টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৭ ই জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার, লক্ষ্মীবারে দেখে নিন আপনার ভাগ্য

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে সেভাবেই কাটান গোটা দিন, তাহলে দূর হবে সকল বাঁধা বিগ্ন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। তাই আপনার রাশির সাথে মিলিয়ে দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

মেষঃ বন্ধুর সঙ্গে সময় কাটানোর সময় মধ্যপান থেকে দূরে থাকুন। আজকের দিনের শেষের দিকে আর্থিকভাবে লাভবান হবেন। স্ত্রীয়ের প্রতি ভালোবাসা বিকশিত হবে। কোন সামাজিক অনুষ্ঠানে আপনি সকলের চোখের মণি হবেন।

বৃষঃ ভালোবাসার মানুষকে সন্দেহ না করাই উচিত। বেশি ক্যালোরিযুক্ত খাবার না খেয়ে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। ফাঁকা সময়ে সকলের থেকে দূরে গিয়ে নিজের পছন্দ মত কাজ করতে পারবেন। সন্ধ্যার সময় বন্ধুদের সঙ্গে বেরোলে মন ভালো থাকবে।

rashifal

মিথুনঃ নিজের কর্তব্য পূরণ না করলে প[আশের মানুষ আপনার উপর ক্ষিপ্ত হতে পারে। পুরনো কোন বড় সমস্যার সমাধান হবে আজকে। বন্ধুর সঙ্গে সময় কাটানোর সময় মধ্যপান থেকে দূরে থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে অর্থ সঞ্চয় এবং খরচের বিষয়ে আলোচনা করতে পারেন।

কর্কটঃ উত্তারাধিকার সূত্রে পূর্বপুরুষের সম্পত্তি পেয়ে গোটা পরিবারে খুশির মুহূর্ত আসবে। জীবনে কাজের ফাঁকে একটু বিশ্রাম নেওয়া প্রয়োজন। বিশেষ মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট হবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণে গিয়ে সুখের মুহূর্ত কাটান।

সিংহঃ ভালোবাসার মানুষ কাছে না থাকায় আপনি তাঁকে খুব মিস করবেন। বাইরের কাজকর্মে অনেক লাভবান হবেন। মোবাইল দেখতে গিয়ে গুরুত্বপূর্ণ সময় পার করে ফেলবেন। অর্থের প্রয়োজনে পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা হতে পারে।

কন্যাঃ কাজের জায়গায় ভালো ফল পাবেন। আনন্দের জন্য যারা বেড়িয়েছিলেন তাদের জন্য আজকের দিন ভালো। বাড়ির লোকেদের সময় দিতে না পারায় আপনি দুঃখ পাবেন। ঘরের কাজে আপনাকে উপস্থিত থাকতে হবে।

তুলাঃ বন্ধুদের সঙ্গে বেরিয়ে খালি পকেট নিয়ে বাড়ি ফিরতে হবে আপনাকে। যারা একা বাইরে থাকেন, তারা আজকের দিনে পার্কে গিয়ে সময় কাটাতে পারেন। শরীরের দিকে খেয়াল রাখুন। অপ্রয়োজনীয় কাজে শুধু শুধু অর্থের অপচয় হয়ে যাবে। আজকের দিনে ভালোবাসার সম্পর্ক বিঘ্নিত হবে।

বৃশ্চিকঃ সন্তানদের মাধ্যমে আর্থিকভবে উন্নতি হবেন। বিশেষ মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট হবে। আজকের দিনে ভালোবাসার মানুষের থেকে ফোন পাবেন। অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন।

ধনুঃ ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা ভালোবাসা ভাগ করে নিন। আজকের দিনে পূর্বে ঋণ দেওয়া কোন অর্থ ফেরত পেতে পারেন। গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করুন আজকে। আজ পরিবার এবং বন্ধুদের থেকে কোন বিষয়ে সমর্থন পাবেন।

মকরঃ আজ প্রেমের সুযোগ হারালে সারাজীবন আপসোস করবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থ থাকবে। রাত্রে সকলের থেকে দূরে গিয়ে পার্কে বা ছাদে হাঁটতে পছন্দ করবেন। বয়স্কদের আশির্বাদ অনেক উপকারে আসবে।

কুম্ভঃ কোন সামাজিক অনুষ্ঠানে আপনি সকলের চোখের মণি হবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থ থাকবে। চারপাশের ঘটমান ঘটনার দিকে নজর রাখা দরকার। আর্থিক দিন থেকেও উন্নতি পাবেন।

মীনঃ আজকের দিনে কর্মক্ষেত্রে সকলেই আপনাকে ভালোবাসবে। আজ এই রাশির বিবাহিত ব্যক্তিদের তাদের সন্তানদের পড়াশুনার জন্য অনেক অর্থ খরচ হবে। আজকের দিনের ফাঁকা সময়ে টিভিতে সিনেমা দেখতে পারবেন। পরিবারের ঋণ মেটাতে পারবেন।

আপনার জীবনের যেকোনো সমস্যার সমাধান করতে যোগাযোগ করুন ১৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন জ্যোতিষী দেবকন্যা সুভাষিনীর সাথে, বুকিং করতে এক্ষুনি
কল করুন – 8100211211 ,
Visit – astrologerdebkanyasuvashini.com
Facebook- Astrologer Debkanya Suvashini

Back to top button