টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৫ ই নভেম্বর বৃহস্পতিবার ২০২০, লক্ষ্মীবারে দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ লক্ষ্মীবারে দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। রাশিফল দেখে সেই মত চলুন গোটা দিন। জীবনের সমস্ত অন্ধকার কেটে গিয়ে আলোর দিশা খুঁজে পাবেন। জীবনের বেঁচে থাকার নতুন মানে পাবেন।

মেষঃ নতুন পরিকল্পনার জন্য বাবা মায়ের আশির্বাদ পেতে পারেন। আজকের দিনে প্রচুর অর্থের আগমনে আপনার অর্থ সংকট দূর হবে। চারপাশের মানুষের আচরণে আপনি আবারও আপনার ভালোবাসার মানুষের প্রেমে পড়ে যাবেন। আজ আপনি অন্ধ ভালোবাসা অনুভব করতে চলেছেন।

বৃষঃ সন্ধ্যেটা সুন্দর ভাবে স্ত্রীর সঙ্গে কাটানোর জন্য সারাদিন ভালোভাবে কাজ করতে হবে। আজকের দিনে অর্থ সমস্যার পড়তে পারেন। আজকের সারাটা দিন ব্যস্ত থাকলেও, ঘরের অসমাপ্ত কাজ শেষ করার দিন আজ। তবে আজকের দিনে আপনার মেজাজ খিটখিটে থাকবে।

মিথুনঃ আপনার বন্ধুরা এবং স্ত্রীয়ের মাধ্যমে জীবনে আরাম পাবেন। আজকের দিনে অপ্রত্যাশিত ব্যক্তির আগমনে আপনার অনেকটা টাকা খরচ হয়ে যেতে পারে। আপনাকে পরবর্তী মাসে কিছু কাজের জন্য জমানো টাকা থেকে অতিথির আপ্যায়নে ব্যয় করতে হবে। দীর্ঘদিনের প্রকল্পে আজ দারুণ সাফল্য মিলবে।

কর্কটঃ আজ এই রাশির ব্যক্তিরা প্রভূত অর্থ উপার্জনে সক্ষম হবেন। আজকের সিনে ভালোবাসার মানুষের সঙ্গে নিজের সমস্ত দুঃখ কষ্ট ভাগ করে নিন। ভাই বোনদের সঙ্গে সিনেমা যাওয়ার পরিকল্পনা আত্মীয়র আগমনে ভেস্তে যেতে পারে। আজ আপনাকে অনেক কঠিন কাজ করতে হবে।

সিংহঃ সন্ধ্যের সময় আপনার বাড়িতে আজকের দিনে অতিথিদের আগমন হতে পারে। কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার মতামত দিতে পারেন। এই রাশির জাতক জাতিকারা আজকের দিনে জমি সংক্রান্ত কোন বিষয়ে অর্থ ব্যয়ের সম্মুখীন হবেন।

কন্যাঃ আজ এই রাশির কিছু ব্যক্তির জীবনে ভালোবাসার দিন হতে চলেছে। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আজকের দিন শুভ। কোন বিষয়ে আপনার অতিরিক্ত বাড়াবাড়ি পরিবারের চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। সকলের সঙ্গে সমস্যা তৈরি করবে।

তুলাঃ কাজের জায়গায় পুরনো কাজের প্রশংসায় পদোন্নতির যোগ রয়েছে। আজকের দিনে অর্থ সঞ্চয় এবং প্রয়োজনে ব্যয়ের বিষয়ে শিখতে পারবেন। বন্ধুদের সঙ্গে বাইরে যাবার সময় সজাগ থাকুন। নাহলে আপনার সঙ্গে প্রেমের ছলনা হতে পারে। ব্যবসায়ীরা ব্যবসার প্রসারতার কারণে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন।

বৃশ্চিকঃ পরিবারের বড়দের থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে পরামর্শ নিয়ে সেই মত কাজে ব্যবহার করুন। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। নিজের শরীরে রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়িয়ে তুলুন। বাচ্চাদের থেকে খুশির খবর পেতে পারেন।

ধনুঃ আজকের দিনে এই রাশির ব্যবসায়ীরা তাদের পুরনো বন্ধুর থেকে ব্যবসায়িক উন্নতির পরামর্শ নিন। পরিবারের ছোটদের নিয়ে শপিং-এ যেতে পারেন। শরীর স্বাস্থ্য সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। ভ্রমণের ফলে প্রেমের আগমন ঘটতে পারে আপনার জীবনে।

মকরঃ অন্ধ ভালোবাসা কি জিনিস, আজ তা বুঝতে পারবেন। গহনার বিনিয়োগে দারুণ সাফল্য পাবেন। আপনার সুনাম দুর্নামে পরিণত করতে পারে, এমন বন্ধুর থেকে দূরে থাকুন। আজকের দিনে নিজের ক্ষমতা, দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন।

কুম্ভঃ এখনও সেখানে যাননি, আজ এমন জায়গা থেকে নিমন্ত্রণ পাবেন। আজকের দিনে আপনার মেজাজ হালকা এবং ফুরফুরে থাকবে। কাছের মানুষদের সময় দিতে না পাড়ায়, তারা দুঃখিত হবেন। ভালোবাসার মানুষের থেকে ভালো সময় উপহার পাবেন।

মীনঃ এই রাশির যে সকল ব্যক্তিরা শেয়ার মার্কেটে বিনিয়োগের সঙ্গে যুক্ত ছিলেন, আজ তারা ক্ষতির সম্মুখীন হতে পারেন। কঠিন কাজ সহজেই করতে পাড়ায় বন্ধুদের থেকে প্রশংসা কুড়াবেন। ভালোবাসার সম্পর্কে অভিমান আসতে পারে।

Back to top button