টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৯ সেপ্টেম্বর সোমবার, এই তিন রাশির খুলবে ভাগ্য

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ দিনটি অত্যন্ত আনন্দে কাটবে। অর্ধাঙ্গিনীর সাথেও আজ ভালো সময় কাটবে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আজ আপনাকে কোনো কাজে উৎসাহ প্রদান করবেন। পরিবারের ইচ্ছা পূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজ আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। জমিসংক্রান্ত কেনাবেচা এবং আর্থিক লেনদেনের জন্য আজ ভালো দিন।

বৃষ রাশি: আপনার সন্তানদের কারণে আজ আপনি একটি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। যা আপনাকে অত্যন্ত আনন্দিত করবে। কর্মক্ষেত্রে আপনার কার্যক্ষমতা বাড়াতে নতুন নতুন প্রযুক্তির অবলম্বন করুন। অন্যান্য দিন অত্যন্ত ব্যস্ততায় কাটলেও আজ আপনি বেশকিছুটা অবসর সময় পাবেন। অবসর সময়ে আজকে আপনি কোনো খেলাধূলায় অংশ নিতে পারেন অথবা বা জিমে যেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

মিথুন রাশি: কর্মক্ষেত্রে আজ অবশ্যই সতর্ক থাকুন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়কালটি খুব একটা ভালো হবে না। আজ কোনো কাজে আপনার ভাই আপনাকে বিপুলভাবে সহায়তা করবেন। আপনার প্রেমের জীবনকে আজ কেউ আলাদা করতে পারবে না। এই রাশির ব্যবসায়ীরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার তীক্ষ্ণ পর্যবেক্ষণের জেরে আজ আপনি সকলের থেকে এগিয়ে থাকবেন।

কর্কট রাশি: আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন পরিকল্পনার সাথে যুক্ত হন। আজ মদ্যপান করবেন না। আজ আপনি সহজেই কোথাও থেকে ঋণ জোগাড় করতে পারবেন। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই অথবা বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। কোনো কৌতুকপূর্ণ আলোচনা চলাকালীন পুরোনো বিষয়কে কেন্দ্র করে তর্কের সৃষ্টি হতে পারে।

সিংহ রাশি: আজ আপনি সব কাজ ভুলে বেশকিছুটা সময় জীবনসঙ্গীর সাথে অতিবাহিত করবেন। মানসিক দ্বন্দ্ব অবশ্যই এড়িয়ে চলুন। কারণ এটি আপনার অসুস্থতাকে আরও বাড়িয়ে তুলতে পারে। দিনের শেষভাগে আর্থিক দিক থেকে উন্নতি ঘটবে। দীর্ঘদিনের কোনো স্থগিত প্রকল্প বা পরিকল্পনা আজ চূড়ান্ত রূপ নিতে চলেছে। অর্ধাঙ্গিনীর সাথে আজ মনোমালিন্য হতে পারে।

কন্যা রাশি: প্রেমের জীবনে আসা কোনো অপ্রত্যাশিত মোড় সন্ধ্যের দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। পরিবারের কিছু সদস্য তাঁদের ঈর্ষণীয় ব্যবহারের দ্বারা আপনাকে বিরক্ত করতে পারেন। কিন্তু আপনার মেজাজ ঠান্ডা রাখুন। অত্যধিক কর্মব্যস্ততা থাকলেও আজ আপনি নিজের জন্য সময় বের করতে পারবেন। অযথা অর্থব্যয় করবেন না আজ। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: মনে রাখবেন, সময় হল একটি গুরুত্বপূর্ণ সম্পদ। তাই পরিস্থিতিই যাই হোক না কেন আপনার সময়ের প্রতি নজর রাখা উচিত। পাশাপাশি যদি আপনি সময়কে গুরুত্ব না দেন তাহলে আপনারই ক্ষতি হবে। স্বাস্থ্য ভালোই থাকবে আজ। বেশি খরচ করা থেকে বিরত থাকুন এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আজ পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিতর্ক বা বিরোধের সম্ভাবনা রয়েছে। এই ক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণে রাখুন।

বৃশ্চিক রাশি: কর্মক্ষেত্রে আপনার কর্মীরা প্রত্যাশা মত কাজ না করায় আপনি বিচলিত হতে পারেন। বেশি খরচ করা থেকে বিরত থাকুন এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। আজ স্বাস্থ্য ভালোই থাকবে। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিষ্ময়কর খবর পেতে পারেন। পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব এড়িয়ে চলুন। আজ আপনি রোমান্টিক চিন্তা এবং অতীতের কোনো স্বপ্নে নিমগ্ন থাকবেন।

ধনু রাশি: আপনি বর্তমানে যাঁর সাথে বাস করেন তিনি আপনার সাম্প্রতিক কাজকর্মে অত্যন্ত অতিষ্ঠ হয়ে উঠবেন। আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যাগুলিকে ভাগ করে নিন। আজ দিনটি আপনার অনুকূলেই থাকবে। বাচ্চারাও বাড়িতে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করাবে। দীর্ঘসময় ধরে স্থগিত থাকা কোনো পাওনা আজ পুনরুদ্ধার করা যাবে। আজ জীবনসঙ্গীর সাথে কোনো সমস্যা হতে পারে।

মকর রাশি: প্রেমের জীবনে আসা কোনো অপ্রত্যাশিত মোড় সন্ধ্যের দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ের ক্ষেত্রে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব বজায় রাখতে হবে। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আজ আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলায় দিন কাটাতে গিয়ে কোনো আঘাত পেতে পারে।

কুম্ভ রাশি: বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত সফর লাভজনক প্রমাণিত হবে। নতুন কোনো পরিকল্পনা বা উদ্যোগ বাস্তবায়নের জন্য আজ ভালো দিন। আপনার মনের উপর নিয়ন্ত্রণ রাখুন। জমিজমায় বিনিয়োগ করলে তা লাভ এনে দেবে। আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে কোনো সমস্যা তৈরি হবে। আজ আপনি কোনো আত্মীয়ের বাড়িতে গিয়ে সময় কাটাতে পারেন।

মীন রাশি: আজ উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার উপযুক্ত মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। কোনো বন্ধু আপনার ধৈর্যশক্তির পরীক্ষা নিতে পারেন। প্রতিটি সিদ্ধান্ত আজ বিচক্ষণতার সাথে নিন। বন্ধুদের মাধ্যমে কোনো গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে পারবেন। নতুন কোনো বিনিয়োগের উপায় সন্ধান করুন। আপনার প্রেমিকা তাঁর অনুভূতিগুলিকে আপনার সামনে ব্যক্ত করতে পারবেন না। যা আপনাকে বিরক্ত করতে পারে।

Related Articles