের তাদের বাচ্চাদের পড়াশুনার জন্য আজকে নেক অর্থ ব্যয় হতে পারে। স্ত্রীর সম্পর্কে প্রশংসা শুনে আবারও তাঁর প্রেমে পড়তে পারেন। আজকের দিনে কোন সাধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যবসার বিষয়ে অন্যের সিদ্ধান্ত না নেওয়াই ভালো।

Back to top button