টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৮ অগাস্ট বৃহস্পতিবার, জেনে নিন কেমন কাটবে আপনার দিন

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: বিবাহিতদের আজ সন্তানের পড়াশোনার জন্য প্রচুর অর্থ খরচ করতে হতে পারে। মনে রাখবেন, সময় অতি মূল্যবান বস্তু। তাই, এটিকে নষ্ট করবেন না। পাশাপাশি, আপনার লক্ষ্যে পৌঁছনোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। অযথা স্বাস্থ্যের কারণে চিৎকার করবেন না এবং চিন্তিত হবেন না। বয়স্ক ব্যক্তি এবং পরিবারে সদস্যদের সাথে আজ ভালো সময় কাটবে। আজ আপনার যোগাযোগ দক্ষতা হৃদয়গ্রাহী হবে। অত্যধিক প্রত্যাশা বিবাহিত জীবনের সুখ নষ্ট করতে পারে।

বৃষ রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার পুরোনো কোনো কাজের প্রশংসা করা হতে পারে। পাশাপাশি, আপনার কাজের পরিপ্রেক্ষিতে পদোন্নতিও হতে পারে। আজ লক্ষ্যপূরণ করতে কঠোরভাবে চেষ্টা করুন। আজকের দিনটি আপনার জন্য অনুকূল। মন ভালো রাখতে কোনো সামাজিক জমায়েতে উপস্থিত থাকুন। শিশুদের স্বাস্থ্য আজ চিন্তায় ফেলতে পারে। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ কোনো ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন।

মিথুন রাশি: যাঁদের সাথে আপনার খারাপ সময় কাটে তাঁদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন।পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। আজ নিজের প্রতি আশাবাদী হন। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে ক্ষেত্রে বুদ্ধিমত্তা এবং প্রভাব বজায় রাখুন। আপনার প্রত্যয়ী মনোভাবই আশা এবং আকাঙ্ক্ষা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আজ বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

কর্কট রাশি: আজ আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। যাঁরা নিজের ঘনিষ্ঠজন বা আত্মীয়দের সাথে তাঁদের ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ খুব সতর্ক থাকুন। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে। আজ মন ভালো রাখতে বন্ধুদের সাথে বাইরে কোথাও বেড়িয়ে আসুন। আপনার প্রণয়ী সমস্ত দিন মারাত্মকভাবে আপনাকে মিস করবেন। চারপাশের মানুষরা আপনার সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি করতে পারেন।

সিংহ রাশি: আজ বাচ্চারা আপনার সময় কঠিন করে দিতে পারে। যদিও, তাদের সাথে সংযত আচরণ করুন। ধর্মীয় এবং আধ্যাত্মিক আগ্রহ অনুধাবনের জন্য দিনটি ভালো। কোনো ভুল ভাব বিনিময় বা বার্তা আপনার দিনটি খারাপ করে দিতে পারে। আজ আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে চলতে থাকবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমানে সঞ্চয় করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। আজ অন্যদেরকে সময় দেওয়ার পরিবর্তে নিজেকে সময় দিন।

কন্যা রাশি: আজ সন্ধ্যেবেলায় বন্ধুদের সাথে বেরোতে পারেন। আপনার অনুভূতিগুলিকে আজ নিয়ন্ত্রণে রাখুন। অন্যদের সমালোচনা করার জন্য নিজে সমালোচিত হবেন। অতীতে করা অপ্রয়োজনীয় ব্যয়ের কারণে আজ অর্থসঙ্কটে ভুগতে পারেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে অন্যদের প্রয়োজনটিকে বোঝার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে নিজেকে সংযত রাখুন। বৈবাহিক জীবনে কোনো বিষ্ময়কর পরিস্থিতির সম্মুখীন হবেন।

তুলা রাশি: আজ আপনি কাউকে কিছু না বলে বাড়ির বাইরে গিয়ে নির্জনে একাকী সময় কাটাতে পারেন। আজ সকলের কথা মন দিয়ে শুনুন। হয়তো তার মধ্যে থেকেই আপনি আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকলে সতর্ক হয়ে অর্থ ব্যয় করুন। ভালো বন্ধুদের সাথে সুসম্পর্ক বজায় রাখুন। জীবনসঙ্গিনীর সাথে কোনো ক্ষুদ্র বিষয়ে নিয়ে মনোমালিন্য হতে পারে।

বৃশ্চিক রাশি: পড়ুয়াদের নিজেদের পড়াশোনার প্রতি এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ভুগছিলেন তাঁরা আজ ভালো অর্থ উপার্জন করতে পারবেন। পাশাপাশি, আর্থিক সঙ্কটও মিটে যাবে। গর্ভবতী মহিলাদের আজ হাঁটার সময় অত্যন্ত সতর্ক থাকা উচিত। আজ আপনি নিজের জন্য অবসর সময় পাবেন এবং কোনো প্রিয় মানুষের সাথে দেখা করতে পারেন।

ধনু রাশি: আপনার স্ত্রীর স্বাস্থ্যের কারণে মানসিক চাপ বাড়তে পারে। আজ অযথা সময় নষ্ট না করে সেটিকে কাজে লাগান। যাঁরা ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। যা তাঁদের আর্থিকভাবে লাভবান করতে পারে। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমিক-প্রেমিকারা তাঁদের পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। আজ আপনি অফিস থেকে দ্রুত বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

মকর রাশি: পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে আরও ভালো প্রমাণিত হবে এবং আপনি যথেষ্ট অর্থও উপার্জন করতে পারবেন। আপনার প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবেন। তবে, আপনি মাথা ঠান্ডা রাখুন। যৌথ ব্যবসায় অংশগ্রহণ না করাই ভালো। স্ত্রীর কোনো কথায় আজ বিরক্ত হতে পারেন। নিজের মন ভালো রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি: মনে রাখবেন, আজ জমি বা যেকোনো সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। তাই, এই জাতীয় সিদ্ধান্ত এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান। আপনার ইচ্ছের কারণে আপনি সহজেই নতুন জিনিস শিখতে পারবেন। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। পরিবারের ইচ্ছেপূরণ করতে গিয়ে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজ আপনি অবসর সময় পাবেন।

মীন রাশি: আজকে করা বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়িয়ে তুলবে। আপনি আজ কাউকে কিছু না বলে বাড়ির বাইরে গিয়ে নির্জনে একাকী সময় কাটাতে পারেন। কোনো আধ্যাত্মিক ব্যক্তি আপনাকে আশীর্বাদ করবেন এবং আপনার মানসিক শান্তি ফিরিয়ে আনবেন। স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য বাড়ির কাজে সহায়তা করুন। প্রিয়জনের বিরক্তি আপনার মানসিক চাপ বাড়িয়ে তুলবে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে আজ চিন্তিত থাকতে পারেন।

Related Articles