টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল, বৃহস্পতিবার ১৯ মে, দাম্পত্য জীবন শুভ এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : আপনার আশা প্রস্ফুটিত হবে। আর্থিকভাবে আপনি সবল থাকবে। আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। আজ আপনার এবং ভালোবাসার মানুষের মধ্যে কেউ চলে আসতে পারে। কর্মক্ষেত্রে ঝামেলা হতে পারে যা বাড়িতেও অশান্তির কারন হবে। তারপর বাড়ির লোকেদের বোঝানোর জন্য আপনার অনেক সময় লাগতে পারে। স্ত্রীর স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। একসঙ্গে সময় কাটান।

বৃষ রাশি : আপনার হতাশা আপনার স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে। আজ আপনি অতীতের ঘটনা সম্পর্কে চিন্তা করতে পারেন। জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। যতটা সম্ভব এই জাতীয় সিদ্ধান্ত এড়িয়ে চলুন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে।

মিথুন রাশি : সামনেই ভালো সময় আসছে। আপনার মধ্যে বাড়তি উদ্যম থাকবে। আপনি ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাযে থাকবেন। পরিবারের পরিস্থিতি স্বাভাবিক হবে না। আজ পরিবারের মধ্যে কোনও বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রী আজ কিছুটা সময় আশা করতে পারেন। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভের যোগ। সাম্প্রতিককালে ঝামেলা সত্ত্বেও দাম্পত্য সুখের হবে।

কর্কট রাশি : সমস্যা নিয়ে মাত্রাতিরিক্ত চিন্তাভাবনা করার অভ্যাস এবং সেগুলিকে অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার জীবনে সমস্যা তৈরি হতে পারে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ এড়িয়ে চলুন। চেষ্টা করুন, আপনি নিশ্চিতভাবেই সৌভাগ্যশালী হবেন। আজকের দিনটি আপনার জন্যই অনুকূল। আপনি কোনও কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। ভ্রমণ-বিনোদন এবং সামাজিকতা আজ আপনার সূচীতে থাকবে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

সিংহ রাশি : আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই প্রশংসা বর্ষণ করবে। আজ আপনি সহজেই ঋণ জোগাড় করতে পারবেন। আপনার সঙ্গী সহায়ক হবে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি মানসিক শান্তি পান।

কন্যা রাশি : আপনার কম জীবনীশক্তি দিনটিক নষ্ট করতে পারে। নিজেকে কিছু সৃষ্টিশীল কাজে নিয়োজিত রাখাই সবচেয়ে শ্রেয়। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। এটি আপনাকে আনন্দিত করবে। আজ ঘরের সংবেদনশীল সমস্যাগুলির সমাধান করতে আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাব কাজে লাগাতে হবে। ভালোবাসায় শুধুমাত্র সুখ অনুভব করুন। আপনার কর্মক্ষেত্রে আজ প্রচুর ভালবাসা বিরাজ করবে। আপনার স্ত্রী আপনার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করেছে।

তুলা রাশি : আজ আপনার আরাম করা এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা উচিত। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোনও সময় না দেওয়ার জন্য মন বিষাদগ্রস্ত থাকবে। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। দাম্পত্য কলহ এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি : মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আপনি আপনার নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করবেন। পরিবারে নতুন একজনের আগমন উৎসব এবং আনন্দের মূহুর্ত বয়ে আনবে। অন্য কারও হস্তক্ষেপে আপনার ভালোবাসার মানুষটির সঙেগ সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভের যোগ আজ আপনার স্ত্রী আপনার অতীত থেকে একটি গোপন জিনিস জেনে সামান্য পরিমাণ আঘাত পেতে পারেন।

ধনু রাশি : সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। আজ, আপনি কোনও সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ছোটোদের নিজেদের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। মহিলা সহকর্মীরা নতুন কাজ সম্পূর্ণ করার ক্ষেত্রে সহায়ক হবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাঁকে জানান।

মকর রাশি : ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ, আপনি অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। আপনার পিতামাতার স্বাস্হ্যের প্রতি অতিরিক্ত নজর এবং খেয়াল প্রয়োজন।আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্কে শান্তি বিঘ্নিত করতে পারে। আজ, আপনি আপনার বেশিরভাগ সময় ঘুমিয়ে ব্যয় করতে পারেন। সন্ধ্যায় আপনি অনুভব করবেন যে আপনি কত মূল্যবান সময় নষ্ট করেছেন। আপনার সঙ্গিনীর অলসতা আজ আপনার অনেক কাজে ব্যাঘাত ঘটাতে পারে।

কুম্ভ রাশি : স্বাস্হ্য ভালো থাকবে। একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের জন্য আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে। কারো কারোর কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। আজ একাকিত্ব আপনাকে গ্রাস করতে পারেম জীবন্র গুরুত্বপূর্ণ কোনও সময়ে স্ত্রীর সহায়তা পাবেন।

মীন রাশি : আপনার স্বাস্হ্য নিয়ে দুশ্চিন্তা করা বন্ধ করুন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। একতরফা মোহ আজ সর্বনাশা প্রমাণিত হবে। কাজের পরিবেশ আজকে ভাল দিকে পরিবর্তন হতে পারে। আজকে আপনি অবসর সময়ের দুর্ব্যবহার করবেন আর সেটার জন্য আপনার মেজাজ ও খারাপ হয়ে যাবে। আজ আপনার স্ত্রী ইচ্ছাকৃতভাবে আপনাকে আঘাত করতে পারেন, যা আপনাকে কিছুক্ষনের জন্য বিচলিত করে রাখতে পারে।

Related Articles

Back to top button