টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, সোমবার, ১৬ মে জেনে নিন কেমন কাটবে আপনার আজকের দিনটি

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : আপনার সবচেয়ে বড় সম্পদ আপনার রস বোধ । আপনার অসুস্থতা নিরাময় করার জন্য এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। আপনি যদি বাড়ি থেকে দূরে থেকে কাজ বা পড়াশোনা করেন তবে আপনার অর্থ এবং সময় নষ্ট করে এমন লোকদের থেকে দূরে থাকতে শিখুন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে কাটানো সময় আপনার জন্য অত্যাবশ্যক হবে। কর্মক্ষেত্রে জিনিষগুলি আজ আপনার জন্য সত্যিই অসাধারণ হয়ে যাবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

বৃষ রাশি : আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। সহকর্মী ও অধস্তনদের থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। আজকে আপনি ফাঁকা সময়ে কারুর সঙ্গে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন না, একাকী আনন্দিত থাকবেন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

মিথুন রাশি : আপনার আবেগকে নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে- আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। আপনার বাড়াবাড়ি জীবনযাপন এবং ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন এবং তাই আপনাকে তাদের ক্রোধের শিকার হতে হতে পারে। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। আজ, আপনার স্ত্রী আপনাকে তার বিশেষ অনুভব করাবে।

কর্কট রাশি : আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ ভালো সময় কাটাতে পারবেন। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারোর দ্বারা প্রভাবিত হবেন না। ফাঁকা সময়ে করা কোনও কাজে আপনার মনে হবে আপনি আপনার মূল্যবান সময় হারিয়ে ফেললেন।

সিংহ রাশি : আজ আপনি শক্তিপূর্ণ থাকবেন। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। আপনার ভালো বন্ধুর সঙ্গে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। আপনি যাঁর সঙ্গে বাস করেন তিনি আপনার আকস্মিক এবং অনিশ্চিত আচরণে মনোক্ষুণ্ণ এবং হতাশাগ্রস্ত হতে পারেন। আপনার প্রিয়তমা আজ কিছুটা সময় আশা করতে পারে। আপনি কোন কঠিন কাজ সম্পূর্ণ করতে পারায় বন্ধুরা আপনার ভূয়সী প্রশংসা করবে। আজ, আপনি বুঝতে পারবেন যে আপনার বিবাহ সুখের হয়েছে।

কন্যা রাশি : সামাজিকতার ভয় আপনাকে বলহীন করে তুলতে পারে। আপনার আত্ম-সম্মানকে উৎসাহিত করুন। কাছের বন্ধু ও সঙ্গীরা আপনার জীবন অতিষ্ঠ করতে পারে। আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে দূরে থাকুন। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য অপেক্ষা করে থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

তুলা রাশি : অসুস্থতা নিয়ে আলোচনা করা এড়িয়ে চলুন। আজ জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। যতটা সম্ভব এই জাতীয় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে আপনার ব্যক্তিগত অনুভূতি বা গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। আপনার দৃঢ়সঙ্কল্পতা এবং দক্ষতা লক্ষ্যণীয় হবে। আজকে আপনি ঘরের ছোট সদস্য কে নিয়ে পার্কে বা শপিং মলে যেতে পারেন। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

বৃশ্চিক রাশি : দীর্ঘসময় ধরে পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। আপনার সঙ্গী কথার খেলাপ করলে বিরক্ত হবেন না। তার সঙ্গে বসে কথা বলে সমস্যাটা মিটিয়ে নিন। টাকা,ভালোবাসা,পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সঙ্গে দেখা করতে যেতে পারেন। আজ আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার দিন কাটাবেন।

ধনু রাশি : নিজেকে আরও আশাবাদী হতে প্রেরণা জোগান। আজ, আপনি বন্ধুদের সঙ্গে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, তবে এটি সত্ত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। আপনার প্রয়োজনে পরিবারের সদস্যদের থেকে সহায়তা নিন। প্রেম ক্ষণজীবী হলেও মধুর হবে। কর্মক্ষেত্রে দিনটিকে ভালভাবে ব্যবহার করুন। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন। একজন বহিরাগত আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ব্যবধান তৈরী করার চেষ্টা করতে পারেন, কিন্তু আপনারা দুজনেই তা সামলে নেবেন।

মকর রাশি : আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার খরচার খেয়াল রাখবে। ব্যবহারে অস্থিরতা দেখাবেন না। বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে গৃহশান্তি নষ্ট হয়ে যাবে। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সঙ্গে ভাগ করে স্বীকৃতি লাভ করতে পারেন। আজ আপনার সঙ্গীর সঙ্গে কিছুক্ষন সময় কাটানো খুব গুরুত্বপুর্ন।

কুম্ভ রাশি : আজ আপনার মধ্যে থাক প্রত্যয় এবং বুদ্ধির ব্যবহার করুন। আজ, আপনি বন্ধুদের সঙ্গে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, তবে এটি সত্ত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। আপনার পক্ষে আবেগ নিয়ন্ত্রণ করা কষ্টের হবে। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ মিশে যাবে। অফিসের কাজ গতি লাভ করবে। কর্মক্ষেত্রে কিছু কাজ খারাপ হওয়ার কারণে আজকে আপনি বিরক্ত থাকতে পারেন। আজ আপনি জানতে পারবেন যে আপনার জীবন সঙ্গী আপনার দিকে আরও যত্নশীল হয়ে উঠছে।

মীন রাশি : অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। আজ আপনার সীমিত ধৈর্য্য হবে। রূঢ় ব্যবহার আপনার চারপাশের মানুষের মন খারাপ করতে পারে। ভালোবাসার মানুষটির স্মরণীয় সময় পাবেন আজ। নিজের জন্য সময় বার করতে পারবেন না। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবে।

Related Articles

Back to top button