রাশিফলটাইমলাইন

আজকের রাশিফল শনিবার ৯ ই জানুয়ারি ২০২১

বাংলাহান্ট ডেস্কঃ আপনি যদি দিনের শুরুতে উঠেই আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে ঠিক সেইভাবেই আপনার দিনটা শুরু করেন, তাহলে অনেক বাঁধা বিঘ্নের হাত থেকে রক্ষা পেতে পারেন। রাশিফল দেখে মিলিয়ে যা যা করণীয় তাই তাই করুন, তাহলে সুদিন ফিরবে জীবনে।

মেষঃ আজকের দিনে প্রেম করার সুযোগ হারালে, সারা জীবনেও আফসোস করে কুল পাবেন না। চিন্তা ভাবনা করে অর্থ ব্যয় করুন, কারণ অর্থ ভবিষ্যতের সম্পদ। পুরনো জিনিস পেয়ে সেটা পরিস্কার করতেই অনেকটা সময় চলে যাবে। পরিবারের মহিলা সদস্যের শারীরিক অসুস্থতার কারণে দুশ্চিন্তা বাড়বে।

বৃষভঃ কোন অভিজ্ঞ ব্যক্তির থেকে ভবিষ্যৎ সম্পর্কে জ্ঞান নিন। এই রাশির ব্যক্তিদের আজকের দিনে গাড়ি চালানোর বিষয়ে যত্ন নিতে হবে। আজকের সারাটা দিন বাচ্চাদের সঙ্গেই কাটবে। অফিসের কাজে বেশি সময় দেওয়ায় পরিবারে সমস্যা আসতে পারে।

মিথুনঃ আজকের দিনে কোন পুরনো বন্ধু আপনার বাড়িতে দেখা করতে আসতে পারে। শারীরিক ওজন নিয়ন্ত্রণে রাখতে শরীর চর্চা করুন। বন্ধুদের সঙ্গে কন সিনেমা দেখতে পারেন। আজকের দিনে অর্থ বেশি উপার্জন করলেও, সঞ্চয় করতে পারবেন না।

rashifal

কর্কটঃ এই রাশির মহিলারা ঘরের কাজ সেরে সিরিয়াল বা সিনেমা দেখতে পারেন। ঋণ নেওয়ার জন্য আজকের দিন শুভ। আজ এই রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবন সুখের হবে। আজকের দিনে বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে।

সিংহঃ নিজের স্ত্রীর সাথে একটি মধুর দিন কাটাতে পারেন আজ‌। আজ আপনার উপর কাজের চাপ বাড়বে। স্ত্রীর জন্য আজ গহনা কিনতে যেতে পারেন।আপনার মন আজ বেশ ভালোই থাকবে।

কন্যাঃ নিজের স্ত্রীর সাথে সেরা দিন কাটাতে চলেছেন আজ‌। পুরোনো জিনিস ঘাটতে গিয়ে আজ পুরোনো কথা মনে পরে যেতে পারে। পারিবারিক অনুষ্ঠান এবং গুরুত্বপূর্ণ অনুষ্ঠান আজ সম্পন্ন করতে পারেন।

তুলাঃ অর্থের পাশাপাশি মানুষের ভালোবাসা অর্জনের চেষ্টা করুন। কোনো অনুষ্ঠানের কারণে অনেকটা সময় অযথা ব‍্যয় করতে হবে। আজ বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন আপনি‌। আপনার মন আজ বেশ ভালোই থাকবে।

বৃশ্চিকঃ অহেতুক যসময় নষ্ট করে স্বপ্ন দেখার অভ‍্যাস ত‍্যাগ করুন। আপনার মন আজ বেশ ভালোই থাকবে। কাজের জায়গায় আপনি প্রশংসা পেতে পারেন।

ধনুঃ পরিবারের সদস্যদের সঙ্গে মল বা শপিং কমপ্লেক্সে গিয়ে বেশকিছু টাকা খরচ করতে হতে পারে। নিজের স্ত্রীর সাথে একটি মধুর সন্ধ্যা আজ‌ কাটাতে চলেছেন আপনি। আপনার শিশুদের কাজ আজ আপনার গর্বের কারণ হতে চলেছে।

মকরঃ নিজের অপ্রয়োজনীয় আগ্রহ দূরে রাখুন। নিজের স্ত্রীর সাথে একটি মধুর দিন কাটাতে পারেন আজ‌। প্রয়োজনীয় জিনিস কিনতে গিয়ে আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে হবে আজ আপনাকে।

কুম্ভঃ নিজের স্ত্রীর সাথে একটি দারুণ দিন কাটাতে পারেন আজ‌। নিজের খেলাধূলার জন্য পড়াশোনা অবহেলা করবেন না। নিজের বলা কথাগুলির প্রতি যত্নবান হন,নয়তো বিপদ বাড়বে। আর্থিক অবস্থার অবনতি ঘটতে পারে আপনার পরিবারের সদস্যদের অসুস্থতার কারণে।

মীনঃ আপনার বিবাহিত জীবনের জন্যে পরিবারে বিবাদ হতে পারে, সাবধান থাকুন‌। আপনার বাড়িতে আজ পরিবারের সদস্যরা মিষ্টি খাবার বানাতে পারে। আজ কাজের চাপ কম থাকায় বাড়ির সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন। বন্ধুদের থেকে সাহায্য পাবেন আজ।

Back to top button