টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৮ ই নভেম্বর ২০২০ রবিবার

বাংলাহান্ট ডেস্কঃ জ্যোতিষশাস্ত্র অনুযায়ী দিনের শুরুতেই আজকের রাশিফল (Ajker rashifal) দেখে জেনে নিন কেমন কাটবে আপনার গোটা দিন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। মোট ১২ টি রাশি রয়েছে। তার মধ্যে থেকে আপনার রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

মেষঃ পরিবারের প্রতি দায়িত্ববান হোন। তাদের সঙ্গে খারাপ নয়, ভালো ব্যবহার করুন। আজকের দিনের ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। ঘুরতে যাওয়ার সময় গুরুত্বপূর্ণ জিনিস সামলে রাখুন, নাহলে তা চুরি যাওয়ার সম্ভাবনা।

বৃষঃ আজ আপনার লোকজনদের থেকে দূরে থাকাই মঙ্গল। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করে সময়ের অভাব অনুভব করতে পারবেন। আজকের দিনে আপনার প্রত্যাশামাফিক অর্থের আগমন ঘটবে না। ভালোবাসার মানুষদের জন্য আজকের দিনটি সুন্দর হতে চলেছে।

মিথুনঃ কোন অনুষ্ঠানে আপনার স্বভাব আপনাকে সকলের মধ্যে আকর্ষণীয় করে তুলবে। সমস্ত সমস্যার সমাধান হল আপনার মিষ্টি হাসি। নিজেকে বিশ্বাস করতে শিখুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা অন্যের সাহায্যে অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

কর্কটঃ ভ্রমণে আপনি হালকা মেজাজ অনুভব করবেন। স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক ভ্রমণে ভালোবাসা আরও গভীর হবে। অতিরিক্ত অর্থ জমি বাড়িতে বিনিয়োগ করতে পারেন। ভালোবাসার মানুষকে নিস্বার্থভাবে ক্ষমা করুন।

ajker rashifal

সিংহঃ বন্ধুদের সঙ্গে বেশি সময় কাটালে আপনাকে সমস্যার সম্মুখীন হতে হবে। স্বাস্থ্য সুন্দর থাকবে। আজকের দিনে অর্থ পুরস্কার পেতে পারেন।

কন্যাঃ অতীতে বেশি অর্থ খরচ করে আজকে আপনার কাছে সঞ্চিত অর্থ থাকবে না। সেমিনার থেকে জ্ঞান অর্জন করতে পারবেন। দিনের শেষে দেখবেন আপনি নিজের জন্য কম, অন্যের জন্য বেশি কাজ করছেন।

তুলাঃ কাছের মানুষের থেকে ভালোবাসার ডাক পাবেন। সকলের থেকে দূরে গিয়ে সুন্দর সময় কাটাতে চাইবেন। বন্ধুর সাহায্যে বড় বিপদ থেকে বাঁচবেন। ট্যাক্স ফাঁকি দেবেন না, তাহলে বিপদে পড়তে পারেন।

বৃশ্চিকঃ পূর্বে কাউকে ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন। অফিসে তাড়াতাড়ি ছুটি হওয়ায় পরিবারের লোকজনের সঙ্গে ঘুরতে যেতে পারবেন। বাড়িতে এবং কাজের জায়গায় সমস্যা আপনার মেজাজ খারাপ করে রাখবে।

ধনুঃ দূরের আত্মীয়র আনা সংবাদে গোটা পরিবারে সুখের মুহূর্ত নেমে আসবে। অপরের কথা শুনে কোন কাজে বিনিয়োগ করলে, আর্থিক ক্ষতি হবে। মন ভালো করতে কোন সামাজিক জমায়েতে অংশগ্রহণ করুন।

মকরঃ কোন অনুষ্ঠানে অংশগ্রহণ করে আপনি সকলের নজরে থাকবেন। নতুন কাজ শুরুর আগে, সে বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। মেজাজ হালকা করতে বাচ্চাদের সঙ্গে সময় কাটান। কোন নতুন খবর পেতে চলেছে আপনার গোটা পরিবার।

কুম্ভঃ জীবনের মূল্যবান মানুষগুলোকে আপনাত গুরুত্ব বোঝাতে ব্যর্থ হবেন। যা করতে আপনার মন চায়, তাই আজ করতে ইচ্ছা করবে। বহুদিনের অর্থ সংকট থেকে আজকে মুক্তি পাবেন।

মীনঃ পরিবারের সকল সদস্যের সঙ্গে মানিয়ে নিন। অবসর সময়ে পরিবারের লোকজনদের সঙ্গে কাটান। অর্থ সংকট দূর হয়ে গিয়ে অর্থের আগমন ঘটবে।

Back to top button