টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, রবিবার ১৫ মে, সমৃদ্ধি আনতে এড়িয়ে চলুন এই কাজগুলি

বাংলাহান্ট ডেস্ক :  আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি  : আপনার আস্থা এবং সহজ কাজের সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে। বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। আজ আপনার সম্পর্কে খারাপ মনোভাব পোষণ করেন এমন কেউ আপনার নিন্দ করতে পারে৷ আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। বিবাহিত জীবনে অনেক সুবিধা আসবে। রাগের কারণে আপনি আপনার পরিবারের কোনও সদস্যের সঙ্গে অসভ্য কথা বলতে পারেন।

বৃষ রাশি : আপনার কম জীবনীশক্তি আপনার জন্য অসুবিধার সৃষ্টি করতে পারে। নিজেকে কিছু সৃষ্টিশীল কাযে নিয়োজিত রাখুন। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আজ কথা বলতে পারেন। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। আজ ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধান করতে আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাব কাজে লাগাতে হবে। আজকে নিজের ভাই -বোন এর সঙ্গে ঘরে সময় কাটাতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান। আজ, আপনার বাবা কোনও ভুলের জন্য আপনাকে ধমক দিতে পারেন।

মিথুন রাশি :  জীবনের সমৃদ্ধশালী জাঁকজমক উপভোগ করে আপনার জীবনকে আরো মহিমান্বিত করে তুলুন। দুশ্চিন্তার অনুপস্থিতি আপনাকে সুখী রাখবে। আজ, কোনও পূর্ববর্তী বিজ্ঞপ্তি ছাড়াই আপনার দেওয়া ঋণ ফেরত পাবেন। কোন বয়স্ক আত্মীয়ের কাছে থেকে আশীর্বাদ পাবেন যিনি। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে। আজ একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।

কর্কট রাশি : কোন সাধু ব্যক্তির আশীর্বাদ মনে শান্তি এনে দেবে। অভিজ্ঞদের পরামর্শ মত বিনিয়োগ করুন।পরিবার আপনার খুশির উৎস হবে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজত্ব করবে। জীবনের আনন্দ উপভোগ করার জন্য বন্ধুদের সময় দেওয়া দরকার। যদি আপনি সমাজের থেকে দূরে সরে থাকেন তাহলে প্রয়োজনের সময়ে আপনার সঙ্গে কেউ থাকবে না। বিবাহিত জীবনে আজকে শুভ কিছু আশা করতে পারেন।

সিংহ রাশি : আপনার স্বাস্থ্যের খেয়াল রাখুন। আপনার অর্থ অনেক কিছুতে ব্যয় করা যেতে পারে। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। ভুল ভাব বিনিময় বা বার্তা আপনার দিনটি নিষ্প্রাণ করতে পারে। সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। যদি আপনার কাছে ফাঁকা সময় থাকে সৃজনশীল কিছু করার চেষ্টা করুন। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে। আজকের দিনটি মিডিয়ার সাথে যুক্ত জাতকদের জন্য একটি ভাল দিন হতে চলেছে।

কন্যা রাশি : আধ্যাত্মিক চেতনা বৃদ্ধি পাবে। বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা ভিড় করবেন। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাবেন। একাতিত্ব দূর হবে। ঘরে শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে। আজ আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন। আপনার সামর্থ্যের চেয়ে বেশি কিছু করা আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে।

তুলা রাশি : নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। বেশি খরচ করা এবং বেঠিক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বন্ধু এবং অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন। আপনি আজ বাড়িতেই থাকবেন, যদিও পারিবারিক বিরোধগুলি আপনাকে চিন্তিত করতে পারে।

বৃশ্চিক রাশি : আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না বিশেষ করে বড় আর্থিক লেনদেনের ক্ষেত্রে। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কম করবে। এতে অংশগ্রহণ করুন।আজ ভালোবাসার ক্ষেত্রে আপনার বিবেচনা করার শক্তি ব্যবহার করুন। আজকে আপনি ফাঁকা সময়ে কারও সঙ্গে দেখা না করে একাকী আনন্দিত থাকবেন। অতিরিক্ত কিছু অফিসের কাজ এসে যেতে পারে।

ধনু রাশি : আপনি আজ সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। অর্থপ্রাপ্তি হতে পারে৷ আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনি যদি আপনার প্রেমিকাকে বিয়ে করতে চান তাহলে তাকে তা জানান। সময়ের সঠিক ব্যবহার করার জন্য আজকে আপনি কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কোনো অজানা ব্যাক্তির সঙ্গে বিতর্কে মেজাজ খারাপ হয়ে যাবে। গান শোনা আপনাকে সপ্তাহব্যাপী জমে থাকা সমস্ত চাপ এবং ক্লান্তি থেকে মুক্তি দিতে সহায়তা করতে পারে।

মকর রাশি : আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। প্রেম জীবন দারুণ কাটবে। আজ আকস্মিক উপহার পেতে পারেন।  ভিন্ন অভিমত আপনার এবং আপনার সঙ্গীনীর মধ্যে বিতর্কের সৃষ্টি করতে পারে। আপনার কাজের প্রতি আপনার মনোযোগ আশ্চর্যজনক হবে। বস আজ আপনার কাজ দেখে খুশি হতে পারে।

কুম্ভ রাশি : এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান বজায় থাকবে।  নতুন জিনিসের উপর নজর কেন্দ্রীভূত করুন এবং আপনার শ্রেষ্ঠ বন্ধুদের কাছ থেকে সাহায্য চান। আজ আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।  আপনার বৈবাহিক জীবনের আজ ঘটা ঘটনাগুলি সত্যিই অভাবনীয়। স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন।

মীন রাশি :  নেতিবাচক চিন্তাকে মনে আসতে দেবেন না। সমাজ সেবামূলক কাজ আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। কোনও পুরানো বন্ধু আজ আপনার থেকে আর্থিক সাহায্য চাইতে পারে।  আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না, সে আপনি তাঁদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। প্রিয়জনের কোনো কাজে দারুণ খুশি হতে পারেন। ফাঁকা সময় আপনজনদের সঙ্গে কাটান। আপনি এবং আপনার স্ত্রী আজ আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন। যাত্রা পথে কোনো সুন্দর ব্যাক্তির সাক্ষাতে আপনার ভালো অনুভব হতে পারে।

Related Articles

Back to top button