টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, ১২মে, বৃহস্পতিবার, এই রাশির জাতকদের উপর বর্ষিত হবে মা লক্ষ্মীর কৃপা

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি
আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়া এড়িয়ে চলুন। বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। আজ আপনি বুঝতে পারবেন যে আপনার প্রণয়ী সেরা তাই এদিক থেকে আপনি ভাগ্যবান। আজকে ফাঁকা সময়টা কোনও অযথা কাজের জন্য নষ্ট হতে পারে। প্রেমের জন্য দিনটি ভালো। আজকে আপনার সঙ্গী আপনার কোনও কথায় মন খুলে হাসবেন।

বৃষ রাশি
অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবেন। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। অপরিচিত লোকেদের সঙ্গে কথা বলা এড়িয়ে চলুন। দাম্পত্য প্রেমের জন্য এই দিনটি মঙ্গলময় হবে। আপনার ভালবাসার মানুষের সঙ্গে বিশেষ কিছু রান্না করা আপনাদের সম্পর্কে উন্নতি করতে পারে।

মিথুন রাশি
আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। আজ আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন। সবকিছুতে আরও কঠোরভাবে চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন। আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। অতীতের কেউ আপনাকে যোগাযোগ করতে পারে । আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন যা আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে। আপনি যদি মনোযোগ দিয়ে আপনার কাজটি করেন তবে আপনি দক্ষতা অর্জন করতে পারবেন

কর্কট রাশি
আজ আপনি মানসিকভাবে হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। যাদের সঙ্গে আপনি কদাচিৎ সাক্ষাৎ করেন তাদের সঙ্গে য়োগাযোগের জন্য আজ ভালো দিন। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যে তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। অযাচিত ব্যক্তিদের এড়িয়ে চলুন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে। আপনার জীবনে যারা গুরুত্বপূর্ণ নয় তাদের কথায় কিছু মনে করবেন না।

সিংহ রাশি
ধ্যান এবং যোগ চর্চা করা লাভজনক প্রমাণিত হবে। আপনি আজকে ফাটকাবাজিতে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। কোন প্রতিবেশীর সঙ্গে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আজ আপনার চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ্য করা যাবে। আজ আপনি প্রেমে পড়তে পারেন। আজকে যত পারবেন বাইরের লোকজনের থেকে দূরে থাকুন। অন্য মানুষদের সময় দেয়ার থেকে অনেক ভালো নিজেকে সময় দেওয়া। আপনার সঙ্গী অজানতেই কল্পিত কিছু করতে পারে যা সত্যিই অবিস্মরণীয় হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটান।

কন্যা রাশি
আজকের দিনটি নিছকই আনন্দ এবং উপভোগ করার দিন। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ লোকেদের আপনার উদ্দেশ্য বোঝাতে অসুবিধা হবে। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্ছসিত হবেন না। অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। যদি আজ আপনি আপনার জীবন সঙ্গিনীর ছোট চাহিদাগুলি উপেক্ষা করেন তিনি আঘাত পেতে পারেন।

তুলা রাশি
অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না। আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু করা।লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করবে আপনি দেখবেন আপনি অন্যদের জন্য বেশি কাজ করছেন, নিজের জন্য কম। দিনটিতে ভালোবাসার অভিজ্ঞতা অর্জন করুন। যদি আপনি কোনও পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান তাহলে আপনি নিজের ক্ষতিই করবেন। আজ, আপনি আপনার স্ত্রীর প্রেমে মধ্য দিয়ে আপনার জীবনের সব কষ্ট ভুলে যাবেন।

বৃশ্চিক রাশি
আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। কোনও নতুন কাজ শুরু করার আগে আপনার সেই ব্যাপারে কোনো অভিজ্ঞ লোকের সঙ্গে কথা বলা দরকার। যদি আজকে আপনার কাছে সময় থাকে তাহলে ওই কাজের অভিজ্ঞ ব্যাক্তির সঙ্গে দেখা করে কথা বলুন। কোনও একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীনির মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন। আজ, যোগব্যায়াম এবং ধ্যান আপনাকে মানসিকভাবে শক্তিশালী করবে।

ধনু রাশি
আনন্দদায়র সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। ফলে বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে সময় বের করে খোলামেলা ভাবে তাঁদের সঙ্গে কথা বলুন। পরিবারকে সময় দিন। আপনার আজ নিজের জন্য সময় বার করার খুব প্রয়োজন। নাহলে আপনার বিরক্তবোধ হতে পারে। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একটি চমৎকার সময় কাটাবেন। আজ আপনার বন্ধুদের সঙ্গে দুর্দান্ত সময় কাটান।

মকর রাশি
আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আপনার দিনটি যত্নসহকারে সাজান- এমন মানুষদের সাথে কথা বলুন যাদেরকে সাহায্য চাইতে আপনি বিশ্বাস করতে পারেন। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। আজ আপনি নিজেকে কেন্দ্রবিন্দু হয়ে উঠতে দেখবেন যখন অন্য কাউকে আপনার করা সহায়তা স্বীকৃতি বা পরিচিতি লাভ করবে। আপনি আপনার স্ত্রীর থেকে মনযোগের অভাব অনুভব করতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন যে সে/তিনি শুধুমাত্র আপনার জন্য সব জিনিসের ব্যবস্থা করতেই ব্যস্ত ছিলেন। আজকে আপনি আপনার কোনো বন্ধুর জন্য কোনো বড় সমস্যার থেকে বাঁচতে পারেন।

কুম্ভ রাশি
আজ আপনার সীমিত ধৈর্য্য হবে। রূঢ় বা অসামঞ্জস্য শব্দ আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হবে। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে। পূর্ববর্তী কাজ শেষ না করে নতুন কিছু শুরু করবেন না।

মীন রাশি
আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ ক্ষতি হতে পারে। পারিবারিক সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। আপনার অতীতের কেউ আপনাকে যোগাযোগ করতে পারেন এবং দিনটিক্ব একটি স্মরণীয় দিনে পরিণত করতে পারেন। দিনের সময় আপনার স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে, কিন্তু রাতে সেসব মিটে যাবে। আজ সমাজকল্যাণমূলক কর্মকাণ্ডে অংশ নিয়ে আপনি ভাল বোধ করবেন।

Related Articles

Back to top button