টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৮ ই ডিসেম্বর ২০২০ মঙ্গলবার

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল (Ajker rashifal)। রাশিফল দেখে সেই মত চলুন গোটা দিন। জীবনের সমস্ত অন্ধকার কেটে গিয়ে আলোর দিশা খুঁজে পাবেন। জীবনের বেঁচে থাকার নতুন মানে পাবেন। নতুন আলোর উৎস খুঁজে পাবেন।

মেষঃ কাছের বন্ধুদের থেকে সাহায্য চাইতে পারেন। ব্যস্ত জীবনের মধ্যেও নিজের জন্য আজকে কিছুটা সময় পাবেন। আজকের দিনে আপনি ভয়ে থাকতে পারেন। আজ নতুন জিনিস সম্বন্ধে জানতে আগ্রহী হবেন।

বৃষঃ পরিবারের বড়দের থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে পরামর্শ নিতে পারেন। দিনের শুরুতে ব্যায়াম করুন। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। বাচ্চাকে সময় না দিতে পারায়, সে অভিযোগ করবে। কাজের জায়গায় চোখ কান খোলা রাখুন।

মিথুনঃ ফাঁকা সময়ে ঘরের কাজ করুন। আপনি সকলের নজরে থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে শপিং-এ যেতে পারেন। আজ ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা সময় কাটান।

rashifal

কর্কটঃ আজকের দিনে কিছু অর্থ উপার্জনে সক্ষম হবেন। স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করে বিপদ ডেকে আনবেন না। পৃথিবী একদিকে আর আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে অন্যদিকে থাকবেন। স্ত্রীর শরীর অসুস্থ হতে পারে। আজ প্রেমের দিন।

সিংহঃ মনকে হালকা করতে পরিবারের সকলের সঙ্গে কথা বলুন। কাজের জায়গায় সুন্দর দিন হতে চলেছে। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করে লাভবান হবেন। অতীতের ভুলের জন্য ক্ষমা চেয়ে নিন।

কন্যাঃ খারাপ সঙ্গ প্রয়োজনে ত্যাগ করুন। শরীর সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। বাচ্চাদের কাজের জন্য আপনি গর্ববোধ করবেন। যারা আপনার থেকে অর্থ ধার নিতে চায়, তাদের এড়িয়ে চলুন।

তুলাঃ ভালোবাসার মানুষের কাছে নিজের মনের ভাব প্রকাশ করতে পারবেন না। কোনখাতে বিনিয়োগ করতে পারেন। তবে সবদিক ভালো করে দেখে নেবেন। ফাঁকা সময়ে সিনেমা সিরিয়াল দেখতে পারেন। বেশি কাজ থাকলেও, মন ভালো থাকবে।

বৃশ্চিকঃ আপনার ব্যবহারে পরিবারের লোকজন অসন্তুষ্ট হতে পারে। স্ত্রীর আত্মীয় আপনাদের সুখের জীবনে সমস্যা নিয়ে আসবে। শরীর সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। এই রাশির মহিলারা ঘরের কাজ শেষ করে সিনেমা সিরিয়াল দেখতে পারেন।

ধনুঃ অতীতের সঞ্চিত অর্থ আজকের দিনে কাজে লাগতে পারে। নিজের মতামত অন্যের উপর জর করে চাপিয়ে দেবেন না। দিনের শুরুতে ব্যায়াম করুন। কোন জায়গায় ভ্রমণে আপনার জ্ঞানের প্রসার উন্মুক্ত হবে। আয় বুঝে ব্যয় করুন।

মকরঃ বাসস্থান সংক্রান্ত বিষয়ে অর্থ বিনিয়োগ করুন। ভালো লাভ পাবেন। অন্যদের থেকে দূরে গিয়ে নিজেকে একটু সময় দিন। বেকার কাজে নিজের শক্তি প্রয়োগ না করাই শ্রেয়। অফিসের কাজে মন লাগবে না আপনার আজকের দিনে।

কুম্ভঃ আজকের দিনে কিছু অর্থ উপার্জনে সক্ষম হবেন। শরীর সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। বিবাহিত জীবন সুখের হতে চলেছে। আজ প্রেমের দিন। কাজের জায়গায় আজ আপনার পছন্দ মত সবকিছু পাবেন।

মীনঃ সন্ধ্যের সময় সিনেমা থিয়েটারে যেতে পারেন। বিনিয়োগের পূর্বে হটকারিতা করবেন না। বিবাহিত জীবন সুখের হতে চলেছে। আজ প্রেমের দিন। আজকের দিনে নিজের জন্য সময় বের করুন।

Related Articles