টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৩ মে, শুক্রবার, দারুণ সাফল্য লাভ এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সঙ্গে কোনো খেলার পরিকল্পনা করতে পারেন। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ উদ্বিগ্ন থাকতে পারেন। এই জন্য আপনার উচিত বিশ্বস্ত বিশ্বাসীদের পরামর্শ নেওয়া। যুক্তিসম্মত হতে চেষ্টা করুন বিশেষত যাঁরা আপনাকে ভালোবাসে এবং পরোয়া করে তাদের সঙ্গে। প্রেমের সুযোগগুলি স্পষ্ট কিন্তু ক্ষণস্থায়ী হবে। এমন ব্যক্তির সঙ্গে সংযুক্ত হোন যাঁরা প্রতিষ্ঠিত এবং ভবিষ্যৎ সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন। যদি আপনি বাড়ি থেকে বাইরে গিয়ে দূরে কোথাও চাকরি করেন তাহলে আজ আপনি ফাঁকা সময়ে বাড়ির লোকেদের সঙ্গে কথা বলতে পারেন। বাড়ির কোনো খবর শুনে আপনি সংবেদনশীলও হতে পারেন। আজ, আপনি আপনার সঙ্গীর প্রেম দ্বারা জীবনের সমস্ত যন্ত্রণা ভোলার চেষ্টা করবেন।

বৃষ রাশি : প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে উৎসাহ দান করবে। খরচ বাড়লেও আয় বৃদ্ধি হওয়ায় আর্থিক অবস্থা ভালো থাকবে। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সঙ্গে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদার জীবনে সমস্যা তৈরি করতে পারে।

মিথুন রাশি : অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে। আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনতে পারেন। ব্যবসায়ীদের আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই কোনও পদক্ষেপ নেওয়ার আগে সাবধানতার সঙ্গে চিন্তা করুন। ঘরে আপনার বাচ্চারা আপনার সামনে এমন এক পরিস্থিতি উপস্থিত করবে যা সঙ্গতির বাইরে বেরিয়ে যাবে।৷ কোন পদক্ষেপ নেওয়ার আগে সত্যতা যাচাই করে নিন। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

কর্কট রাশি : কিছু উত্তেজনা এবং মতপার্থক্য আপনাকে খিটখিটে এবং অশান্ত করতে পারে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব শুধুমাত্র অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করতে পারে এবং সমালোচনা বিষয় হতে পারে। আপনার সঙ্গী আপনার ভালো চান, এজন্য তিনি মাঝে মাঝে আপনার ব্যবহারে রেগে যান। আপনার ভালবাসার সঙ্গীর থেকে আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। ঘরে শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আজ আপনার বিবাহিত জীবন আপনার পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে, কিন্তু আপনারা দুজনে বুদ্ধিমত্তার সঙ্গে জিনিসগুলি সামলে নেবেন।

সিংহ রাশি : অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ায় আজ আপনি ভালো বোধ করবেন। মিউচুয়াল ফান্ডে সঞ্চয় করে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। বন্ধুবান্ধব এবং কাছের লোকেরা আপনার দিকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেবে। প্রেমিক প্রেমিকার থেকে প্রত্যাখ্যাত হতে পারেন। আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব আপনার সহকর্মীদের সমালোচনা বিষয় হতে পারে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন। শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। আজ আপনি আপনার স্ত্রীকে ভুল বুঝতে পারেন, যা আপনাকে সারাদিন বিচলিত করে রাখতে পারে।

কন্যা রাশি : আজ, আপনার স্বাস্থ্য ভালো থাকবে বলে আশা করা হচ্ছে। আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ আপনার বন্ধুদের সঙ্গে কোনো পরিকল্পনা করতে পারেন। বিপরীত লিঙ্গের কারও সহায়তায় আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। পরিবারের সদস্যদের থেকে সদুপদেশ আপনার মানসিক চাপ কমাবে। আজকেই আপনার দীর্ঘায়িত ঝগড়া মিটিয়ে নিন যেহেতু কাল হয়তো অনেক দেরী হয়ে যেতে পারে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাব আপনাকে অন্যদের থেকে এগিয়ে থাকতে সাহায্য করবে। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি ছোটোবেলায় করতে পছন্দ করতেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি : সামান্য জিনিসে মন দেবেন না। আজ আপনি ভ্রমণ করলে নিজের জিনিসের প্রতি অতিরিক্ত যত্নশীল হোন। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদের অনেক বেশি কিছু দেয়। আত্মকরুণায় নিয়োজিত হয়ে মুহুর্তটি নষ্ট করবেন না, বরং জীবনের শিক্ষা থেকে জানার এবং প্রয়োগের চেষ্টা করুন। আপনার সাহসের ফলে ভালবাসায় জয় হবে। উদ্যোগশীল ব্যক্তিদের সঙ্গে অংশীদারিত্বের যোগ রয়েছে। আজকে আপনি লোকের সঙ্গে দেখা করার থেকে একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। আজকে আপনার খালি সময় ঘর পরিষ্কার করতে কাটতে পারে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

বৃশ্চিক রাশি : অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। আপনি এমন কোনও ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। আপনার বন্ধুদের যে মুহূর্তে আপনার সবচেয়ে বেশি প্রয়োজন তখন তারা আপনাকে হতাশ করবে। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না। আপনার প্রণয়ী আজ আপনার কাছে জীবন্ত দেবদূত হয়ে উঠবে; মুহূর্তটিকে হৃদয়ে পোষণ করুন। এমন ব্যক্তিদের সঙ্গে মেলামেশা বন্ধ করুন যারা আপনার সুনাম নষ্ট করবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি নিরুদ্বেগ শান্তিপূর্ণ দিন কাটাবেন।

ধনু রাশি : আপনার মানসিক স্বাস্থ্যের যত্ন নিন। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করবে। যে ব্যবসায়ীরা কাজের জন্য বাইরে বেরোচ্ছেন তাদের আজ টাকা পয়সা নিরাপদ জায়গায় রাখা করা উচিত, কারণ চুরির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তাঁরা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ পেতে পারেন। আপনি আপনার বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসগুলি গুছানোর পরিকল্পনা করবেন তবে তার জন্য আজকে আপনি ফাঁকা সময় পাবেন না। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরও খারাপ হবে।

মকর রাশি : অন্য মানুষদের প্রশংসা করে সাফল্য ভোগ করতে পারেন। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। উত্তেজনা বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে। আজ হঠাৎ করে আপনার কর্মক্ষেত্রে কাজের তদন্ত হতে পারে। এর মধ্যে যদি আপনি কোনো ভুল করে থাকেন তাহলে আপনাকে তার পারিশ্রমিক দিতে হতে পারে। ব্যাবসায়ীরা আজ নিজের ব্যবসা কে নতুন রূপ দেওয়ার কথা ভাবতে পারেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সঙ্গে লড়াই করতে পারেন, কিন্তু আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থিতু করে দেবে।

কুম্ভ রাশি : জীবনের প্রতি কঠোর মনোভাব বর্জন করুন। আপনার আজ অ্যালকোহল বা এ জাতীয় কোনও খাবার গ্রহণ থেকে বিরত থাকা উচিত। বাড়ির কাজ ক্লান্তিকর হবে। বড় কারণ মানসিক দুশ্চিন্তা আপনাকে কষ্ট দেবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে তা আপনার কাজের সর্বনাশ করবেন। আজ এই রাশির জাতকদের অতিরিক্ত সময়ে আরও বেশি বই পড়া উচিত।এটি আপনার অনেক সমস্যার সমাধান করতে পারে। বিবাহ একটি আশীর্বাদ, আজ আপনি তা অনুভব করবেন

মীন রাশি : আজ আপনি শক্তিপূর্ণ থাকবেন। আপনি যাই করুন না কেন সাধারণ সময়ের অর্ধেক সময়েই সেটি করতে পারবেন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। আজ ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধান করতে আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাব কাজে লাগাতে হবে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজত্ব করবে। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। ভ্রমণ যোগ শুভ। আজ, আপনি আপনার ছোটোবেলায় ফিরে যেতে চাইবেন।

Related Articles

Back to top button