টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল শুক্রবার ৪ ঠা ডিসেম্বর ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। সেইমত চললে আপনার জীবনের সকল বাধার বিষয়ে আপনি অবগত হবেন। বাধাগুলোকে পাশ কাটিয়ে ভালো গুলোকে বেছে নিন। তবেই জীবনে আসবে সাফল্যের মুহূর্ত।

মেষঃ আজকের দিনে কোন খাতে করা বিনিয়োগ আপনার আর্থিক উন্নতি ঘটাতে সাহায্য করবে। খারাপ নয়, নিজের সম্পর্কে ভালো কিছু ভাবুন। আজকের আবহাওয়া আপনাকে বিছানা ছেড়ে উঠতে দেবে না। পরিবারের সকলের সঙ্গে হাসিখুশি সময় কাটান।

বৃষঃ আজ এই রাশির জাতক জাতিকারা কাজের জায়গায় উন্নতি করবে। পুরনো বন্ধুকে আর্থিক দিক থেকে সাহায্য করতে গিয়ে নিজেকে অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন। খেলাধূলার মধ্যে নিজেকে নিয়োজিত রাখুন। ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের সময় সুন্দর পোশাক নির্বাচন করুন।

মিথুনঃ জীবনের সমস্যা সমাধানের পথ খুঁজুন। ফাঁকা সময়ে পরিবারের ছোটদের সঙ্গে সুন্দর সময় কাটান। মানিসকভাবে সুস্থ থাকুন। ভালোবাসার মধ্যে থাকলে, আপনার মেজাজ ভালো থাকবে। পরিবারের নেওয়া ঋণ মিটিয়ে দিতে পারবেন।

কর্কটঃ স্ত্রীর সাথে আজ একটি মধুর দিন কাটান। আপনার নিজস্ব কাজ করার জন্য আজ আপনি যথেষ্ট সময় পাবেন। ভেবে চিন্তে বিনিয়োগ করুন ,কারণ আজ আর্থিক ক্ষতি হতে পারে।

সিংহঃ বন্ধুদের থেকে আজ ধোঁকা খেয়ে মন ভেঙে যেতে পারে আপনার। প্রতিকূল পরিস্থিতি থেকে নিজেকে বার করুন। ফাঁকা সময়ে আজ জনবিহীন জায়গায় হাঁটতে মন চাইবে এই রাশির জাতক জাতিকাদের।

ajker rashifal

কন্যাঃ এই রাশির জাতক জাতিকারা আজকে স্ত্রী বা স্বামীর সঙ্গে একটি চমৎকার দিন কাটান। আজ হঠাৎই কোনো সুখবর আসতে পারে। ব‍্যবসায়ীদের কর্মক্ষেত্রে লাভ হবে আজ।

তুলাঃ স্ত্রীর সাথে আজ একটি দারুণ সফরে গিয়ে মন ভালো করে নিতে পারেন। কাজের জায়গায় সমস্যা হবে আজ। এই রাশির জাতক জাতিকারা আজকে ফাঁকা সময়ে নিজের বন্ধুদের সাথে সেরা মুহুর্ত কাটান।

বৃশ্চিকঃ দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে আজ। আজ নিজের সঙ্গিনীর কাছে আপনি বিশেষ হয়ে উঠতে পারেন। আজকের দিনটিতে আপনার মেজাজ ভালোই থাকবে।

ধনুঃ বন্ধুদের খুব প্রয়োজন পড়বে, কিন্তু তারা কোনো সাহায্য করবে না। স্ত্রীর সাথে আজ একটি দারুণ দিন কাটান। আজ আপনি হঠাৎই পেতে পারেন কোনো আর্থিক সাহায্য।

মকরঃ আজ নিজের জন্য সময় বার করতে চাইলেও কাজের চাপ আপনাকে আটকে দেবে। স্ত্রীর সাথে আজ একটি চমৎকার দিন কাটান। ব‍্যবসায়ীদের পক্ষে দিনটি অশুভ, ক্ষতি হতে পারে আজ ব‍্যবসায়।

কুম্ভঃ আজ আপনার মন ভালো ও ঠাণ্ডা থাকায় আপনি আপনার কাজগুলিতে সফলতা পাবেন। অর্থ অপচয়ের বদলে সঞ্চয় করতে শিখুন। ফাঁকা সময়ে আজ চট করে স্ত্রীর সাথেই সিনেমা দেখতে পারেন।

মীনঃ আজ আপনার ভালোবাসার দিন। ফাঁকা সময়ে আজ গল্প বা কবিতা লিখতে বা দাবা খেলতে পারেন। আজ আপনি জানতে পারবেন আপনার পরিচিত কেউ আপনাকে নিজের আইডেল মনে করে।

Back to top button