টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল শুক্রবার ৬ ই নভেম্বর ২০২০, দেখে নিন কেমন কাটবে আপনার দিন

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে সেভাবেই কাটান গোটা দিন, তাহলে দূর হবে সকল বাঁধা বিগ্ন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। তাই আপনার রাশির সাথে মিলিয়ে দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

মেষঃ অর্থ লেনদেনের বিষয়ে কোন কাগজে স্বাক্ষর করার পূর্বে ভালো করে সজাগ থাকবেন। নতুন কোন পরিকল্পনা গ্রহণের জন্য আজকের দিন অত্যন্ত শুভ। আজকের দিনে মন্দিরে যেতে পারেন। মদ্যপান থেকে দূরে থাকুন। নিজের শরীর এবং পরিবারকে সুস্থ রাখুন।

বৃষঃ অতিরিক্ত ব্যয় এবং জীবনযাপনের ধরণ নিয়ে স্ত্রীর সঙ্গে বচসা হতে পারে। আজকের দিনে পার্কে ভ্রমণের সময় কোন ব্যক্তির সঙ্গে সাক্ষাতে আপনার মেজাজ বিগরে যেতে পারে। নিজের কাজ করার জন্য অন্যকে বারংবার চাপ দেবেন না। অন্যদের চাহিদার প্রতি খেয়াল রাখুন।

মিথুনঃ আজকের দিনে বন্ধুদের সঙ্গে একতি সুন্দর মুহূর্ত কাটান। ব্যস্ত সময়ের মধ্যেও সময় বের করে ভালো কাজে ব্যয় করতে পারেন। দিনের শুরু ভালোবাসার মানুষের হাসি দিয়ে শুরু হবে। পরিবারের বৃদ্ধ মানুষের শরীর স্বাস্থ্য নিয়ে আজকে একতু চিন্তিত থাকবেন।

কর্কটঃ অর্থ বিষয়ে পরিবারের সকলকে সঠিক পরামর্শ দিন। আজ এই রাশির ছোট ব্যবসায়ীদের ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। অন্য কাউকে নয়, কোন দুস্থ মানুষকে আজকের দিনে অর্থ ঋণ দিয়ে মানসিক শান্তি অনুভব করবেন।

ajker rashifal

সিংহঃ সুন্দর এবং নির্ঝঞ্ঝাট জীবন কাটাতে অর্থ সঞ্চয়ের প্রতি গুরুত্ব দিন। আপনি আজকের দিনে অন্যদের আকর্ষণ কেড়ে নিতে পারেন। অন্যের সাহায্য ছাড়া জরুরী কাজ একাই সামলানোর ধারণা বদলে ফেলুন। মাইগ্রেনের রোগীদের যে সমস্ত খাবার খাওয়া নিষেধ, তারা সেইসকল খাবার এড়িয়ে চলুন।

কন্যাঃ আজ এই রাশির বেশ কিছু জাতক জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণ সুখকর নাও হতে পারে। আবার কারো ক্ষেত্রে পরিবারে নতুন সদস্যের আগমনে একরাশ খুশি বয়ে আসবে। ভালোবাসার মানুষের থেকে সুন্দর উপহার পেতে পারেন।

তুলাঃ নিজের সমস্যা ভুলে পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। আজকের দিনে কোন আত্মীয়র বাড়িতে গিয়ে সেখানে আপনার মন খারাপ হয়ে যেতে পারে। আজ এই রাশির গর্ভবতী মায়েরা চলাফেরার সময় সাবধানে থাকবেন। পারলে ধূমপান করছে, এমন ব্যক্তির থেকে দূরে থাকুন। আর্থিক উন্নতিতে মানসিক শান্তি বজায় থাকে।

বৃশ্চিকঃ যারা দীর্ঘদিন ধরে জমি বিক্রির পরিকল্পনা করছেন, তারা আজকের দিনে জমি সংক্রান্ত বিষয়ে ভালো মুনফা অর্জন করতে পারবেন। ফাঁকা সময়ে বাড়ির ছোটদের সঙ্গে সময় কাটাতে পারেন। সময় বের করে ভালোবাসার মানুষের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান।

ধনুঃ পরিবারের সকলের সঙ্গে বেরিয়ে অর্থ খরচ করতে পারেন। ভ্রমণের সময় দ্বিমত দেখাবেন না। কাজের জায়গায় এবং বাড়িতে কিছু মানসিক চাপের সম্মুখীন হতে পারেন আজকের দিনে। ফাঁকা সময়ে পছন্দের কাজ করার পরিকল্পনা থাকলেও তা এক ব্যক্তির আগমনে ভেস্তে যাবে। আপনি বুঝতে পারবেন, আপনার সাফল্যের পেছনে আপনার পরিবারের ভূমিকা রয়েছে।

মকরঃ আত্মীয়র বাড়িয়ে ভ্রমণের কালে অর্থ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। তবে চিন্তা করবেন না, সময় দ্রুত বদল যায়। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীর সুস্থ রাখুন। কাজের জায়গায় আপনার ভালো কাজের জন্য প্রশংসা পাবেন। আজ এই রাশির ব্যক্তিরা সত্যিকারের ভালোবাসার সন্ধান পাবেন।

কুম্ভঃ স্ত্রীর সঙ্গে সুন্দর আচরণ পরিবারে শান্তি বজায় রাখবে। একসঙ্গে মিলে অসম্পূর্ণ কাজ শেষ করুন। প্রয়োজনীয় কাজে বেশি সময় ব্যয় করুন। আজ দেখবেন আপনার বন্ধুরা আপনাকে খুশি রাখতে সকল প্রচেষ্টা চালিয়ে যাবে।

মীনঃ আপনার থেকে মানুষ কি চায়, তা বোঝার চেষ্টা করুন। এই রাশির বেকার ব্যক্তিরা কাজের প্রয়োজনে নিজের সেরাটা দিন। ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন। মানসিক চাপ থাকলেও, আপনাত শরীর সুস্থ থাকবে।

Back to top button