টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৭ ই নভেম্বর ২০২০ শনিবার

বাংলাহান্ট ডেস্কঃ প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য থাকায় রাশিফলও আলাদা হয়ে থাকে। জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)। সিদ্ধিদাতা গণেশের গগন অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন।

মেষঃ আপনি আজকে ভাবতেই পারবেন না কোন দিক থেকে আজকের দিনে আপনার অর্থের আগমন ঘটবে। বন্ধুকে কাছে না পাওয়ায়, তাঁকে খুব মিস করবেন। আজকের দিনে আপনার কাছে খুব কম সময় থাকলেও, আপনার ভালোবাসার মানুষ আপনাকে সেরা উপহার দেবে। কোন কিছুর মধ্যেও পরিবারের প্রতি দায়িত্ব ভুলে যাবেন না।

বৃষঃ অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে আজকের দিনে ভালো ফল পাবেন। ভালোবাসার মানুষের ভালোবাসা অনুভব করতে পারেবন। আপনার দয়ালু স্বভাবের কারণে জীবনে খুশির মুহূর্তে ঘনিয়ে আসবে। পরিবারের সদস্যদের সঙ্গে বুঝে শুনে কথা বলুন।

মিথুনঃ স্ত্রীর থেকে আজকের দিনে বেশি পরিমাণে মনোযোগ পেতে পারেন। নিজের ব্যক্তিগত এবং গোপন তথ্য সকলের সঙ্গে ভাগ করে নেবেন না। বাচ্চাদের সঙ্গে সময় কাটান। ফাঁকা সময়ে নিজের পছন্দ মত কাজ করতে চাইলেও তা করতে পারবেন না।

কর্কটঃ কাছের বন্ধু আজকে আপনার থেকে ঋণ চাইতে পারে। স্ত্রীর খারাপ শরীর আপনাকে সমস্যায় ফেলতে পারে। তাঁকে সাহায্য করতে গিয়ে আপনি আর্থিক দিক থেকে দুর্বল হয়ে যেতে পারেন। হাসি দিয়ে সমস্ত সমসয়ার সমাধান করুন। সন্ধ্যের সময় দূর আত্মীয়র আগমনে আপনার ভবিষ্যৎ পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

ajker rashifal

সিংহঃ আজকের দিনে অর্থ সঞ্চয়ের প্রক্রিয়া কাজে আসতে পারে। রাতে সকলের থেকে দূরে গিয়ে নিভৃতে কিছুটা সময় কাটাতে পারেন। ব্যস্ত সময় থেকে কিছুটা সময় বের করে পরিবারের আনন্দ অনুষ্ঠানে যোগদান করুন। দীর্ঘ দিন পর বন্ধুদের সঙ্গেও দেখা হতে পারে। সব মিলিয়ে আপনার মন ভালো হয়ে যাবে।

কন্যাঃ বাচ্চারা আপনাকে নিজের গন্ডির থেকে বাইরে বেরোতে বাধ্য করবে। আজকের দিনে আপনি আবারও আপনার ভালোবাসার মানুষের প্রেমে পড়ে যাবেন। উচ্চ রক্তচাপযুক্ত ব্যক্তিরা নিজদের শরীরের বিষয়ে যত্নশীল হোন। সারাদিন আনন্দের মধ্যে দিয়ে কাটতে চলেছে।

তুলাঃ অর্থ সংক্রান্ত বিষয় লেনদেনের সময় কোন কাগজে সই করার পূর্বে সবকিছু ভালো করে দেখে নেবেন। সুন্দর সন্ধ্যা কাটানোর জন্য সারদিন ভালো ভাবে কাজ করুন। আজ এই রাশির জাতক জাতিকাদের শরীর স্বাস্থ্য সুস্থই থাকবে।

বৃশ্চিকঃ আপনার আচরণে আপনার পরিবারের লোকজন এবং বন্ধুরা আঘাত পেতে পারেন। অর্থ সংক্রান্ত কোন সমস্যা থেকে আজই মুক্তি পেতে পারেন। সেইসঙ্গে অর্থের আগমনও ঘটতে পারে। সকলের থেকে দূরে গিয়ে আধ্যাত্মিকতা অনুভব করতে পারেন। আজকের দিনে মনের মত কাজ করার পরিকল্পনা করেল, তা করে উঠতে পারেবন না।

ধনুঃ আপনার সংসার জীবন সকলের দ্বারা প্রশংসিত হবে। আজকের দিনে কোন সফর আনন্দদায়ক এবং শিক্ষা অর্জনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করবে। অতিরিক্ত অর্থ সঠিক স্থানে সঞ্চয় করে রাখুন।

মকরঃ আজ এই রাশির ব্যক্তিরা খুশি মনে বাড়ি থেকে বেরোলেও, রাস্তায় অন্য কেই তাঁর জিনিস ছিনিয়ে নেওয়ায় মন খারাপ হয়ে যাবে। ভালোবাসার মানুষের ভালোবাসা অনুভব করতে পারেবন। এই রাশির ব্যক্তিদের বিবাহিত জীবন সুখের হতে চলেছে।

কুম্ভঃ অবসর সময়ে মোবাইল বা টিভি দেখতে পারেন। বাড়ির জিনিস মেরামতে সময় দিতে পারেন। যোগ ব্যায়াম করুন, তাহলে শরীর সুস্থ থাকবে। বাইরে গিয়ে বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন।

মীনঃ আজকের দিনে আপনাকে খুশি করতে আপনার বন্ধুরা এবং পরিবারের লোকজন ব্যস্ত থাকবে। একা একাই বাইরে গিয়ে বেশ কিছুটা সময় কাটাতে পারেন। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয় করতে শিখুন।

Back to top button