টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২ অগাস্ট মঙ্গলবার, জেনে নিন কোনদিকে ঘুরবে আপনার ভাগ্যচক্র

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: বাড়ির সৌন্দর্য্যায়নের জন্য আপনার অতিরিক্ত সময়ের ব্যবহার করুন। আজ কোথাও বিনিয়োগের আগে সতর্ক হন। পাশাপাশি, আজ মনোযোগী হন। অন্যথায় কেউ আপনাকে বলির পাঁঠা করতে পারে। আপনার বিষণ্ণ জীবনের কারণে স্ত্রীর সাথে সম্পর্কে প্রভাব পড়তে পারে। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিনীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। আজ মানসিক চাপ এবং উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি: প্রেমের পথে আসা কোনো আকষ্মিক পরিবর্তন আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। আজ আপনি মানসিকভাবে এবং শারীরিকভাবে সামান্য ক্লান্ত থাকবেন। তাই, বিশ্রাম ও পুষ্টিকর খাদ্য আপনার শক্তি বৃদ্ধি করতে সাহায্য করবে। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকেই অর্থ সাশ্রয় করতে হবে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো।

মিথুন রাশি: কাজের অত্যধিক চাপের জন্য পরিবার এবং বন্ধুদেরকে সময় না দেওয়ার কারণে আপনার মন খারাপ হতে পারে। যাঁরা এখনও অবধি তাঁদের অর্থ ওড়াচ্ছিলেন তাঁরা আজ তা নিয়ন্ত্রণ করে সঞ্চয় শুরু করুন। আজ স্বর্গীয় জ্ঞান আহরণের জন্য আপনি কোনো ধর্মীয় স্থানে পরিদর্শন করতে পারেন। আপনি আপনার পরিকল্পনাগুলিতে পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন।

কর্কট রাশি: আপনার বিষণ্ণ জীবনের কারণে স্ত্রীর সাথে সম্পর্কে প্রভাব পড়তে পারে। আজ অতিরিক্ত অর্থ জমিজমায় বিনিয়োগ করতে পারেন। আপনি শরীরচর্চার মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণ করতে পারেন। বন্ধু, ব্যবসায়িক সহযোগী বা আত্মীয়দের সাথে ব্যবসা করার সময় বাড়তি সতর্ক হন। নাহলে পরে সমস্যা দেখা দিতে পারে। আজ মনের কথা সবাইকে স্পষ্ট ভাবে জানান। প্রকৃত কোনো কারণ ছাড়াই আজ স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে।

সিংহ রাশি: আর্থিক ক্ষেত্রে উন্নতি হওয়ার কারণে আপনি কোনো প্রয়োজনীয় কেনাকাটা করতে পারেন। আপনার শৈশব স্মৃতি আজ আপনাকে জড়িয়ে থাকবে। আজ কোনো অপ্রয়োজনীয় মানসিক উত্তেজনা পেতে পারেন। অফিসের কাজে আপনার অত্যধিক সময় ব্যয়ের কারণে স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা একটি স্মরণীয় সময় উপহার পাবেন। কোনো বিষয়ে আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। বরং চেষ্টা করতে থাকুন।

কন্যা রাশি: প্রেমের সফর ক্ষণস্থায়ী হলেও তা মধুর হবে। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে অবশ্যই সতর্ক থাকুন। নাহলে আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগগুলি চুরি হতে পারে। বিশেষ করে আপনার মানিব্যাগটি নিরাপদ স্থানে রাখুন। আজ আপনার নিজের জন্য যথেষ্ট সময় থাকবে। তাই আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য দীর্ঘক্ষণ হাঁটতে পারেন। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসেন। বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দমবন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন।

তুলা রাশি: আজ কোনো ভ্রমণের পরিকল্পনা থেকে থাকলে তা শেষ মুহূর্তে স্থগিত হয়ে যেতে পারে আপনার হঠাৎ পড়ে যাওয়া কোনো কাজের জন্য। আপনার উচ্চাকাঙ্ক্ষার জন্য আপনি প্রত্যাশামাফিক উপার্জন করতে পারবেন না। আজ সমস্ত নেতিবাচক মানসিকতা ঝেড়ে ফেলে উন্নতির দিকে নজর দিন। প্রেমের হতাশা আপনাকে নিরুৎসাহ করবে না। বিবাহিত জীবনে কোনো অবাঞ্ছিত ঘটনা ঘটতে পারে।

বৃশ্চিক রাশি: আজ আপনি সকলের সাথে সংযত হয়ে কথা বলুন। মদ্যপানের অভ্যাস থেকে মুক্তি পাওয়ার পক্ষে এটি একটি অত্যন্ত ভালো দিন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরস্কৃত করবে। ভালোবাসার মানুষের প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। কর্মক্ষেত্রে আজ দারুণ দিন কাটবে। কোনো সামান্য কারণ নিয়ে স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে।

ধনু রাশি: কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই আজ আপনাকে দারুণভাবে সাহায্য করবেন। তাই, চিন্তা করবেন না। অপ্রয়োজনীয় ঘটনায় মনোনিবেশ করবেন না। ডাকে আসা কোনো চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। জমি এবং আর্থিক লেনদেনের জন্য আজ ভালো দিন। আজ এমন কিছু ঘটনা ঘটতে পারে যা আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে দেবে। তাই, মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

মকর রাশি: আজকে আপনি কোনো বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। আজ সমস্ত নেতিবাচক মানসিকতা ঝেড়ে ফেলে উন্নতির দিকে নজর দিন। গ্রহ এবং নক্ষত্রের উপযুক্ত স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। আপনি প্রেমিকার ব্যাপারে অনেকে কিছুই ভুল ভাবতে পারেন। দিনটিকে ভালো করে তুলতে আপনার বিশেষ গুণগুলির ব্যবহার করুন। বিবাহিতজীবনে আজ মনোমালিন্য হতে পারে।

কুম্ভ রাশি: আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। ভালোবাসার জন্য আজ উৎসাহজনক দিন। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আজ অত্যধিক চাপ না নিয়ে অবশ্যই বিশ্রাম নিন। পুরোনো বন্ধুরা আজ আপনাকে দারুণভাবে সাহায্য করবেন। সন্ধ্যের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোমান্টিক করতে চেষ্টা করুন। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন আজ সেটা তাঁকে জানান।

মীন রাশি: আজ কর্মক্ষেত্রে কোনোরকম অজুহাত না দিয়ে মনোযোগ সহকারে কাজ করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি হওয়ার কারণে আপনি কোনো প্রয়োজনীয় কেনাকাটা করতে পারেন। নিকট কোনো বন্ধু অথবা আত্মীয়ের আক্রমণাত্মক কাজে আপনার জীবন অতিষ্ঠ হতে পারে। আজ স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। পাশাপাশি, আপনি সুস্বাস্থ্যের কারণে বন্ধুদের সাথে খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

Related Articles

Back to top button